ছোট পর্দায় আজ

বিনোদন

| ১২ জানুয়ারি ২০১৯, শনিবার
এনটিভিতে ‘প্রিয় বাবা’
এনটিভিতে আজ রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে একক নাটক ‘প্রিয় বাবা’। মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মৌসুমী হামিদ, সৈয়দ হাসান  ইমাম প্রমুখ।

বাংলাভিশনে ‘জায়গীর মাস্টার’
বাংলাভিশনে আজ রাত রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জায়গীর মাস্টার’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলীক। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, সালাহ্‌উদ্দিন লাভলু, অপূর্ব, ভাবনা, মৌসুমী হামিদ, শার্মিলী আহমেদ, দিলারা জামান, সূচনা আজাদ, আকাশ আহমেদ প্রমুখ।  

দীপ্ত টিভিতে ‘এইযেল’

দীপ্ত টিভিতে সম্পূর্ণ ভিন্নধারার একটি রোমাঞ্চকর ধারাবাহিক ‘এইযেল’। তুর্কি এ ধারাবাহিক প্রচার হচ্ছে শনি থেকে বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০টায়।
বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় গডফাদার হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘এইযেল’।

দুরন্ত টিভিতে ‘আলোয় ভুবন ভরা’
ছোটবেলা থেকেই আমরা বিভিন্ন ধর্মের নানা ধরনের গল্প শুনে থাকি। গল্পগুলো আমাদের নানা ধরনের নৈতিক শিক্ষা দিয়ে থাকে। সেই সঙ্গে একজন আদর্শ মানুষ হিসেবে বেড়ে ওঠার প্রেরণা যোগায়। সততা, সহনশীলতা, শ্রদ্ধাবোধের জন্ম দেয়। বিভিন্ন ধর্মের গল্প নিয়ে অনুষ্ঠান ‘আলোয় ভুবন ভরা’। আজ এই অনুষ্ঠান উপস্থাপনা করবেন বিশিষ্ট অভিনেতা, গবেষক, লেখক জয়ন্ত চট্টোপ্যাধায়। মনিরুল হোসেন শিপন পরিচালিত ‘আলোয় ভুবন ভরা’ দুরন্ত টিভিতে প্রচার হয় প্রতিদিন বিকাল ৫টা ৩০ মিনিটে এবং পুনঃপ্রচার হয় পরদিন সকাল ৭টায়।

মাছরাঙা টিভিতে নাটক ‘আবেগী’
মাছরাঙা টিভিতে আজ রাত ৯টা প্রচার হবে এ সপ্তাহের নাটক ‘আবেগী’। এ নাটকটি রচনা ও পরিচালনা করেছে রেহান মাহমুদ। আর এতে অভিনয় করেছে সজল, নাদিয়া নদী প্রমুখ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মালয়েশিয়ার নতুন রাজা আবদুল্লাহ

‘জলবায়ু পরিবর্তনের লড়াইয়ে হেরে যাচ্ছে বিশ্ব’

খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ ফেব্রুয়ারি

ঘরোয়া কলহ-কোন্দলের জন্যই বিএনপি ভাঙবে

ছাত্রলীগ আহবায়ক বাবলু কারাগারে

২৪ মার্চ থাইল্যান্ডে নির্বাচন

ভোলার সেই ইউপি সদস্য গ্রেপ্তার

ডিএনসিসি নির্বাচনের তফসিল পুনঃনির্ধারণের দাবি সিপিবি’র

নাওমি ক্যাম্পবেলময় ফ্যাশনশো

নরপিশাচ পিতা!

শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় ৬ বছরের শিশু নিহত

ড্রাগপ্রতিরোধী সংক্রমণ বিশ্বস্বাস্থ্যের জন্য জরুরি অবস্থার মতো

ফেসবুক হ্যাক করে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরে দূর্ঘটনায় শিক্ষক নিহত, সড়ক অবরোধ

দুর্যোগ সম্পর্কে জনগণ এখন অত্যন্ত সচেতন: প্রধানমন্ত্রী

ওয়াসায় অব্যবস্থাপনা আর নয়