জাপা সংসদে গঠনমূলক সমালোচনা করবে: জিএম কাদের

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ জানুয়ারি ২০১৯, শনিবার, ৮:৫১
জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাপা সংসদে গঠনমূলক সমালোচনা করে এবং সরকারে ভূল-ক্রুটি ধরিয়ে দেবে। সংসদে বঞ্চিত এবং অবহেলিত মানুষের কথা বলবে। এতে করে সংসদে সাধারণ মানুষের মাঝে জাপার গ্রহণযোগ্যতা বাড়বে বলেও তিনি মনে করেন।
আজ শনিবার সন্ধ্যায় মোহাম্মদপুর প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর থানা জাপা কর্তৃক কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে দেয়া এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।
কাদের আরো বলেন, জাপা সংসদে কতটা শক্তিশালী বিরোধী দলের ভূমিকা রাখতে তা কাজের মাধ্যমে প্রমান হবে। আমারা একটি জবাবদিহিতামূলক সরকার গঠনে কাজ করবো।
জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, নির্বাচনে প্রমাণ হয়েছে যারা আগুন সন্ত্রাস করে জনগন তাদের পছন্দ করেনা। ২০১৪ সালের নির্বাচনের কথা উল্লেখ করে মসিউর রহমার রাঙ্গা বলেন, যারা ১৩ শো গাড়ি পুড়িয়ে দিয়েছে, যারা গণপরিবহনে চলাচলকারী সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের দেশের মানুষ প্রত্যাখান করেছে। সংসদে আমরা দরিদ্র, মেহনতী মানুষের কথা বলবো। আমরা সাংবাদিকদের কথা বলবো।
আমরা গণমানুষের আস্থা অর্জন করে দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফলাফল অর্জন করবো।
মোহাম্মদপুর থানা জাপার সভাপতি রফিকুল আলম সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্ম-মহাসিচব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহাজাদা, হাজী নাসির উদ্দিন, যুগ্মসাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের। এছাড়া উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান আমানত হোসেন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ সেলিম, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, যুগ্মসাংগঠনিক হুমায়ুন খান, দারুস সালাম থানা’র সভাপতি হামিদ হাসান, মোহাম্মদপুর থানার সাধারণ সম্পাদক এমএ হাসেম, কেন্দ্রীয় রেজাউল করিম, হাসনা হেনা, নেতা আনিসুর রহমান খোকন, জাহাঙ্গীর আলম পাঠান, তাসলিমা আকবর রুনা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘জলবায়ু পরিবর্তনের লড়াইয়ে হেরে যাচ্ছে বিশ্ব’

খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ ফেব্রুয়ারি

ঘরোয়া কলহ-কোন্দলের জন্যই বিএনপি ভাঙবে

ছাত্রলীগ আহবায়ক বাবলু কারাগারে

২৪ মার্চ থাইল্যান্ডে নির্বাচন

ভোলার সেই ইউপি সদস্য গ্রেপ্তার

ডিএনসিসি নির্বাচনের তফসিল পুনঃনির্ধারণের দাবি সিপিবি’র

নাওমি ক্যাম্পবেলময় ফ্যাশনশো

নরপিশাচ পিতা!

শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় ৬ বছরের শিশু নিহত

ড্রাগপ্রতিরোধী সংক্রমণ বিশ্বস্বাস্থ্যের জন্য জরুরি অবস্থার মতো

ফেসবুক হ্যাক করে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরে দূর্ঘটনায় শিক্ষক নিহত, সড়ক অবরোধ

দুর্যোগ সম্পর্কে জনগণ এখন অত্যন্ত সচেতন: প্রধানমন্ত্রী

ওয়াসায় অব্যবস্থাপনা আর নয়

ভেনিজুয়েলায় বিরোধী নেতা নিজেকে প্রেসিডেন্ট ঘোষণা করলেন, স্বীকৃতি দিলেন ট্রাম্প