স্টার শিক্ষার্থীর যৌনতার নেশা

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৮ ডিসেম্বর ২০১৮, শনিবার | সর্বশেষ আপডেট: ৪:৫৮
প্রচন্ড মেধাবী ছাত্রী পুরবী গিরি (১৭)। জিসিএসই পরীক্ষায় ১০টি বিষয়ে পেয়েছে এ-স্টার। এ জন্য তাকে বলা হয় স্টার শিক্ষার্থী। পড়াশোনায় এত ভাল ছাত্রীটির ঝোঁক ছিল যৌনতায়। তাই একদিন ১৯ বছর বয়সী এক বয়ফ্রেন্ডকে বাসায় নিয়ে যায় সে। তারপর নেশাদ্রব্য কোকেন পার্টি করে দু’জনে। এতে তার যৌন আসক্তি আরো বেড়ে যাবে বলে ভেবেছিল পুরবী। কিন্তু হলো তার উল্টো।
কোকেন সেবন করায় তার রক্তের চাপ বৃদ্ধি পেয়ে হার্ট এটাক হলো। ব্যস জীবনের ইতি ঘটলো পুরবীর।

পিতামাতার ১০ লাখ পাউন্ডের বাড়িতে এ ঘটনা ঘটায় সে। বার্মিংহামে কিং ষষ্ঠ এডওয়ার্ড স্কুলের ছাত্রী সে। পরিকল্পনা করছিল পদার্থবিজ্ঞান নিয়ে পড়াশোনা করবে বিশ্ববিদ্যালয়ে। কিন্তু গ্রীষ্মের ছুটিতে সে মেতে ওঠে ১৯ বছর বয়সী এক বয়ফ্রেন্ডকে নিয়ে। এতে তার হার্ট এটাক হয়। প্যারামেডিকদের ডেকে নেয়া হয় বাড়িতে।

তখন তার হার্ট থেকে রক্তক্ষরণ হচ্ছিল। এ অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় গুড হোপ হাসপাতালে। এখানেই তার পিতা হাঁটু বিষয়ক সার্জন। পরীক্ষা করা হয় তার। দেখা যায় কোকেন সেবনের কারণে তার হার্ট এটাক হয়েছে। পুরবীর হার্ট থেকে তখনও রক্ত বেরিয়ে আসছিল। এ ঘটনা ঘটে ১লা আগস্ট। তারপর থেকে আরো কিছু দিন বেঁচে ছিল পুরবী। ২২ শে আগস্ট মারা যায় সে। এ ঘটনায় প্রথমদিকে ১৯ বছর বয়সী ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়। পরে কোনো অভিযোগ ছাড়া তাকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় পুরবীর পিতা ও মা ডা. বিভা গিরি ভেঙে পড়েন। বিভাগিরি বলেন, আমাদের প্রচন্ড মেধাবী ও উজ্বল মেয়ে পুরবীর মৃত্যুতে পুরো পরিবারের হৃদয় ভেঙ্গে গেছে। ওদিকে পুরবীর স্কুলের সহপাঠীরা বলছে, পুরবীকে মাঝে মাঝে মদ্যপ থাকতে দেখেছে তারা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে তার নাম ‘পোকেইন’। কোকেইনের সঙ্গে মিলিয়ে এই নাম রাখা হয়েছে বলে অভিযোগ। তার এক বান্ধবী বলেছে, পুরবী সব সময়ই একটু এলামেলো ছিল। কিন্তু পড়াশোনায় সব সময়ই ভাল ছিল। স্কুলে আসতো মদ্যপ অবস্থায়। তাকে এভাবে স্কুল অনুমতি দিয়েছে কারণ সে ভাল ফল করেছে। তবে পুরবী যে কিশোরের সঙ্গে ওই যৌনতায় মেতেছিল তার নাম কেউ বলতে পারে নি।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

dhb

২০১৮-১২-০৮ ১৭:৫৩:১৫

Islam is the best solution for all men in the world.

Abdur Rashid Sajib

২০১৮-১২-০৮ ০৪:১৯:২৪

ভাই, শুধু পড়ালেখায় ভালো হলেই কী তাকে ভালো বলা যায়। তাহলে এরকম ভালো মানুষের অভাব নাই। যে নিজের যৌন আসক্তি মেটানোর জন্য এরকম করলে সে কী রকম ভালো হয় তা বুঝতে আমাদের বাকি থাকে না।

Rahman

২০১৮-১২-০৮ ০৩:৪৮:০৫

এত মেধা দিয়ে কি হবে....যে মেধা নিজের জীবনে কাজেই লাগল না.....নেশা জীবনকে শেষ করে দিতে পারে. মেধাবীরা কি এটা বোঝে না.........এর জন্য দরকার ভাল মন মানশিকতার বন্ধু.....সেটা এর বাবা,মা হতে পারত. ..তাহলে বুঝালে হয়তবা জীবনটা অন্তত শেষ হত না.......

মোঃ মহিউদ্দিন মুন্সী

২০১৮-১২-০৮ ০৩:৩৬:৩০

ইসলাম যে নেশা দ্রব্যকে হারাম করেছে। আর ঐ অবৈধ নেশা দ্রব্য বা পানীয়কেই সে নিজের জন্য বৈধ করে নিয়েছে। সুতরাং পরিণতি এমনই হবে।

আপনার মতামত দিন

‘জলবায়ু পরিবর্তনের লড়াইয়ে হেরে যাচ্ছে বিশ্ব’

খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ ফেব্রুয়ারি

ঘরোয়া কলহ-কোন্দলের জন্যই বিএনপি ভাঙবে

ছাত্রলীগ আহবায়ক বাবলু কারাগারে

২৪ মার্চ থাইল্যান্ডে নির্বাচন

ভোলার সেই ইউপি সদস্য গ্রেপ্তার

ডিএনসিসি নির্বাচনের তফসিল পুনঃনির্ধারণের দাবি সিপিবি’র

নাওমি ক্যাম্পবেলময় ফ্যাশনশো

নরপিশাচ পিতা!

শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় ৬ বছরের শিশু নিহত

ড্রাগপ্রতিরোধী সংক্রমণ বিশ্বস্বাস্থ্যের জন্য জরুরি অবস্থার মতো

ফেসবুক হ্যাক করে ব্ল্যাকমেইল, গ্রেপ্তার ৩

লক্ষ্মীপুরে দূর্ঘটনায় শিক্ষক নিহত, সড়ক অবরোধ

দুর্যোগ সম্পর্কে জনগণ এখন অত্যন্ত সচেতন: প্রধানমন্ত্রী

ওয়াসায় অব্যবস্থাপনা আর নয়

ভেনিজুয়েলায় বিরোধী নেতা নিজেকে প্রেসিডেন্ট ঘোষণা করলেন, স্বীকৃতি দিলেন ট্রাম্প