অহনাকে ফেলে আহত করা সেই ট্রাকচালক আটক

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ১৩ জানুয়ারি ২০১৯, রোববার | সর্বশেষ আপডেট: ১২:৪১
অভিনেত্রী অহনা রহমানকে নাজেহালের পর আহত করার ঘটনায় অভিযুক্ত সেই ট্রাকচালক সুমন ও হেলপার রুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল ভোরে সাভারের আশুলিয়া থেকে হেলপার রুমনকে এবং দুপুরে ট্রাকচালক সুমনকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খাঁ। সহকারী রুমনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হলেও চালক সুমন থানা হাজতে রয়েছেন। দুজনই অভিনেত্রী অহনার আহতের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ নিয়ে উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খাঁ বলেন, আমরা হেলপার ও চালক দুজনকেই সাভারের আশুলিয়া থেকে গ্রেপ্তার করেছি।

হেলপার রুমনকে ভোর ৬টার দিকে এবং চালক সুমনকে দুপুরের দিকে গ্রেপ্তার করা হয়। রুমনকে ইতিমধ্যে কোর্টে চালান দেয়া হয়েছে।
সুমন থানা হাজতে রয়েছে। দুজনই এই ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর অভিনেত্রী অহনার ছোট বোন লিজা আক্তার মিতু বাদী হয়ে গত ৯ই জানুয়ারি উত্তরা থানায় মামলা করেন। মামলা নং ২৩০,৫/১। এর আগে, গত বুধবার রাতে রাজধানীর উত্তরায় ট্রাক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা রহমান। খালাতো বোনকে নিয়ে প্রাইভেট কারে করে উত্তরার নিজ বাসায় ফিরছিলেন অহনা। পথিমধ্যে উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পূর্ব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক তার প্রাইভেট কারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়। এ সময় অহনা নিজের গাড়ির ক্ষতিপূরণ দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে তর্ক-বিতর্ক। একপর্যায়ে ইচ্ছা করে আবারও তার প্রাইভেটকারটিকে ধাক্কা দেন ট্রাকচালক।

এতে ক্ষুব্ধ হয়ে অহনা ট্রাকে উঠে চালককে নামতে জোর করেন। চালক তার কথায় পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন। অহনা তখন ট্রাকের জানালা ধরে ঝুলে ছিলেন। ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। সামলাতে না পেরে ট্রাকটি বাঁ দিকে উল্টে যায়। এতে রাস্তায় থাকা পাথরের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি ফেলেই পালিয়ে যান চালক। পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে। আহতাবস্থায় অহনাকে রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ধরন পাল্টানোয় চিন্তিত চিকিৎসকরা

ডেঙ্গু রোগীর চাপে হিমশিম কর্তৃপক্ষ

প্রতিদিনই বাড়ছে রোগী

এরশাদের চেয়ারে জিএম কাদের

ধর্ষণ মামলার বিচারে হাইকোর্টের ৬ নির্দেশনা

রিফাত হত্যার পরিকল্পনায় মিন্নি জড়িত

হটলাইন কমান্ডো নিয়ে আসছেন সোহেল তাজ

শিক্ষার্থীদের প্রযুক্তির সঙ্গে যুক্ত হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে- সালমান এফ রহমান

বেসিক ব্যাংককে ৩ হাজার কোটি টাকা ছাড়

১১ খাতে ওয়াসার দুর্নীতি পেয়েছে দুদক

‘আমলারাই এ সরকার টিকিয়ে রেখেছে’

ঢাবি থেকে ৭ কলেজের অধিভুক্তি বাতিলের দাবিতে আবারো শাহবাগ মোড় অবরোধ

ব্যাংক চান ডিসিরা

ব্যাগে শিশুর মাথা বহনকারী যুবককে পিটিয়ে হত্যা

পাকুন্দিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

সরল বিশ্বাসে ভুল অপরাধ নয়- দুদক চেয়ারম্যান