সাব্বির-তাসকিনের আক্ষেপের দিন

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২০ জানুয়ারি ২০১৯, রোববার
সিলেট সিক্সার্সের হয়ে সাব্বির রহমান রুম্মান করেছেন ৮৫ রান। আর বল হাতে তাসকিন আহমেদ নিলেন ৪ উইকেট। সেই ম্যাচে বিপিএলের দ্বিতীয় সর্বোচ্চ ১৯৪ রান তাড়া করে জয় পায় মাশরাফির রাইডার্স। বলতে গেলে এই দুই দেশি তরুণ তারকার অবদান ম্লান হয়ে যায় রংপুরের জয়ে। তাই ম্যাচ শেষে হয়তো দুজনই পুড়েছেন আক্ষেপে। গেল একটি বছরের সাব্বিরের ক্রিকেটে ক্যারিয়ারে যেন চলছে শনির দশা। উশ্ছৃঙ্খল জীবনের জন্য প্রথম ৬ মাস ছিলেন আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ। এই নিষেধাজ্ঞা কাটতে না কাটতে একই কারণে আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ হন ৬ মাস।
শুধু তাই নয়, ব্যাট হাতে ছিলেন না ফর্মেও। তাই বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ছিল তার ফিরে আসার লড়াই। কিন্তু প্রথম ৬ ম্যাচে সব মিলিয়ে তার ব্যাট থেকে আসে মাত্র ৫৬ রান।
তবে গতকাল রংপুর রাইডার্সের বিপক্ষে ফিরেন নিজের চেনা রূপে। মাত্র ৫১ বলে করে ৮৫ রান। এই ম্যাচে ৬টি ছয় হাঁকিয়ে পূর্ণ করেন বিপিএলে তার ছক্কার ফিফটিও। দেশি ব্যাটসম্যান হিসেবে বিপিএলে এখন তিনি  একমাত্র ছক্কার ফিফটির মালিক। তার বিপিএলে ছক্কার সেঞ্চুরি আছে শুধু ক্রিস গেইলের। অন্যদিকে তাসকি ইনজুরির ও ফর্মের কারণে গেল এক বছর ধুকছেন। জাতীয় দল থেকে বাদ পড়েছেন অনেক দিন ধরেই। তাই বিপিএলকে তিনি বেছে নিয়েছিলেন নিজের ফিরে আসার মঞ্চ হিসেবে। এখন পর্যন্ত ৭ ম্যাচে ১৪ উইকেট নিয়ে সবাইকে ছাড়িয়ে গেছেন এই পেসার। এই আসরে দুবার নিয়েছেন ৪টি করে উইকেট। তার মধ্যে গতকাল ৪২ রানে তার শিকার চারটি। এমন পারফরমেন্সের পর  দুই দেশি তরুণ তারকাই হারের হতাশা নিয়ে মাঠ ছেড়েছেন।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

ভারত ও পাকিস্তান দুই দেশই সুর চড়াচ্ছে

বোনের খোঁজে দিশেহারা ভাই

বিয়ের দাওয়াত না দেয়ায় বরের উপর হামলা

অনিশ্চিত ভবিষ্যতের পথে শামছলের পরিবার

পশ্চিমবঙ্গে মাতৃভাষা দিবস সাড়ম্বরে পালিত

সরকারের অবহেলা খতিয়ে দেখবে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তদন্ত কমিটি

কেন্দ্রীয় নেতারা কেন ব্যর্থ হলেন সেই উত্তর চান প্রার্থীরা

মাকে খুঁজছে অবুঝ সানিন

যুক্তরাষ্ট্র চাইলে আরেকটি ‘কিউবার মিসাইল সংকটের’ জন্য প্রস্তুত রাশিয়া

বাড়াবাড়ি করলে ভারতের বিরুদ্ধে যুদ্ধের নির্দেশ

টার্গেটে বিশ্বের সব থেকে বড় বাংলা ব্লগ

সিলিন্ডার গ্যাসের বিকল্প খুঁজছি: কাদের

ডিএনএ টেস্টের জন্য রক্ত সংগ্রহ করছে সিআইডি

গ্যাস সংকটে চকবাজারের বাসিন্দারা

ইসলামিক স্টেটের ১৩ সন্ত্রাসীকে আটক করেছে ইরানী গোয়েন্দারা