জাপা সংসদে গঠনমূলক সমালোচনা করবে: জিএম কাদের

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৮:৫১
জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাপা সংসদে গঠনমূলক সমালোচনা করে এবং সরকারে ভূল-ক্রুটি ধরিয়ে দেবে। সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে। এতে করে সংসদে সাধারণ মানুষের মাঝে জাপার গ্রহণযোগ্যতা বাড়বে বলেও তিনি মনে করেন।
আজ শনিবার সন্ধ্যায় মোহাম্মদপুর প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর থানা জাপা কর্তৃক কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে দেয়া এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।
কাদের আরো বলেন, জাপা সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখতে তা কাজের মাধ্যমে প্রমান হবে। আমারা একটি জবাবদিহিতামূলক সরকার গঠনে কাজ করবো।
জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যারা আগুন সন্ত্রাস করে জনগন তাদের পছন্দ করেনা। ২০১৪ সালের নির্বাচনের কথা উল্লেখ করে মসিউর রহমার রাঙ্গা বলেন, যারা ১৩ শো গাড়ি পুড়িয়ে দিয়েছে, যারা গণপরিবহনে চলাচলকারী সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের দেশের মানুষ প্রত্যাখান করেছে। সংসদে আমরা দরিদ্র, মেহনতী মানুষের কথা বলবো। আমরা সাংবাদিকদের কথা বলবো।
আমরা গণমানুষের আস্থা অর্জন করে দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফলাফল অর্জন করবো।
মোহাম্মদপুর থানা জাপার সভাপতি রফিকুল আলম সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্ম-মহাসিচব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, হাজী নাসির উদ্দিন, যুগ্মসাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের। এছাড়া উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আমানত হোসেন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ সেলিম, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্মসাংগঠনিক হুমায়ুন খান, দারুস সালাম থানা’র সভাপতি হামিদ হাসান, মোহাম্মদপুর থানার সাধারণ সম্পাদক এমএ হাসেম, কেন্দ্রীয় রেজাউল করিম, হাসনা হেনা, নেতা আনিসুর রহমান খোকন, জাহাঙ্গীর আলম পাঠান, তাসলিমা আকবর রুনা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তৃতীয় ধাপের ১১৭ উপজেলায় ভোট আগামীকাল

শীর্ষ আলেমদের জন্য দেহরক্ষী চাইলেন আল্লামা শফী

জুয়ার ঘর ভেঙে দিল বিক্ষুদ্ধ জনতা

ঝুঁকির মুখে ফেসবুকের ৬০ কোটি ব্যবহারকারীর পাসওয়ার্ড

ছবিতে আজকের শিক্ষক আন্দোলন

চিকিৎসা নিতে এসে আটক আহত ছিনতাইকারী

গাজীপুরে বাসচাপায় ২ বন্ধু নিহত

চট্টগ্রামে এক রাতে প্রাণ গেল ৫ জনের

রাজনৈতিক প্রভাবে পরিবহন খাতে বিশৃঙ্খলা: কামাল

রাজধানীতে ট্রাকের ধাক্কায় নিহত ১

‘জৈশ-ই-মোহাম্মদ’ নিয়ে চীনের আগ্রহ কোথায়?

কাদের আউট, রওশন উপনেতা

সিরিয়ায় আইএস নিশ্চিহ্ন হয়ে যাওয়ার দাবি

ভীতুদের দায়িত্ব ছাড়তে বললেন গয়েশ্বর

প্রধানমন্ত্রীকে ডাকসুর আজীবন সদস্য করতে নুর-আখতারের আপত্তি

নরসিংদীতে স্কুলছাত্র নিহতের প্রতিবাদে মহাসড়ক অবরোধ