‘আমি বেশি দিন রাজনীতি করমু না’ -শামীম ওসমান

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | ২১ নভেম্বর ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১০:৪২
নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একেএম শামীম ওসমান বলেছেন, আমি বেশিদিন রাজনীতি করমু না। কিন্তু আমি আমার নারায়ণগঞ্জকে সুন্দর দেখতে চাই। আমার সারা শরীর যদি বাংলাদেশ হয় তাহলে নারায়ণগঞ্জ আমার হৃদপিণ্ড। আমি জানি মন্ত্রীদের থেকে টাকা কিভাবে আনতে হয়। আমারে না দিলে টেবিল থাকবে না একটাও। তিনি বলেন, আমি গত ৫ বছরে অনেক কাজ করেছি।

তারপরও কিছু কাজ বাকি আছে। আগামীতে আবার আসলে তিন বছরের মধ্যে সব কাজ হয়ে যাবে।
শেখ হাসিনা যদি আবার প্রধানমন্ত্রী হয় আর আমি থাকি তাহলে এই কাজগুলো আমি করবো। মঙ্গলবার সিদ্ধিরগঞ্জের শিমরাইল জিরো পয়েন্টে গণসংযোগ পূর্ব এক সংক্ষিপ্ত সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি কোন ফ্যাক্টর না। আমার জন্য চক্ষুলজ্জায় পড়বেন না। ভয় পাবেন ওনাকে যিনি আপনাকে দুনিয়াতে পাঠাইছেন। তাঁর সাথে ভণ্ডামী করবেন না। শামীম ওসমান বলেন, আমি নারায়ণগঞ্জকে এমনভাবে সাজাতে চাই যেন সারা বাংলাদেশের মানুষ দেখতে আসে। যদি আল্লাহর হুকুম থাকে আর প্রধানমন্ত্রী আবার ক্ষমতায় আসে তাহলে আমি এটা করবো।

উন্নয়নের ফিরিস্তি দিয়ে তিনি বলেন, বিগত ১৫ বছরে যে কয়জন এমপি আসছে তারা কেউ আমার ৫০ ভাগের এক ভাগও উন্নয়ন করেনি। আমি গতবার এমপি হয়ে সারা বাংলাদেশের এমপিদের মধ্যে সর্বোচ্চ ২৬০০ কোটি টাকার কাজ করেছি। এবার করেছি ৭ হাজার ৪০০ কোটি টাকার উন্নয়ন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আরিফুল হক হাসান, ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু প্রমুখ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

নেছার আহমেদ

২০১৮-১১-২২ ১১:২৬:২৬

Very Emotional Joke. Oh My God I'm Crying !! O Father Of All God Father Please Don't Do That, After All U Are Shamim Osman !!

মানিক

২০১৮-১১-২১ ১৮:০৭:২৮

এবারের নির্বাচনের অবস্থা বুঝে তিনি ব্যবস্থা নিবেন মনে হয, কিন্তু রাজনীতিটাও একটা লোভ, সুবিধা পেলে কেউ কি স্বেচ্ছায ছাড়তে চায়?

mizan

২০১৮-১১-২০ ১৭:৫১:৩৩

জানুয়ারি পর্যন্ত মনে হয়।

আপনার মতামত দিন

নিজ আসন থেকেই প্রচার শুরু করছেন শেখ হাসিনা

নির্বাচন পর্যবেক্ষণে আগ্রহী ৩৪,৬৭১ স্থানীয় পর্যবেক্ষক

উচ্চ আদালতে হাজারো জামিনপ্রার্থী, দুর্ভোগ

পরিস্থিতির উন্নতি না হলে নির্বাচন নিয়ে প্রশ্ন উঠবে

হাইকোর্টেও বিভক্ত আদেশ

সব দলকে অবাধ প্রচারের সুযোগ দিতে হবে

পাঁচ রাজ্যে বিজেপির ভরাডুবি

নোয়াখালী ও ফরিদপুরে নিহত ২

ভুলের খেসারত দিলো বাংলাদেশ

চার দলের প্রধান লড়ছেন যে আসনে

কোনো সংঘাতের ঘটনা ঘটেনি

সিলেটে মাজার জিয়ারতের মাধ্যমে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণা শুরু আজ

দেশজুড়ে ধরপাকড়

টেকনোক্র্যাট মন্ত্রীদের চার মন্ত্রণালয়ের দায়িত্ব তিন জনের হাতে

আবারো বন্ধ হলো ৫৪টি নিউজ পোর্টাল

নারী প্রার্থীদের অঙ্গীকার