জাপা সংসদে গঠনমূলক সমালোচনা করবে: জিএম কাদের

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৮:৫১
জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাপা সংসদে গঠনমূলক সমালোচনা করে এবং সরকারে ভূল-ক্রুটি ধরিয়ে দেবে। সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে। এতে করে সংসদে সাধারণ মানুষের মাঝে জাপার গ্রহণযোগ্যতা বাড়বে বলেও তিনি মনে করেন।
আজ শনিবার সন্ধ্যায় মোহাম্মদপুর প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর থানা জাপা কর্তৃক কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে দেয়া এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।
কাদের আরো বলেন, জাপা সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখতে তা কাজের মাধ্যমে প্রমান হবে। আমারা একটি জবাবদিহিতামূলক সরকার গঠনে কাজ করবো।
জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যারা আগুন সন্ত্রাস করে জনগন তাদের পছন্দ করেনা। ২০১৪ সালের নির্বাচনের কথা উল্লেখ করে মসিউর রহমার রাঙ্গা বলেন, যারা ১৩ শো গাড়ি পুড়িয়ে দিয়েছে, যারা গণপরিবহনে চলাচলকারী সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের দেশের মানুষ প্রত্যাখান করেছে। সংসদে আমরা দরিদ্র, মেহনতী মানুষের কথা বলবো। আমরা সাংবাদিকদের কথা বলবো।
আমরা গণমানুষের আস্থা অর্জন করে দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফলাফল অর্জন করবো।
মোহাম্মদপুর থানা জাপার সভাপতি রফিকুল আলম সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্ম-মহাসিচব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, হাজী নাসির উদ্দিন, যুগ্মসাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের। এছাড়া উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আমানত হোসেন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ সেলিম, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্মসাংগঠনিক হুমায়ুন খান, দারুস সালাম থানা’র সভাপতি হামিদ হাসান, মোহাম্মদপুর থানার সাধারণ সম্পাদক এমএ হাসেম, কেন্দ্রীয় রেজাউল করিম, হাসনা হেনা, নেতা আনিসুর রহমান খোকন, জাহাঙ্গীর আলম পাঠান, তাসলিমা আকবর রুনা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অলি কাল কি বলবেন?

অন্য দেশের হয়ে বিশ্বকাপ মাতাচ্ছেন যারা

২০২১ সালে উদ্বোধন হবে মেট্রোরেল

কোহলির নতুন রেকর্ডের হাতছানি

নানা চ্যালেঞ্জ মোকাবেলা করে সমৃদ্ধির পথে হাঁটছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী

এনামুল বাছিরের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে চিঠি

এএফসি কাপের দ্বিতীয় পর্বে আবাহনী

এরশাদ আইসিইউতে

প্রশ্নফাঁসে ঢাবির শিক্ষার্থীসহ ৭৮ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ফেসবুক-ইউটিউব-গুগলকে ভ্যাট নিবন্ধন নিতে এনবিআরের নির্দেশ

‘গ্রেপ্তারি পরোয়ানা থাকলে ডিআইজি মিজান অবশ্যই গ্রেপ্তার হবেন’

ফার্মগেটে হঠাৎ ডিএনসিসির উচ্ছেদ অভিযান

ফের আলিম দার!

খাগড়াগড় বিস্ফোরণের পুরস্কার ঘোষিত জেএমবি জঙ্গি গ্রেপ্তার

র-এর নতুন প্রধান সামন্ত গোয়েল

বন্ধুর স্ত্রীকে বিয়ে করতে...