ও.ইন্ডিজ সিরিজে অনিশ্চিত মাশরাফি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে অংশ নিচ্ছেন জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সংসদ নির্বাচনে অংশ নেয়ার কারণেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। ওয়ানডে সিরিজে না থাকলেও মাশরাফিকে আগামী বিশ্বকাপে পাওয়া যাবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এরই মধ্যে ঢাকায় এসেছে ওয়েস্ট ইন্ডিজ দল।
আসন্ন নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র কিনেছেন মাশরাফি। তিনি মনোনয়ন পেয়ে নির্বাচন করবেন বলে আশা করছেন তার সমর্থকরা। নির্বাচনী ডামাডোলের মধ্যেই বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। তারা টেস্ট ও টি-টোয়েন্টির পাশাপাশি ওয়ানডে সিরিজও খেলবে বাংলাদেশের সঙ্গে। জাতীয় নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাশরাফি বিন মর্তুজার খেলার সম্ভাবনা খুবই কম বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
তবে জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক ২০১৯ বিশ্বকাপে টাইগারদের নেতৃত্ব দেবেন বলে জানিয়েছেন বিসিবি প্রধান। গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপন বলেন, ‘মাশরাফি ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলবে না, একথা বলা যাবে না। তবে সম্ভাবনা খুবই কম। কারণ মনোনয়নপত্র নিয়েছে, মনোনয়ন পাবে কি-না, সেটাও নিশ্চিত নয়, পেলে ভোটে লড়বে। সেক্ষেত্রে হয়তো উইন্ডিজ সিরিজে খেলার সম্ভাবনা কম।’ তবে মাশরাফি বিশ্বকাপে খেলবেন। কারণ সে আমাদের কাছে প্লেয়ারের চেয়েও বড় অধিনায়ক হিসেবে। আগামী ২২শে নভেম্বর শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট। ২ টেস্টের সিরিজের পর ৮ তারিখ শুরু হবে ওয়ানডে সিরিজ। ক্যারিবীয়দের বিপক্ষে বাংলাদেশের তিনটি ওয়ানডে ৯, ১১ ও ১৪ ডিসেম্বর। আর ওই সময়টাতেই নির্বাচনী কাজে নড়াইল থাকতে হবে মাশরাফিকে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ফেভারিট হিসাবেই মাঠে নামবে বাংলাদেশ। ওদের মাঠেই মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ সিরিজ জিতে এসেছে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মোঃ আরিফ হোসাইন।

২০১৮-১১-১৫ ১৫:৪৩:১২

এই পৃথিবীতে অনেল লোক আছে এমন, যে কিনা স্ব-খ্যাতি ধরে রাখতে পারেনা!!! তুমি যখন টি20 থেকে অবসর নিয়াছিলে আবেগ প্রবল হয়ে কেঁদেছিলা। এখন আর সেই রকম ভালবাসতে পারি। ভাল থেকো ম্যাশ,শুভকামনা রহিল।

আপনার মতামত দিন

সারা দেশে ধরপাকড় গ্রেপ্তার ২৫০

খোকন গুলিবিদ্ধ, আব্বাস-সুব্রতের ওপর হামলা, কর্নেল অলির ছেলের আঙুল কর্তন

অর্থনীতিতে বড় অর্জন রাষ্ট্র মেরামতের তাগিদ

সংকটময় মুহূর্তে বাংলাদেশ

জনগণ ঘুরে দাঁড়ালে পালানোর পথ পাবেন না: আ স ম রব

৩০-৩১ ডিসেম্বরের এয়ারলাইন্সের টিকিটের চাহিদা তুঙ্গে

পরিস্থিতি সৃষ্টি হলে গ্রেপ্তার করতে পারবে সেনাবাহিনী

নৌকার জোয়ার দেখে ঐক্যফ্রন্ট নেতারা বেসামাল হয়ে পড়েছেন

আওয়ামী লীগের বিদ্রোহীদেরকে দুই দিনের আল্টিমেটাম

‘নৌকা’-‘সিংহ’ এক ভাই

জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় সমন্বয় কমিটি গঠন

সিলেটে ভোটের মাঠে উন্নয়ন নিয়ে ‘বিতর্ক’

রাজাপাকসের পদত্যাগ

এবার প্রজার ছেলে রাজা হবে

বাবা জীবিত থাকলে আওয়ামী লীগ করতেন না : রেজা কিবরিয়া

চট্টগ্রামে গণসংযোগে চাঙ্গা বিএনপি নেতাকর্মীরা