‘নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে’

শেষের পাতা

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ১৮ নভেম্বর ২০১৮, রোববার | সর্বশেষ আপডেট: ১১:৪৪
আওয়ামী লীগ সভাপতির বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা, বিশিষ্ট শিল্পপতি সালমান এফ রহমান বলেছেন, শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হলে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ চালিয়ে যেতে হবে। গতকাল বেলা ১১টায় নবাবগঞ্জ আগলা ইউনিয়নের মাঝপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আসন্ন নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রভিত্তিক আওয়ামী লীগের সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। সালমান এফ রহমান 
বলেন, আবার নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। আমরা ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্র মোকাবিলা করবো। কোনো অপশক্তি আমাদের ক্ষতি করতে পারবে না। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড মানুষের ঘরে ঘরে তুলে ধরার আহ্বান জানান তিনি। বলেন, আসছে জাতীয় নির্বাচনে দোহার-নবাবগঞ্জ (ঢাকা-১) থেকে আমি নির্বাচন করবো।

আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দেবেন। যিনি বা যারা অন্য দলের হোন না কেন- তাদের কাছে আমার প্রশ্ন এই সরকার জনগণের কল্যাণে কাজ করছে।
করে যাবে। সেহেতু আপনারা কেন নৌকা মার্কায় ভোট দিবেন না? বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার দূরদর্শিতার নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে সাহসী ও উন্নয়নশীল জাতি হিসাবে নতুনভাবে দাঁড়িয়েছে। আমরা তার নেতৃত্বেই ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব। উন্নয়নের ধারা অব্যাহত রাখতেই নৌকা মার্কার পক্ষে কাজ করার আহ্বান জানায়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমগ্র বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। দোহার-নবাবগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন হচ্ছে। আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রনায়ক করতে হলে শুধু আওয়ামী লীগের নেতাকর্মীদের ভোট দিলেই হবে না।

তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে দোহার নবাবগঞ্জ উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো। পরে তিনি আগলা ইউনিয়নের চরচরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেনুখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, সুবেদ আলী টিপুর আঙ্গিনা, রেজাউয়ের বাড়ির আঙ্গিনা, নোয়াদ্দা মন্দির আঙ্গিনা, আফাজ উদ্দিন দরগা শরিফ, চান্দার টেক, চূড়াইন ৮নং ওয়ার্ড আফজালের বাড়ি, আবদুল হালিম ফাউন্ডেশনের আঙ্গিনা এবং দুর্গাপুর শহিদুল্লাহ দুলালের আঙ্গিনায় উঠান বৈঠক করেন।

এই সময় উপস্থিত ছিলেন সাবেক গণপরিষদ সদস্য আবু মো. সুবেদ আলী টিপু, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি আজিজুর রহমান ফকু, ঢাকা জেলা আওয়ামী লীগের, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জালাল, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিন আহম্মেদ প্রমুখ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আওয়ামী লীগ থেকে বহিষ্কার হয়ে রিকশাচালককে মারধরকারী নারী যা বললেন

টাইমের বর্ষসেরা ব্যক্তিত্বের তালিকায় শহিদুল আলম

সিলেটে ঐক্যফ্রন্টের পথসভায় বাধা, মাইক খুলে নিয়েছে পুলিশ

নির্বাচনে অংশ নিতে পারবেন বিএনপির তমিজ উদ্দিন

‘ইসিতে অভিযোগ জানিয়ে ফেরার পথে বিএনপি নেতা আটক’

ডিসিদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়

আজই অনাস্থা ভোটের মুখে পড়ছেন তেরেসা মে

নাজিব রাজাকের বিরুদ্ধে দুর্নীতির নতুন অভিযোগ

নির্বাচন যেনো দুধ-ভাত খেলা: ববি হাজ্জাজ

সিইসি অসহায়, বিব্রত: সেলিমা রহমান

রোহিঙ্গাদের অবস্থার উন্নতি ও নৃশংসতায় দায়ীদের বিচার চায় যুক্তরাষ্ট্র

সিংড়ায় বিএনপি প্রার্থীর নেতাকর্মীদের ওপর হামলা, সংবাদ সম্মেলন

বিকালে আইজিপির সঙ্গে বৈঠকে করবে বিএনপি নেতারা

৩০শে ডিসেম্বরের পর আওয়ামী লীগের খবর পাওয়া যাবে না: মওদুদ

যুক্তরাষ্ট্রের কালো তালিকাভুক্তি প্রত্যাখ্যান পাকিস্তানের

অভিযোগ নিয়ে ইসিতে বিএনপি প্রতিনিধিদল