কথা রাখলেন সুজানা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৯:৩৯
চলতি বছরের শুরু থেকে মডেল-অভিনেত্রী সুজানা বিদেশ সফর ও ব্যবসা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। গেল ৬ই এপ্রিল তিনি শুরু করেন তার ব্যবসা প্রতিষ্ঠান ‘সুজানাস ক্লোজেট’। রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে তার ব্যবসা প্রতিষ্ঠান। এরইমধ্যে ব্যবসায়ী হিসেবেও সুজানা এগিয়ে যাচ্ছেন। গেল প্রায় এক বছর তার ব্যবসার ব্যস্ততার কারণে ক্যামেরার সামনে দাঁড়াতে পারেননি বলে জানান এই অভিনেত্রী। অবশেষে বিরতি ভাঙলেন এই গ্লামারকন্যা। গেল মাসেই মানবজমিনকে জানান তিনি, চলতি মাসে দেশের সার্বিক অবস্থা ভালো থাকলে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে তিনি আবার ফিরবেন। অবশেষে কথা রাখলেন তিনি।
জনপ্রিয় সংগীতশিল্পী বালামের ‘হঠাৎ দেখা’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে ব্যতিক্রমী লুকে দেখা গেল তাকে। চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে হেয়ারস্টাইল ও পোশাকের দিকে বিশেষ নজর দিতে হয়েছে সুজানাকে। প্রায় দুই বছর পর মিউজিক ভিডিওতে অভিনয় করলেন তিনি। দুই বছর আগে ইমরান ও তাহসানের ‘কেউ না জানুক’ গানের মিউজিক
ভিডিওতে তিনি মডেল হয়েছেন। নতুন ভাবে ক্যামেরার সামনে দাঁড়ানো প্রসঙ্গে সুজানা বলেন, গেল এক বছর আমি নতুন কোনো কাজ করিনি। এছাড়া মিউজিক ভিডিওতে আমাকে দেখা গেছে দুই বছর আগে। তাই নতুন কিছু দিয়ে দর্শকদের সামনে ফেরার পরিকল্পনা ছিল। নিজের পরিকল্পনার সঙ্গে বালামের এই মিউজিক ভিডিওর ভাবনা মিলে গেলেই কাজটি করার সিদ্ধান্ত নিই। তিনি আরো বলেন, তিনদিন ধরে শুটিং হয়েছে মিউজিক ভিডিওটির। আমার চরিত্রটা বেশ মজার একটা চরিত্র। তবে কাজটি করতে অনেক কষ্ট হয়েছে। রোদ্রে ত্বক পুড়ে গেছে। এত কষ্ট করেও ভালো লাগছে কারণ কাজটি ভালো হয়েছে। এই অভিনেত্রী ছোট পর্দায়ও নিয়মিত অভিনয় করারও ইচ্ছে প্রকাশ করেন। ভালো গল্প ও চরিত্র পেলে তার অভিনয় করতে আপত্তি নেই। সুজানার সমসাময়িক অনেকে চলচ্চিত্রে অভিনয় করছেন। কিন্তু তাকে চলচ্চিত্রে দেখা যায়নি এখনো। তবে কি তিনি চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী নন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, চলচ্চিত্রে আমি কাজ করতে চাই। তবে বাণিজ্যিক চলচ্চিত্রে নয়। ‘আয়নাবাজি’, ‘মনপুরা’র মতো যদি কোনো চলচ্চিত্র পাই তাহলে বড় পর্দায় আমি কাজ করবো।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ সালাহ্উদ্দিনের

কূটনীতিকদের সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট

বরিশালে কেন্দ্রীয ছাত্রদলনেত্রীসহ ১৯ বিএনপি নেতাকর্মী আটক

কুষ্টিয়া-১ আসনে বিএনপি দলীয় প্রার্থী রেজা আহমেদ বাচ্চু কারাগারে

সিইসির বক্তব্য সঠিক : কাদের

সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল

ঢাকা-১৫ আসনে আওয়ামী লীগ অফিস ভাঙচুরের ঘটনায় ধানের শীষ প্রার্থীর নিন্দা

১৪ বছর পর আবার স্বামীকে বিয়ে করলেন নাদিয়া হোসেন

ভোটের দিনে ইন্টারনেটের গতি সীমিত রাখার পরিকল্পনা ইসির

মেহেরপুরে বিএনপির নির্বাচনী অফিস ভাঙচুর

হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায় : ইসি সচিব

লিঙ্গগত ফারাক বিশ্বে সবচেয়ে কম আইসল্যান্ডে, দক্ষিণ এশিয়ায় শীর্ষে বাংলাদেশ

গাংনীতে বিএনপি-জামায়াতের ১৯ নেতাকর্মী আটক

হাসপাতালে ভর্তি লতিফ সিদ্দিকী

৪০ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সেনাবাহিনীর সঙ্গে যোগসাজশ: মিয়ানমারে শতাধিক একাউন্ট মুছে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ