সিলেট থেকেই কাল প্রচারাভিযান শুরু করবে জাতীয় ঐক্যফ্রন্ট

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার, ৬:২২ | সর্বশেষ আপডেট: ৬:২৭
কাল সিলেট থেকেই আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় নির্বাচনের প্রচারণা শুরু করবে জাতীয় ঐক্যফ্রন্ট। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রতিবার সিলেট হযরত শাহজালাল ও শাহপরান (র.) মাজার জেয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করতেন। তারই ধারাবাহিকতায় বিএনপির নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট সিলেট থেকেই প্রচারাভিযান শুরু করছে। এ উপলক্ষে সিলেট যাচ্ছেন ঐক্যফ্রন্টের শীর্ষস্থানীয় ৫ নেতা। তারা হলেন, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী ও বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। হযরত শাহজালাল ও শাহপরান (র.)-এর মাজার ও মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জেনারেল আতাউল গনি ওসমানির কবর জেয়ারত শেষে তারা প্রচারণাভিযান শুরু করবেন।

পথসভা ছাড়াও খোলা জিপে করে কয়েকটি নির্বাচনী এলাকায় গণসংযোগ করবেন। এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল ঠাকুরগাঁওয়ে নিজ নির্বাচনী এলাকায় যান।
সেখানে তার গাড়িবহরে হামলা করে সরকার দলীয় প্রার্থীর লোকজন। তবে আজ তিনি বগুড়া সদরে নির্বাচনী প্রচারনা চালাবেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বগুড়া-৬ আসনে এবার প্রার্থী হয়েছেন তিনি। বগুড়ায় প্রচারণা শেষে রাতেই ঢাকা ফিরবেন মির্জা আলমগীর। এদিকে বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলে উদ্বোধন করা দলটির ওয়েব পোর্টাল ‘বিএনপিনিউজ.কম’ ব্লক করে দিয়েছে বিটিআরসি। গতকাল বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং এ তথ্য জানিয়েছে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পদ হারালেন জিএম কাদের

গণপরিবহনে বিশৃঙ্খলার নেপথ্যে

অল্পের জন্য রক্ষা পেলেন মেনন, লাইসেন্স ছিল না চালকের

পতাকা উত্তোলন দিবস আজ

ওয়াশিংটনে মোমেন-পম্পেও বৈঠক ১০ই এপ্রিল

ইন্টারনেটে ব্ল্যাকমেইল

বরিশালে দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৭

ডাকসুর নেতৃত্ব দেবেন নুর, থাকবেন আন্দোলনেও

ঐক্যফ্রন্টের কর্মী সমাবেশ এপ্রিলে

দুই মিনিট স্তব্ধ নিউজিল্যান্ড, সংহতি অস্ট্রেলিয়ারও

বিমানবন্দরে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

বিয়ের পিঁড়িতে ‘কাটার মাস্টার’ মোস্তাফিজ

যক্ষ্মা: ২৬ শতাংশ রোগী শনাক্তের বাইরে

ওবায়দুল কাদের শঙ্কামুক্ত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ীসহ নিহত ৩

দর্শকশূন্যতার বড় কারণ হলের বাজে পরিবেশ