সিলেট থেকেই কাল প্রচারাভিযান শুরু করবে জাতীয় ঐক্যফ্রন্ট

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৬:২২ | সর্বশেষ আপডেট: ৬:২৭
কাল সিলেট থেকেই আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় নির্বাচনের প্রচারণা শুরু করবে জাতীয় ঐক্যফ্রন্ট। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রতিবার সিলেট হযরত শাহজালাল ও শাহপরান (র.) মাজার জেয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করতেন। তারই ধারাবাহিকতায় বিএনপির নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট সিলেট থেকেই প্রচারাভিযান শুরু করছে। এ উপলক্ষে সিলেট যাচ্ছেন ঐক্যফ্রন্টের শীর্ষস্থানীয় ৫ নেতা। তারা হলেন, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী ও বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। হযরত শাহজালাল ও শাহপরান (র.)-এর মাজার ও মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জেনারেল আতাউল গনি ওসমানির কবর জেয়ারত শেষে তারা প্রচারণাভিযান শুরু করবেন।

পথসভা ছাড়াও খোলা জিপে করে কয়েকটি নির্বাচনী এলাকায় গণসংযোগ করবেন। এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল ঠাকুরগাঁওয়ে নিজ নির্বাচনী এলাকায় যান।
সেখানে তার গাড়িবহরে হামলা করে সরকার দলীয় প্রার্থীর লোকজন। তবে আজ তিনি বগুড়া সদরে নির্বাচনী প্রচারনা চালাবেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বগুড়া-৬ আসনে এবার প্রার্থী হয়েছেন তিনি। বগুড়ায় প্রচারণা শেষে রাতেই ঢাকা ফিরবেন মির্জা আলমগীর। এদিকে বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলে উদ্বোধন করা দলটির ওয়েব পোর্টাল ‘বিএনপিনিউজ.কম’ ব্লক করে দিয়েছে বিটিআরসি। গতকাল বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং এ তথ্য জানিয়েছে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জামিনে মুক্তি পেয়েছেন মামুন হাসান

ইন্টারনেট প্যাকেজের মেয়াদ ৭ দিনের নিচে হবে না: বিটিআরসি

নির্বাচনের ফলকে কীভাবে দেখছেন ভারতীয় গবেষকরা?

কমলাপুর রেলস্টেশনে আগুন

মার্চে ডিএনসিসি ভোটের ইঙ্গিত দিলেন সিইসি

দ্বিতীয়বার ব্রেক্সিট গণভোট চান ৭১ লেবার এমপি

মুসলিম উম্মাহর একসঙ্গে থাকা উচিত: প্রধানমন্ত্রী

সীতাকুন্ডে তেলের ডিপোতে আগুন

টিআইবির বক্তব্য প্রত্যাখ্যান করলেন সিইসি

এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জের রিটের আদেশ কাল

জাতীয় পার্টি শক্ত বিরোধীদলের ভুমিকা রাখবে: রাঙ্গা

সব জায়গায় শুদ্ধি অভিযান হবে: স্বাস্থ্যমন্ত্রী

কানাডায় পাল্টে যাওয়া জীবন সৌদি টিনেজার রাহাফের

রামগঞ্জে ৭দিন ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্রী

ফখরুলের পদত্যাগ করা উচিত বলে মনে করেন কাদের

ঢাকা উত্তর সিটির উপনির্বাচন হতে আইনগত বাধা নেই