নারায়ণগঞ্জে ১৮ জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২০ জানুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১১:৪৫
নারায়ণগঞ্জে সন্ত্রাসীরা ১৮ জনকে কুপিয়ে আহত করেছে। পৃথক দুটি ঘটনায় আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে সদর উপজেলার ফতুল্লার বাংলাবাজার আমবাগান ও নূরবাগ এলাকায় সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়। আহতদের মধ্যে ৯ জনের পরিচয় পাওয়া গেছে। ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইলিয়াস জানান, শুক্রবার রাত ৯টার দিকে বাংলাবাজার আমবাগান এলাকায় পথচারীদের ওপর ধারালো ছুরি ও চাপাতি হাতে হামলা চালায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় তারা ১৩ থেকে ১৪ জন পথচারীকে কুপিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠায়।

আহতদের মধ্যে রয়েছেন- ২নং বাবুরাইল এলাকার আলী আজমের ছেলে তানভীর (১৮), বাংলাবাজার এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে হাসান (১৭), মফিজুল ইসলামের ছেলে টিপু (২২), জাকির হোসেনের ছেলে সবুজ (২৪), আলামিন নগর এলাকার বারেক হাওলাদারের ছেলে রিয়াজ (১৭) ও হাসেম বাগ এলাকার দাদন মিয়ার ছেলে আব্দুস সাত্তার (১৮)। কিন্তু কারা কেন পথচারীদের আকস্মিকভাবে কুপিয়ে জখম করেছে তার কোনো সুনির্দিষ্ট কারণ জানা না গেলেও দুর্বৃত্তদের শনাক্তের চেষ্টা চলছে বলে জানান এসআই ইলিয়াস। তবে, ঘটনাটি মাদকাসক্তদের কাজ হতে পারে বলে স্থানীয়দের ধারণা।
অপরদিকে, রাত ৯টার দিকে নূরবাগ এলাকায় বারেক মিয়ার বাড়ির সামনে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে চারজনকে কুপিয়ে আহত করা হয়েছে। আহতরা হলেন- বাবলু মিয়া, তারেক, নিরব ও রকি। তাদের মধ্যে রকিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মঞ্জুর কাদের জানান, ঘটনার শিকার চারজনেই কেরাম বোর্ডের মাধ্যমে জুয়া খেলছিল। ঘটনাস্থল থেকে পাঁচটি কেরাম বোর্ড জব্দ করা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

দেশে ফিরতে অনীহা রোহিঙ্গাদের

২ মাসেও সন্ধান পাওয়া যায়নি হবিগঞ্জের সুমনের

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

বিয়ের ২২দিন পর একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

রোহিঙ্গা প্রত্যাবর্তন পরিকল্পনা স্থগিত করার আহ্বান হিউম্যান রাইটস ওয়াচের

ফেনীতে নিখোঁজের ৭দিন পর স্কুুলছাত্রের লাশ উদ্ধার

‘এটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য ইতিবাচক’

নানা চোখে জয়শঙ্করের ঢাকা সফর

এখনো যন্ত্রণা বয়ে বেড়াচ্ছে ওরা

ভয়াল ২১শে আগস্ট আজ

জন্মের পরই ডেঙ্গু যন্ত্রণায়

ডেঙ্গু পরীক্ষায় ব্যস্ত কর্মী এখন নিজেই ডেঙ্গু রোগী

এনআরসি ভারতের অভ্যন্তরীণ বিষয়

ডেঙ্গুর সমাধান খুঁজতে ৩ সংস্থার প্রতিনিধি ঢাকায়

ধর্ষণের পর হত্যা

সড়কে আর কত মৃত্যু?