শাবি’র টিলায় ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১

শিক্ষাঙ্গন

শাবি প্রতিনিধি | ২০ জানুয়ারি ২০১৯, রোববার
শাহ্‌জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী টিলায় একটি শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বহিরাগত ভ্যানচালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আটকের বিষয়টি জালালাবাদ থানার ওসি শাহ মো. হারুনুর রশিদ নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের আবাসিক মুজতবা আলী হলের পার্শ্ববর্তী পাহাড়ের টিলা থেকে ৬-৭ বছর বয়সী এক মেয়ের চিকিৎকার ও কান্নার আওয়াজ  শোনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ও এলাকাবাসী এগিয়ে যায়। তারা গিয়ে জানতে পারে আবদুস সালাম (৩৫) নামে এক ব্যক্তি একটি শিশুকে ধর্ষণের  চেষ্টা করছিল। পরবর্তীতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহায়তায় অভিযুক্ত ব্যক্তিকে জালালাবাদ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তার বাড়ি ছাতকের গোবিন্দগঞ্জের পীরপুর বলে জানা যায়।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোহাম্মদ সামিউল ইসলাম বলেন, ‘বিষয়টি জানার পরপরই ঘটনা স্থলে যাই। আটককৃত ব্যক্তিকে পুলিশের উপস্থিতিতে জিজ্ঞাসা করলে সে ধর্ষণের চেষ্টার বিষয়টি স্বীকার করে। পরবর্তীতে আমরা আটককৃত ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেছি।
বিশ্ববিদ্যালয় এলাকায় কোনো ধরনের অন্যায় মেনে নেয়া হবে না বলে জানান তিনি।’
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে একজনকে আটক করে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন