সিরাজদিখানে মাহীর কর্মিসভায় সংঘর্ষ

শেষের পাতা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:৪৫
মুন্সীগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী মাহী বি. চৌধুরীর কর্মিসভায় ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতিকে মাথায় ছুরিকাঘাত করা হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে সিরাজদিখান আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু হয়। এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী মাহী বি. চৌধুরী। সভা শুরু হওয়ার কিছুক্ষণ পর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ব্যানারে একটি মিছিল আসে। মঞ্চে উপস্থিত থাকা স্বেচ্ছাসেবক লীগ নেতা লাল কামাল দাঁড়িয়ে আগামী নির্বাচনকে সামনে রেখে তাদের করণীয় সমন্ধে বক্তব্য দিচ্ছিলেন। এসময় উপজেলা যুবলীগের আহ্বায়ক নাহিদ ও কমিটির সদস্য জাহিদ সিকদার-সহ তাদের অনুসারীরা কামালের ওপর চড়াও হয়। পরে তা লাল কামাল ও নাহিদ পক্ষের সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়ে।

এসময় কামালকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এসময় মানবজমিন-এর সিরাজদিখান প্রতিনিধি মো. নাসির উদ্দিন ঘটনার ছবি ও ভিডিও ধারণ করতে গেলে তার মোবাইল ফোন জোরপূর্বক কেড়ে নেন নাহিদ। মোবাইলের ধারণকৃত ভিডিও ও ছবি মুছে ফেলা হয়। নাসিরকে হেনস্তা করা হয়।

আহত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি লাল কামাল বলেন, আমাকে যুবলীগের নাহিদ, জাহিদ ও তার অনুসারীরা পূর্বপরিকল্পিতভাবে অস্ত্র নিয়ে আমার ওপর হামলা করেছে। তারা আমার মাথায় ছুরিকাঘাত করেছে। উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. নাহিদ সংঘর্ষের কথা অস্বীকার করেন। তিনি বলেন, আমাদের দলীয় কারো সঙ্গে, কারো বিরোধ নেই। মাহী বি. চৌধুরীর সঙ্গে হাত মেলানোকে কেন্দ্র করে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এ সময় মাটিতে পড়ে গিয়ে একজন সামান্য আহত হয়েছেন।

কোনো সাংবাদিককে হেনস্তা করা হয়নি। সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন বলেন, তেমন কোনো ঘটনা ঘটেনি। একটু ধাক্কাধাক্কি হয়েছে। মাথায় আঘাত পেতে পারে। এটা দলীয় কোন্দলের বিষয় না।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, বড় ধরনের ঘটনা ঘটার আগে পুলিশ সেখানে যায়। পরিস্থিতি পুলিশ নিয়ন্ত্রণে নিতে সক্ষম হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সিগারেট চুরির অপবাদ, অতঃপর...

জেলা প্রশাসকসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

অভিযোগ ছাড়া কোনো পরিবহন থামানো যাবে না : আইজিপি

জামিনে মুক্ত বিএনপির রবি

মন্ত্রণালয়ের প্রতিবেদনের অপেক্ষায় দুদক

পাকুন্দিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে দুই কিশোর আটক

‘ইরানিদের হুমকি দেবেন না, সম্মানের সঙ্গে কথা বলুন’

খালেদা জিয়ার আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন প্রত্যাহারে নোটিশ

মক্কায় ক্ষেপণাস্ত্র হামলা, ইরান সমর্থিত হুতিকে অভিযুক্ত সৌদির

বিচারাধীন বিষয়ে সংবাদ পরিবেশন, ব্যাখ্যা দিয়েছে সুপ্রিম কোর্ট

পশ্চিমবঙ্গে বিজেপির উত্থানের নেপথ্যে বামভোট নাকি মেরুকরণের রাজনীতি

মোদিকে থামাও

পাকিস্তানের বাংলাদেশ মিশনে ভিসা ইস্যু বন্ধ হয়নি: পররাষ্ট্রমন্ত্রী

হিমালয়ান ভায়াগ্রা নিয়ে দুই গ্রামের সংঘর্ষ

ঋণখেলাপিদের বিশেষ সুবিধা আটকে গেলো হাইকোর্টে

কেরানীগঞ্জে আদালত স্থাপন সম্পূর্ণ অসাংবিধানিক : মওদুদ