‘লিগ অব চ্যাম্পিয়ন্স’ উদযাপন করলো স্যামসাং

তথ্য প্রযুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | ২০ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৯:১৯
আরও একবার বাংলাদেশের বিক্রয় দলের সদস্যদের নিয়ে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছে স্যামসাং। গত ২০১৭ সালের ‘উই আর দ্যা চ্যাম্পিয়ন্স’ শীর্ষক অনুষ্ঠানের পর এ বছর ‘লিগ অব চ্যাম্পিয়ন্স’ শীর্ষক অনুষ্ঠান সফলভাবে আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ক্যাটাগরিতে বছরজুড়ে কাজ করা বিক্রয় দলকে উৎসর্গ করেই মূলত অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে তাদের অক্লান্ত পরিশ্রমকে সম্মান দেয়ার পাশাপাশি স্যামসাং-এর নিজস্ব বিক্রয় দলকে সঙ্গে নিয়ে বছরের সফলতা উদযাপন করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক প্রযুক্তি প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলো ট্রান্সকম ডিজিটাল, ফেয়ার ইলেক্ট্রনিক্স, র‌্যাংগ্স ইন্ডাষ্ট্রি এবং ইলেক্ট্রা-এর বিক্রয় দল। এছাড়া স্যামসাং এবং এর অংশীদার প্রতিষ্ঠানগুলোর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থেকে অনুষ্ঠান উৎযাপন করেছেন। অনুষ্ঠানে পার্টনার বা অংশীদার চার প্রতিষ্ঠানকে আগামি ২০১৯ সালের টার্গেট বা লক্ষ্যমাত্রা হস্তান্তর করেছে স্যামসাং।   

  অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন বলেন, স্যামসাং-এ আমরা দলের সদস্য এবং পার্টনারদের সঙ্গে আমাদের সম্পর্ক মূল্যায়নের পাশাপাশি সফলতা উদযাপন করে থাকি। আগামি বছরগুলোতে বাংলাদেশে কনজ্যুমার ইলেক্ট্রনিক্স খাতে উদ্ভাবনী এবং সর্বাধুনিক প্রযুক্তির নতুন অধ্যায়ের সূচনা করার ব্যাপারে আমরা সবাই আশাবাদী।
সঙ্গীতশিল্পী কনা, ডি রকস্টার শুভ, শাওন গানওয়ালা এবং ডিজে রাহাতের জাঁকজমকপূর্ণ সঙ্গীতানুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন সমাপ্ত করা হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মালয়েশিয়ার নতুন রাজা আবদুল্লাহ

‘জলবায়ু পরিবর্তনের লড়াইয়ে হেরে যাচ্ছে বিশ্ব’

খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ ফেব্রুয়ারি

ঘরোয়া কলহ-কোন্দলের জন্যই বিএনপি ভাঙবে

ছাত্রলীগ আহবায়ক বাবলু কারাগারে

২৪ মার্চ থাইল্যান্ডে নির্বাচন

ভোলার সেই ইউপি সদস্য গ্রেপ্তার

ডিএনসিসি নির্বাচনের তফসিল পুনঃনির্ধারণের দাবি সিপিবি’র

নাওমি ক্যাম্পবেলময় ফ্যাশনশো

নরপিশাচ পিতা!

শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় ৬ বছরের শিশু নিহত

ড্রাগপ্রতিরোধী সংক্রমণ বিশ্বস্বাস্থ্যের জন্য জরুরি অবস্থার মতো

ফেসবুক হ্যাক করে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরে দূর্ঘটনায় শিক্ষক নিহত, সড়ক অবরোধ

দুর্যোগ সম্পর্কে জনগণ এখন অত্যন্ত সচেতন: প্রধানমন্ত্রী

ওয়াসায় অব্যবস্থাপনা আর নয়