আশুলিয়ায় পৃথক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার
আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক পোশাক শ্রমিকসহ দু’জনের মৃত্যু হয়েছে। পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। বুধবার রাতে আশুলিয়ার কবিরপুর ও বৃহস্পতিবার সকালে খেজুর বাগান এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকায় পলাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় শামীম হোসেন (২৮) নামে এক  মোটরসাইকেল আরোহী নিহত হন।
নিহত শামীম যশোরের চৌগাছা থানাধীন দুলালপুর গ্রামের আদিল মোল্লার ছেলে এবং সে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকার সৌরভের বাসায় থেকে কবিরপুর রোদমিলা নিটওয়্যার পোশাক কারখানায় প্রিন্ট মাস্টার পদে চাকরি করতো।  অন্যদিকে, বৃহস্পতিবার সকালে আশুলিয়ার খেজুরবাগান এলাকায় সড়ক দুর্ঘটনায় রানা (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়। সে ময়মনসিংহের গৌরীপুর থানাধীন নোয়াগাঁও এলাকার মৃত নাদের আলীর ছেলে। নিহত রানা আশুলিয়ার খেজুরবাগান এলাকায় ভাড়া বাসায় থেকে টঙ্গাবাড়ি এলাকার একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করতো। নিহতের ভাবি নাসিমা বেগম জানান, সকালে খেজুর বাগান এলাকায় ব্যাংকের বুথ থেকে টাকা তুলে রানা বাসায়  ফেরার পথে অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিক জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়। পরবর্তীতে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মামলার প্রস্তুতিতে ঐক্যফ্রন্টের প্রার্থীরা

যেমন ছিল নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক

পেনশনের অপেক্ষায় ১৫০০০ বেসরকারি শিক্ষক

‘ইতিবাচক ধারায়’ ফিরলে ছাত্রদলকে সহাবস্থানের সুযোগ দেবে ছাত্রলীগ

বৈধ অস্ত্রের বাজার ক্রেতা কারা

ডিজিটাল যুগেও ভরসা ঝাড়ফুঁকে

আদালতে খালেদার দেড় ঘণ্টা

বিএনপি নির্বাচনে হেরে হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে

রোহিঙ্গা-ট্রাফিক সমস্যা সমাধানে কাজ করতে আগ্রহী দ. কোরিয়া

এই সরকারের অধীনে ঐক্যফ্রন্ট আর কোনো নির্বাচনে অংশ নেবে না

কুষ্টিয়ায় জামায়াত কর্মীদের জাসদে যোগদানের খবরে তোলপাড়

মানবজমিনের রিপোর্টার রাশিদুলের জামিন

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

৪০ শতাংশ চিকিৎসক অনুপস্থিত

ধর্ষিতার তিন আত্মীয়ের বিরুদ্ধে রিমান্ডের আবেদন

সিলেট থেকে আসছেন দলে দলে