আশুলিয়ায় পৃথক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার
আশুলিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক পোশাক শ্রমিকসহ দু’জনের মৃত্যু হয়েছে। পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। বুধবার রাতে আশুলিয়ার কবিরপুর ও বৃহস্পতিবার সকালে খেজুর বাগান এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে আশুলিয়ায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকায় পলাশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় শামীম হোসেন (২৮) নামে এক  মোটরসাইকেল আরোহী নিহত হন।
নিহত শামীম যশোরের চৌগাছা থানাধীন দুলালপুর গ্রামের আদিল মোল্লার ছেলে এবং সে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকার সৌরভের বাসায় থেকে কবিরপুর রোদমিলা নিটওয়্যার পোশাক কারখানায় প্রিন্ট মাস্টার পদে চাকরি করতো।  অন্যদিকে, বৃহস্পতিবার সকালে আশুলিয়ার খেজুরবাগান এলাকায় সড়ক দুর্ঘটনায় রানা (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়। সে ময়মনসিংহের গৌরীপুর থানাধীন নোয়াগাঁও এলাকার মৃত নাদের আলীর ছেলে। নিহত রানা আশুলিয়ার খেজুরবাগান এলাকায় ভাড়া বাসায় থেকে টঙ্গাবাড়ি এলাকার একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করতো। নিহতের ভাবি নাসিমা বেগম জানান, সকালে খেজুর বাগান এলাকায় ব্যাংকের বুথ থেকে টাকা তুলে রানা বাসায়  ফেরার পথে অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিক জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় আনা হয়। পরবর্তীতে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশকে এখন সবাই সম্মানের চোখে দেখে

এরপরও মুক্তিযোদ্ধা সার্টিফিকেট পেলাম না

রাজনৈতিক গোষ্ঠী ক্ষমতা টিকিয়ে রাখতে ধর্মের অপব্যবহার করছে

সেই চালক-হেলপারের বিরুদ্ধে হত্যা মামলা

তৃতীয় ধাপে ভোট পড়েছে ৪১ দশমিক ৪১ শতাংশ

কালরাত স্মরণে ব্ল্যাকআউট

সরকার ছদ্মবেশে একদলীয় বাকশাল প্রতিষ্ঠা করেছে

শহিদুল আলমের মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত হয়নি

সাহসিকতা ও সেবায় পুরস্কার পাচ্ছেন ৫৯ সদস্য

ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী

মৌলভীবাজার যুবলীগের কমিটিতে ছাত্রদল নেতা!

মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মাদক পাচার ও বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থী

ফেল থেকে পাস ৮ হাজার শিক্ষার্থী

ক্রাইস্টচার্চের ঘটনায় সর্বোচ্চ পর্যায়ের তদন্তের ঘোষণা

ভিকারুননিসায় অধ্যক্ষ নিয়োগে বাধা নেই