গুগল টপ সার্চলিস্টে বাংলাদেশিদের মধ্যে শীর্ষে খালেদা জিয়া

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৯:১৭
এ বছর সার্চ ইঞ্জিন গুগলের কাছে বাংলাদেশিরা যাদের বিষয়ে সবচেয়ে বেশি জানতে চেয়েছেন এমন শীর্ষ দশ ব্যক্তির তালিকায় রয়েছেন খালেদা জিয়া ও হিরো আলম। সবচেয়ে মজার বিষয় হলো শীর্ষ দশে সবার ওপরে রয়েছেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কলিন্দা গ্রাবার কিতারোভিচ। সুন্দরী এই প্রেসিডেন্ট রাশিয়া বিশ্বকাপের সময় বাংলাদেশি ফুটবলপ্রেমিদের নজর কেড়েছেন। মাঠের ফুটবলারদের চেয়েও বাংলাদেশিদের নজর যেন গ্যালারিতে লাল-সাদা জার্সি পরা কিতারোভিচের দিকেই বেশি ছিল।

সম্প্রতি গুগল তাদের টপ সার্চ লিস্ট প্রকাশ করেছে। এতে বৈশ্বিক ও দেশভিত্তিক টপ সার্চ লিস্ট দেয়া হয়েছে। এতে দেখা গেছে বাংলাদেশিরা ক্রোয়েশিয়ার প্রেসিডেন্টের পরই ভারতীয় মালায়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ারকে বেশি খুুঁজেছেন। তার অভিনীত অরু আদার লাভ সিনেমার একটি গানে চোখ মারার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।
রাতারাতি বিখ্যাত হয়ে যান এই অভিনেত্রী। এর পরে রয়েছেন বৃটেনের প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেল। তালিকায় আরো রয়েছেন পর্নোতারকা মিয়া খলিফা, সানি লিওন, মিয়া মালকোভা, ফুটবলার এমবাপ্পে, মার্কিন সংগীত তারকা নিক জোনাস। এর পরেই তালিকার ৯ নম্বরে খালেদা জিয়া ও ১০ নম্বরে হিরো আলমের নাম রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন