‘আমার নাম ভাঙিয়ে কিছু করতে পারবে না‘

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি | ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার
রাজনগর উপজেলার সমন্বয় সভায় ও আইনশৃঙ্খলা কমিটিতে যোগ দিলেন নবনির্বাচিত এমপি নেছার আহমদ। গতকাল দুপুরে উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা পরিষদের পক্ষ থেকে এমপি নেছার আহমদকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার। এছাড়া পরিষদের অন্যান্য বিভাগের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। উপজেলা সন্বয় সভার সভাপতি উপজেলা চেয়ারম্যান আছকির খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সমন্বয় সভার উপদেষ্টা মৌলভীবাজার-৩ আসনের নবনির্বাচিত এমপি নেছার আহমদ। অন্যানের মধ্যে বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মিছবাহুদ্দোজা, মনসুরনগর ইউনিয়নের চেয়ারম্যান মিলন বখত, রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ সালেক, টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান নজমুল হক সেলিম, পাঁচগাঁও ইউনিয়নের চেয়ারম্যান শামছুন নূর আজাদ, উত্তরভাগ ইউনিয়নের চেয়ারম্যান শাহ শহিদুজ্জামান ছালিক, মুন্সিবাজার ইউনিয়নের চেয়ারম্যান ছালেক মিয়া, ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান নকুল চন্দ্র দাস প্রমুখ।
সভায় নবনির্বাচিত এমপি নেছার আহমদ সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেয়ায় সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সরকারি যে অনুদান আসবে তার সমবণ্টন ও যথাযথ ব্যক্তিকে পৌঁছে দেয়া হবে। এতে কোনো ধরনের দুর্নীতির আশ্রয় নেয়া হবে না।
তিনি বলেন, আমার নাম ভাঙিয়ে কেউ কোনো কিছু করতে পারবে না। আমার নাম ভাঙিয়ে কেউ কিছু বললে আপনারা সরাসরি আমাকে ফোন করবেন। আমি অন্যায়কে প্রশ্রয় দেব না।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশকে এখন সবাই সম্মানের চোখে দেখে

এরপরও মুক্তিযোদ্ধা সার্টিফিকেট পেলাম না

রাজনৈতিক গোষ্ঠী ক্ষমতা টিকিয়ে রাখতে ধর্মের অপব্যবহার করছে

সেই চালক-হেলপারের বিরুদ্ধে হত্যা মামলা

তৃতীয় ধাপে ভোট পড়েছে ৪১ দশমিক ৪১ শতাংশ

কালরাত স্মরণে ব্ল্যাকআউট

সরকার ছদ্মবেশে একদলীয় বাকশাল প্রতিষ্ঠা করেছে

শহিদুল আলমের মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত হয়নি

সাহসিকতা ও সেবায় পুরস্কার পাচ্ছেন ৫৯ সদস্য

ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী

মৌলভীবাজার যুবলীগের কমিটিতে ছাত্রদল নেতা!

মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মাদক পাচার ও বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থী

ফেল থেকে পাস ৮ হাজার শিক্ষার্থী

ক্রাইস্টচার্চের ঘটনায় সর্বোচ্চ পর্যায়ের তদন্তের ঘোষণা

ভিকারুননিসায় অধ্যক্ষ নিয়োগে বাধা নেই