ও.ইন্ডিজ সিরিজে অনিশ্চিত মাশরাফি

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে অংশ নিচ্ছেন জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সংসদ নির্বাচনে অংশ নেয়ার কারণেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। ওয়ানডে সিরিজে না থাকলেও মাশরাফিকে আগামী বিশ্বকাপে পাওয়া যাবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এরই মধ্যে ঢাকায় এসেছে ওয়েস্ট ইন্ডিজ দল।
আসন্ন নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র কিনেছেন মাশরাফি। তিনি মনোনয়ন পেয়ে নির্বাচন করবেন বলে আশা করছেন তার সমর্থকরা। নির্বাচনী ডামাডোলের মধ্যেই বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। তারা টেস্ট ও টি-টোয়েন্টির পাশাপাশি ওয়ানডে সিরিজও খেলবে বাংলাদেশের সঙ্গে। জাতীয় নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাশরাফি বিন মর্তুজার খেলার সম্ভাবনা খুবই কম বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
তবে জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক ২০১৯ বিশ্বকাপে টাইগারদের নেতৃত্ব দেবেন বলে জানিয়েছেন বিসিবি প্রধান। গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপন বলেন, ‘মাশরাফি ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলবে না, একথা বলা যাবে না। তবে সম্ভাবনা খুবই কম। কারণ মনোনয়নপত্র নিয়েছে, মনোনয়ন পাবে কি-না, সেটাও নিশ্চিত নয়, পেলে ভোটে লড়বে। সেক্ষেত্রে হয়তো উইন্ডিজ সিরিজে খেলার সম্ভাবনা কম।’ তবে মাশরাফি বিশ্বকাপে খেলবেন। কারণ সে আমাদের কাছে প্লেয়ারের চেয়েও বড় অধিনায়ক হিসেবে। আগামী ২২শে নভেম্বর শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট। ২ টেস্টের সিরিজের পর ৮ তারিখ শুরু হবে ওয়ানডে সিরিজ। ক্যারিবীয়দের বিপক্ষে বাংলাদেশের তিনটি ওয়ানডে ৯, ১১ ও ১৪ ডিসেম্বর। আর ওই সময়টাতেই নির্বাচনী কাজে নড়াইল থাকতে হবে মাশরাফিকে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ফেভারিট হিসাবেই মাঠে নামবে বাংলাদেশ। ওদের মাঠেই মাশরাফির নেতৃত্বে বাংলাদেশ সিরিজ জিতে এসেছে।




এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মোঃ আরিফ হোসাইন।

২০১৮-১১-১৫ ১৫:৪৩:১২

এই পৃথিবীতে অনেল লোক আছে এমন, যে কিনা স্ব-খ্যাতি ধরে রাখতে পারেনা!!! তুমি যখন টি20 থেকে অবসর নিয়াছিলে আবেগ প্রবল হয়ে কেঁদেছিলা। এখন আর সেই রকম ভালবাসতে পারি। ভাল থেকো ম্যাশ,শুভকামনা রহিল।

আপনার মতামত দিন

পাকিস্তানকে ভেঙে ৩ টুকরো করার পরামর্শ রামদেবের, বেলুচিস্তানের বিদ্রোহীদের অস্ত্র দেয়ার আহ্বান

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২২ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

মুখোমুখি মোদি-ইমরান

যে কারণে পাকিস্তান থেকে সরাসরি ভারত গেলেন না সালমান

সড়কে শৃঙ্খলা ফেরানোর কমিটি প্রধানমন্ত্রীর ঘোষণার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয়

‘বাংলাদেশ ব্যাংকের ইতিহাস’ বাজার থেকে সরানোর নির্দেশ হাইকোর্টের

তুরাগতীরে ফরিয়াদ

ঐক্যফ্রন্টের গণশুনানি শুক্রবার

৭ বিলিয়ন ডলার ঋণের অধীনে ‘কানেকটিভিটি’

নতুন বাজারে বাড়ছে পোশাক রপ্তানি

সরগরম ক্যাম্পাস প্রথম দিন মনোনয়নপত্র নেননি আলোচিত কেউ

করবিনের সাদামাটা জীবন

নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে গণতন্ত্রও প্রশ্নবিদ্ধ হয়ে যায়

মাদক রুট, তদন্তে ঢাকায় আসছেন শ্রীলঙ্কান গোয়েন্দারা

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর তৎপরতা নেই

আমরা প্রেসের ফ্রিডমকে ইউকে’র পর্যায়ে নিতে চাই