কথা রাখলেন সুজানা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ৯:৩৯
চলতি বছরের শুরু থেকে মডেল-অভিনেত্রী সুজানা বিদেশ সফর ও ব্যবসা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। গেল ৬ই এপ্রিল তিনি শুরু করেন তার ব্যবসা প্রতিষ্ঠান ‘সুজানাস ক্লোজেট’। রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে তার ব্যবসা প্রতিষ্ঠান। এরইমধ্যে ব্যবসায়ী হিসেবেও সুজানা এগিয়ে যাচ্ছেন। গেল প্রায় এক বছর তার ব্যবসার ব্যস্ততার কারণে ক্যামেরার সামনে দাঁড়াতে পারেননি বলে জানান এই অভিনেত্রী। অবশেষে বিরতি ভাঙলেন এই গ্লামারকন্যা। গেল মাসেই মানবজমিনকে জানান তিনি, চলতি মাসে দেশের সার্বিক অবস্থা ভালো থাকলে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে তিনি আবার ফিরবেন। অবশেষে কথা রাখলেন তিনি।
জনপ্রিয় সংগীতশিল্পী বালামের ‘হঠাৎ দেখা’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে ব্যতিক্রমী লুকে দেখা গেল তাকে। চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে হেয়ারস্টাইল ও পোশাকের দিকে বিশেষ নজর দিতে হয়েছে সুজানাকে। প্রায় দুই বছর পর মিউজিক ভিডিওতে অভিনয় করলেন তিনি। দুই বছর আগে ইমরান ও তাহসানের ‘কেউ না জানুক’ গানের মিউজিক
ভিডিওতে তিনি মডেল হয়েছেন। নতুন ভাবে ক্যামেরার সামনে দাঁড়ানো প্রসঙ্গে সুজানা বলেন, গেল এক বছর আমি নতুন কোনো কাজ করিনি। এছাড়া মিউজিক ভিডিওতে আমাকে দেখা গেছে দুই বছর আগে। তাই নতুন কিছু দিয়ে দর্শকদের সামনে ফেরার পরিকল্পনা ছিল। নিজের পরিকল্পনার সঙ্গে বালামের এই মিউজিক ভিডিওর ভাবনা মিলে গেলেই কাজটি করার সিদ্ধান্ত নিই। তিনি আরো বলেন, তিনদিন ধরে শুটিং হয়েছে মিউজিক ভিডিওটির। আমার চরিত্রটা বেশ মজার একটা চরিত্র। তবে কাজটি করতে অনেক কষ্ট হয়েছে। রোদ্রে ত্বক পুড়ে গেছে। এত কষ্ট করেও ভালো লাগছে কারণ কাজটি ভালো হয়েছে। এই অভিনেত্রী ছোট পর্দায়ও নিয়মিত অভিনয় করারও ইচ্ছে প্রকাশ করেন। ভালো গল্প ও চরিত্র পেলে তার অভিনয় করতে আপত্তি নেই। সুজানার সমসাময়িক অনেকে চলচ্চিত্রে অভিনয় করছেন। কিন্তু তাকে চলচ্চিত্রে দেখা যায়নি এখনো। তবে কি তিনি চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী নন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, চলচ্চিত্রে আমি কাজ করতে চাই। তবে বাণিজ্যিক চলচ্চিত্রে নয়। ‘আয়নাবাজি’, ‘মনপুরা’র মতো যদি কোনো চলচ্চিত্র পাই তাহলে বড় পর্দায় আমি কাজ করবো।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

চবিতে ১৩ শিক্ষার্থীকে বহিষ্কার, ২ জনের সনদ স্থগিত

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্যদের শপথ কাল

‘বাংলাদেশ ব্যাংকের ইতিহাস’ বই বাজেয়াপ্ত করে সম্পাদককে তলব করেছে হাইকোর্ট

কেন্দ্রীয় শহীদ মিনারে যাওয়ার পথনির্দেশনা

শ্রীনগরে সাবেক সেনা কর্মকর্তার তৃতীয় স্ত্রীর লাশ উদ্ধার

ভারত হামলা চালালে প্রতিশোধ নেবে পাকিস্তান

আর কত বয়স হলে ভাতা পাবেন মযুরী বেগম?

ভারতীয় সেনাবাহিনীর হুঁশিয়ারি

উপজেলা নির্বাচনের ফলাফলের আগাম ধারনা দিলেন মাহবুব তালুকদার

সাঈদীর ছেলে মাসুদ সাঈদী কারাগারে

গণতন্ত্র এখন বিপদগ্রস্ত

আমিন ধ্বনিতে মুখরিত তুরাগ তীর

ক্রাউন প্রিন্সের ভারত সফর নিয়ে ১০ তথ্য

জাকসু নির্বাচন হবে, শিগগিরই প্রশাসনে রদবদল

ভারতের আপত্তির মুখে সৌদি আরব ফিরে গেলেন ক্রাউন প্রিন্স

পালানোর চেষ্টা রিমান্ডে থাকা ‘জঙ্গি’র