‘আমার নাম ভাঙিয়ে কিছু করতে পারবে না‘

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি | ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার
রাজনগর উপজেলার সমন্বয় সভায় ও আইনশৃঙ্খলা কমিটিতে যোগ দিলেন নবনির্বাচিত এমপি নেছার আহমদ। গতকাল দুপুরে উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা পরিষদের পক্ষ থেকে এমপি নেছার আহমদকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার। এছাড়া পরিষদের অন্যান্য বিভাগের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। উপজেলা সন্বয় সভার সভাপতি উপজেলা চেয়ারম্যান আছকির খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সমন্বয় সভার উপদেষ্টা মৌলভীবাজার-৩ আসনের নবনির্বাচিত এমপি নেছার আহমদ। অন্যানের মধ্যে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মিছবাহুদ্দোজা, মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক, টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান নজমুল হক সেলিম, পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান শামছুন নূর আজাদ, উত্তরভাগ ইউনিয়নের চেয়ারম্যান শাহ শহিদুজ্জামান ছালিক, মুন্সিবাজার ইউনিয়নের চেয়ারম্যান ছালেক মিয়া, ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান নকুল চন্দ্র দাস প্রমুখ।
সভায় নবনির্বাচিত এমপি নেছার আহমদ সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেয়ায় সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সরকারি যে অনুদান আসবে তার সমবণ্টন ও যথাযথ ব্যক্তিকে পৌঁছে দেয়া হবে। এতে কোনো ধরনের দুর্নীতির আশ্রয় নেয়া হবে না।
তিনি বলেন, আমার নাম ভাঙিয়ে কেউ কোনো কিছু করতে পারবে না। আমার নাম ভাঙিয়ে কেউ কিছু বললে আপনারা সরাসরি আমাকে ফোন করবেন। আমি অন্যায়কে প্রশ্রয় দেব না।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মারা গেলেন মিসরের সাবেক প্রেসিডেন্ট মোরসি

বালিশকাণ্ডে জড়িত প্রকৌশলী ছিলেন ছাত্রদল নেতা: প্রধানমন্ত্রী

একই দিনে সাকিবের মুকুটে দুই পালক

কাটারের কাটলো ৪৮ মাস

রামপালসহ বিতর্কিত সব প্রকল্প স্থগিত করার দাবি টিআইবির

আওয়ামী লীগ জিতলেও পরাজিত হয়েছে গণতন্ত্র:ফখরুল

‘মাশরাফিদের উপর বিশ্বাস রাখতে হবে’

আইএসআইয়ের নতুন প্রধান জেনারেল ফয়েজ

দেশে ফিরতে রাজি হয়েছেন সাগরে আটকে পড়া ৬৪ বাংলাদেশি

যে মাইলফলক হাতছানি দিচ্ছে সাকিবকে

জামিন নাকচ, কারাগারে ওসি মোয়াজ্জেম

পাকুন্দিয়ায় চোরাই মোটরসাইকেলসহ একজন গ্রেপ্তার

ভূঞাপুরে পরিত্যক্ত ভবনে চলছে পাঠদান

দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল

বিএনপির আরও অনেক নেতাকর্মীকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হবে: রিজভী

৩০ বছরে বিশ্বে জনসংখ্যা বৃদ্ধি পাবে ২০০ কোটি