‘লিগ অব চ্যাম্পিয়ন্স’ উদযাপন করলো স্যামসাং

তথ্য প্রযুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৯:১৯
আরও একবার বাংলাদেশের বিক্রয় দলের সদস্যদের নিয়ে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছে স্যামসাং। গত ২০১৭ সালের ‘উই আর দ্যা চ্যাম্পিয়ন্স’ শীর্ষক অনুষ্ঠানের পর এ বছর ‘লিগ অব চ্যাম্পিয়ন্স’ শীর্ষক অনুষ্ঠান সফলভাবে আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ক্যাটাগরিতে বছরজুড়ে কাজ করা বিক্রয় দলকে উৎসর্গ করেই মূলত অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে তাদের অক্লান্ত পরিশ্রমকে সম্মান দেয়ার পাশাপাশি স্যামসাং-এর নিজস্ব বিক্রয় দলকে সঙ্গে নিয়ে বছরের সফলতা উদযাপন করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলো ট্রান্সকম ডিজিটাল, ফেয়ার ইলেক্ট্রনিক্স, র‌্যাংগ্স ইন্ডাষ্ট্রি এবং ইলেক্ট্রা-এর বিক্রয় দল। এছাড়া স্যামসাং এবং এর অংশীদার প্রতিষ্ঠানগুলোর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থেকে অনুষ্ঠান উৎযাপন করেছেন। অনুষ্ঠানে পার্টনার বা অংশীদার চার প্রতিষ্ঠানকে আগামি ২০১৯ সালের টার্গেট বা লক্ষ্যমাত্রা হস্তান্তর করেছে স্যামসাং।   

  অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন বলেন, স্যামসাং-এ আমরা দলের সদস্য এবং পার্টনারদের সঙ্গে আমাদের সম্পর্ক মূল্যায়নের পাশাপাশি সফলতা উদযাপন করে থাকি। আগামি বছরগুলোতে বাংলাদেশে কনজ্যুমার ইলেক্ট্রনিক্স খাতে উদ্ভাবনী এবং সর্বাধুনিক প্রযুক্তির নতুন অধ্যায়ের সূচনা করার ব্যাপারে আমরা সবাই আশাবাদী।
সঙ্গীতশিল্পী কনা, ডি রকস্টার শুভ, শাওন গানওয়ালা এবং ডিজে রাহাতের জাঁকজমকপূর্ণ সঙ্গীতানুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন সমাপ্ত করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তৃতীয় ধাপের ১১৭ উপজেলায় ভোট আগামীকাল

শীর্ষ আলেমদের জন্য দেহরক্ষী চাইলেন আল্লামা শফী

জুয়ার ঘর ভেঙে দিল বিক্ষুদ্ধ জনতা

ঝুঁকির মুখে ফেসবুকের ৬০ কোটি ব্যবহারকারীর পাসওয়ার্ড

ছবিতে আজকের শিক্ষক আন্দোলন

চিকিৎসা নিতে এসে আটক আহত ছিনতাইকারী

গাজীপুরে বাসচাপায় ২ বন্ধু নিহত

চট্টগ্রামে এক রাতে প্রাণ গেল ৫ জনের

রাজনৈতিক প্রভাবে পরিবহন খাতে বিশৃঙ্খলা: কামাল

রাজধানীতে ট্রাকের ধাক্কায় নিহত ১

‘জৈশ-ই-মোহাম্মদ’ নিয়ে চীনের আগ্রহ কোথায়?

কাদের আউট, রওশন উপনেতা

সিরিয়ায় আইএস নিশ্চিহ্ন হয়ে যাওয়ার দাবি

ভীতুদের দায়িত্ব ছাড়তে বললেন গয়েশ্বর

প্রধানমন্ত্রীকে ডাকসুর আজীবন সদস্য করতে নুর-আখতারের আপত্তি

নরসিংদীতে স্কুলছাত্র নিহতের প্রতিবাদে মহাসড়ক অবরোধ