ময়মনসিংহে বিএনপির মিছিলে হামলা, আহত ৩৫, ভাংচুর

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৭:৫৭
ময়মনসিংহে তিনটি আসনে বিএনপির নির্বাচনী মিছিলে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীরা হামলা চালিয়েছে । এ সময় নির্বাচনী কার্যালয়, প্রার্থীর গাড়ি ভাংচুর করা হয়। আজ মঙ্গলবারের পৃথক পৃথক এসব হামলায় প্রার্থী জাকির হোসেন বাবলু সহ কমপক্ষে ৩৫ জন নেতা-কর্মী আহত হয়েছেন।

মুক্তাগাছা আসনের ধানের শীষের প্রার্থী আলহাজ্ব জাকির হোসেন বাবলু জানান, বিকেলে গণসংযোগকালে উপজেলার ৪নং কুমারগাতা ইউনিয়ন পরিষদের সামনে আওয়ামী লীগের নেতা-কর্মীরা অতর্কিত হামলা চালিয়ে আমার গাড়ীসহ বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে। এতে আমি ও ড্রাইভার আব্দুল্লাহ সহ প্রায় ১০ নেতা-কর্মী আহত হয়।
অপরদিকে ভালুকা উপজেলার বাটাজোড় বাজার এলাকায় বিএনপির প্রার্থী ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে হামলা করে ভাংচুর করেছে আওয়ামীলীগ নেতাকর্মীরা। ৯ নং কাচিনা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনসুরের নেতৃত্বে এ হামলা হয় বলে দাবি করেন স্থানীয় বিএনপি নেতারা। এ সময় নির্বাচনী কার্যালয়ের চেয়ার টেবিল-টিভি ও আলমারী ভাংচুর করা হয়।
এতে ৫ নেতা-কর্মী আহত হয় বলে জানান ময়মনসিংহ-১১ ভালুকা আসনে বিএনপির প্রার্থী ফখর উদ্দিন আহম্মেদ বাচ্চুর সমর্থকরা। ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, পোস্টার ছিড়ে ফেলা এবং পাল্টাপাল্টি মিছিলকে কেন্দ্র করে একটু গন্ডগোল হয়েছে।
এছাড়াও জেলার ফুলপুর উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় মঙ্গলবার বিকালে ধানের শীষ ও নৌকা সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হয়।

জানা যায়, বিএনপি মনোনিত প্রার্থী সাবেক এমপি শাহ শহীদ সারোয়ারের পক্ষে বিকেলে ধানের শীষের একটি মিছিল বের হলে হামলা চালায় নৌকা সমর্থকরা। এ সময় দুই পক্ষের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হলে বাসস্ট্যান্ড এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় কয়েকটি গাড়ি ও দোকান ভাংচুর করা হয়। এ সময় বিএনপি নেতা ইসলাম উদ্দিন (৩৫), মোশারফ হোসেন (৫২), আব্দুস ছাত্তার (৩৫), মিলন (৩৫), মোস্তফা কামাল খান (৩৫), পাপু (১৬)সহ কমপক্ষে ২০ জন আহত হয়।  ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। স্থানীয় সাংবাদিকরা খবরের সত্যতা নিশ্চিত করেছেন।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জামিনে মুক্তি পেয়েছেন মামুন হাসান

ইন্টারনেট প্যাকেজের মেয়াদ ৭ দিনের নিচে হবে না: বিটিআরসি

নির্বাচনের ফলকে কীভাবে দেখছেন ভারতীয় গবেষকরা?

কমলাপুর রেলস্টেশনে আগুন

মার্চে ডিএনসিসি ভোটের ইঙ্গিত দিলেন সিইসি

দ্বিতীয়বার ব্রেক্সিট গণভোট চান ৭১ লেবার এমপি

মুসলিম উম্মাহর একসঙ্গে থাকা উচিত: প্রধানমন্ত্রী

সীতাকুন্ডে তেলের ডিপোতে আগুন

টিআইবির বক্তব্য প্রত্যাখ্যান করলেন সিইসি

এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জের রিটের আদেশ কাল

জাতীয় পার্টি শক্ত বিরোধীদলের ভুমিকা রাখবে: রাঙ্গা

সব জায়গায় শুদ্ধি অভিযান হবে: স্বাস্থ্যমন্ত্রী

কানাডায় পাল্টে যাওয়া জীবন সৌদি টিনেজার রাহাফের

রামগঞ্জে ৭দিন ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্রী

ফখরুলের পদত্যাগ করা উচিত বলে মনে করেন কাদের

ঢাকা উত্তর সিটির উপনির্বাচন হতে আইনগত বাধা নেই