পাবনায় ছাত্রীনিবাসে ঢুকে ছাত্রীকে লাঞ্ছিত প্রতিবাদে বিক্ষোভ

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ২০ জানুয়ারি ২০১৯, রোববার
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এক ছাত্রীকে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার শহরের রাধানগরের একটি ছাত্রীনিবাসে ঢুকে ছাত্রীকে লাঞ্ছিত করা হয়। গতকাল এ ঘটনার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। ঘটনায় জড়িতের শাস্তি চেয়ে ঘণ্টাব্যাপী পাবনা-ঢাকা সড়ক অবরোধ করে তারা। শিক্ষার্থীরা জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে পাবনা শহরের রাধানগর ডিগ্রি বটতলায় ‘ঝর্ণা ভিলা’ ছাত্রীনিবাসে এক ছাত্রীকে লাঞ্ছিত করা হয়। ছাত্রীনিবাসের মালিকের ভাতিজা আসিফ ইকবাল চিন্ময় ছাত্রীনিবাসে ঢুকে কয়েকজন ছাত্রীকে গালিগালাজসহ এক ছাত্রীকে সেখান থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ছাত্রীদের চিৎকারে মেস মালিক ও তার স্ত্রী এসে ছাত্রীটিকে উদ্ধার করে। এরপর ছাত্রীরা মোবাইলে ঘটনাটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানায়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হককে নিয়ে ঘটনাস্থলে যান। পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বলেন, অভিযোগ পাওয়ার পর রাতেই ওই বখাটেকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে এ ঘটনায় মামলা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ বলেন, গতকাল সন্ধ্যা ৬টায় এ ঘটনায় ঘটলেও আসামিকে রাত ১১টায় গ্রেপ্তার করা হয়। এরকম ঘটনায় দ্রুত পদক্ষেপ নিতে হবে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস বলেন, আমরা দোষীর শাস্তি চাই। এরই মধ্যে মামলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মওদুদের রিভিউ খারিজ, মামলা চলবে

ঢাকায় কিশোর গ্যাংয়ের ১৭ সদস্যের কারাদণ্ড

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

‘মিয়ানমারের অভিযোগ হাস্যকর’

রিয়ালের ড্রয়ে হতাশ জিদান

মির্জাপুরে গুলি করে ২৬ লাখ টাকা ছিনতাই

কিশোরগঞ্জে ডেঙ্গুতে শিশুর মৃত্যু

সাবেক আইজি প্রিজনস সৈয়দ ইফতেখারকে দুদকের জিজ্ঞাসাবাদ

মোদির সামনে কাশ্মীর ইস্যু উত্থাপন করবেন গুতেরাঁ

ওএসডি হলেন জামালপুরের সেই ডিসি

জেলখানায় সবজি চাষ করেন সেই ধর্মগুরু

ঢামেকে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু

চুল কাটায় নজরদারি

মাহীকে দুদকে জিজ্ঞাসাবাদ, হাজির হননি স্ত্রী

‘ভারত যুদ্ধ চাপিয়ে দিলে শেষ করবে পাকিস্তান’

বাহরাইনেও সম্মানিত মোদি