শাহজাদপুরে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা, আহত ১৫, অগ্নিসংযোগ

অনলাইন

সিরাজগঞ্জ প্রতিনিধি | ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৭:১০
প্রতীক বরাদ্দের পর থেকেই সিরাজগঞ্জ-৬ আসন শাহজাদপুরের রাজনীতি উত্তপ্ত হয়ে উঠেছে। আজ মঙ্গলবার আওয়ামী লীগ-বিএনপির মধ্যে হামলা-সংঘর্ষের ঘটনায় উভয়দলের অন্তত ১৫জন আহত হয়েছেন। বিএনপি প্রার্থীর বসতবাড়িতে ভাংচুর চালায় প্রতিপক্ষের কর্মীরা। এ সময় আওয়ামী লীগ সমর্থকদের তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়েছে। এদিকে বিএনপি প্রার্থী ড. এম.এ মুহিত জেলা রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।  
 
বিএনপি প্রার্থী ড. এম.এ মুহিত জানান, মঙ্গলবার সকালে উপজেলা যুবদলের সভাপতি আব্দুল্লাহ আল-মাহমুদ ও তার বড় ভাই উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জেলা পরিষদ মার্কেটের সামনে বসেছিলেন। ওই সময় আওয়ামী লীগের নেতা-কর্মীরা মোটরসাইকেলের বহর নিয়ে তাদেরকে মারপিট করে। এর কিছুক্ষণ পরই আবার তাদের শক্তিপুরের বাড়িতে হামলা-ভাংচুর চালায় আওয়ামী লীগ নেতাকর্মীরা।
ওই সময় সেখানে উপস্থিত বিএনপি নেতাকর্মীরা বাঁধা দিলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংর্ষের ঘটনা ঘটে। একপর্যায়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের তিনটি মোটরসাইকেলে আগুনে ধরিয়ে দেয়া হয়।

এ বিষয়ে তিনি আরো বলেন, সাধারণ মানুষের মধ্যে ভীতি ও নির্বাচন বানচাল করার জন্য আওয়ামী লীগ পরিকল্পিতভাবে এ হামলার ঘটনা ঘটাচ্ছে। এ ছাড়াও শাহজাদপুর থানার ওসি তদন্ত রাকিব হোসেন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে বিএনপি নেতা সাবেক মেয়র নজরুল ইসলামকে নির্বাচনে ধানের শীষের পক্ষে কাজ করতে নিষেধ এবং ভয়ভীতি প্রদর্শন করছেন বলেও তিনি অভিযোগে উল্লেখ করেছেন। এছাড়াও আওয়ামীলীগের নেতা-কর্মীরা তালগাছিতে বিএনপি নেতা মজিররের দোকান ভাংচুরসহ দুজনকে মারপিট করেছে বলে তিনি জানান।

এ বিষয়ে শাহজাদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু জানান, আমাদের একটি মিছিল ড.এম.এ মুহিতের বাড়ির সামনে দিয়ে যাবার সময় বাড়ীর ভিতর থেকে গালিগালাজ ও ঢিল ছুড়ে। প্রতিবাদ করায় বিএনপির নেতাকর্মীরা তাদের উপর হামলা চালায় এবং মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। এতে তাদের ৬-৭জন  আহত হয়েছে।

শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়াও ওসি তদন্ত রাকিবের বিরুদ্ধে অভিযোগের বিষয়টি মিথ্যা বলে দাবী করেন তিনি।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শাহজালালে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক

হাইকোর্টের আরেক বেঞ্চে মিন্নির জামিন আবেদন

কেড়ে নেয়া হতে পারে জাকির নায়েকের মালয়েশিয়ায় বসবাসের অনুমতি: মাহাথির

আধা বেলায় ছাত্রদলের মনোনয়ন ফরম শেষ

আফগানিস্তানে কোনো নির্বাচন মানবে না তালেবান

ইসরাইলি সেনাদের গুলিতে ৩ ফিলিস্তিনি নিহত

আবারো সৌদি আরবের গুরুত্বপূর্ন তেলক্ষেত্রে হুতির ড্রোন হামলা

শহিদুল আলমের মামলা স্থগিতই থাকবে

ঢামেকে স্টাফদের মধ্যে সংঘর্ষ, আহত ২৫

এবারের ঈদযাত্রায় ২০৩টি সড়ক দুর্ঘটনায় নিহত ২২৪

দুই দিনে মনোনয়ন কিনলেন ১০৮ জন

দেশের মাটিতে মঈনুল ও তানিয়ার লাশ

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধাসহ নিহত ২

পাকিস্তানে তালেবান প্রধানের ভাইকে হত্যা শান্তি আলোচনার পথে সমস্যা নয়

অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেপ্তার

চামড়ার দরপতনের তদন্ত চেয়ে রিট