পাবনায় ছাত্রীনিবাসে ঢুকে ছাত্রীকে লাঞ্ছিত প্রতিবাদে বিক্ষোভ

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ২০ জানুয়ারি ২০১৯, রোববার
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এক ছাত্রীকে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার শহরের রাধানগরের একটি ছাত্রীনিবাসে ঢুকে ছাত্রীকে লাঞ্ছিত করা হয়। গতকাল এ ঘটনার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ করে শিক্ষার্থীরা। ঘটনায় জড়িতের শাস্তি চেয়ে ঘণ্টাব্যাপী পাবনা-ঢাকা সড়ক অবরোধ করে তারা। শিক্ষার্থীরা জানান, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে পাবনা শহরের রাধানগর ডিগ্রি বটতলায় ‘ঝর্ণা ভিলা’ ছাত্রীনিবাসে এক ছাত্রীকে লাঞ্ছিত করা হয়। ছাত্রীনিবাসের মালিকের ভাতিজা আসিফ ইকবাল চিন্ময় ছাত্রীনিবাসে ঢুকে কয়েকজন ছাত্রীকে গালিগালাজসহ এক ছাত্রীকে সেখান থেকে বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ছাত্রীদের চিৎকারে মেস মালিক ও তার স্ত্রী এসে ছাত্রীটিকে উদ্ধার করে। এরপর ছাত্রীরা মোবাইলে ঘটনাটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানায়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হককে নিয়ে ঘটনাস্থলে যান। পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বলেন, অভিযোগ পাওয়ার পর রাতেই ওই বখাটেকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে এ ঘটনায় মামলা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ বলেন, গতকাল সন্ধ্যা ৬টায় এ ঘটনায় ঘটলেও আসামিকে রাত ১১টায় গ্রেপ্তার করা হয়। এরকম ঘটনায় দ্রুত পদক্ষেপ নিতে হবে।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমার দাস বলেন, আমরা দোষীর শাস্তি চাই। এরই মধ্যে মামলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কুষ্টিয়ায় মাদক মামলায় ৫ জনের যাবজ্জীবন

পাষণ্ড ছেলে...

যমুনায় নৌকা ডুবি, নিহত ১

ফাইনালে অনিশ্চিত রশিদ খান

ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগের অবস্থান, স্লোগান, উত্তেজনা

আগস্টে ইন্টারনেট সংযোগ বেড়েছে ২০ লাখ: বিটিআরসি

সৌদি আরবে হামলা থামানোর প্রস্তাব হুতির, সমর্থন জাতিসংঘের

‘জাবিতে ভিসিবিরোধী আন্দোলন, সাবেক ভিসির এজেন্ডা’

জাবি’র ভর্তি পরীক্ষা শুরু, ২০ কোটি টাকার ফরম বিক্রি

পরিস্কার পরিচ্ছন্নতাকর্মীদের মানবেতর জীবন যাপন

‘দেশটা জুয়াড়িদের দেশ হয়ে গেছে’

মাকে বাঁচাতে সন্তানের আকুতি

থানায় তরুণীকে গণধর্ষণ, আদালতে মামলা

শামীম আসলে কত টাকার মালিক, অনুসন্ধান চলছে

যাত্রী নিয়ে বরের বাড়িতে কনে

ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ