এভ্রিল শুধু খবরেই

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার
জান্নাতুল নাঈম এভ্রিল। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মধ্য দিয়ে পরিচিতি লাভ করেন। শুরু থেকেই তিনি আলোচনা-সমালোচনার জন্ম দিয়ে আসছেন। বিশেষ করে বিবাহিত হওয়ার পরেও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন তিনি। তার পরেই তাকে নিয়ে শুরু হয় সমালোচনা। এ নিয়ে তার কোনো দুঃখ নেই বলেন সে সময়। কারণ তিনি বাল্যবিবাহের শিকার হয়েছেন বলে জানান। পরবর্তীতে তিনি বাল্যবিবাহ রোধে কাজ করবেন বলেও বিভিন্ন সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন। কিন্তু এ নিয়ে এখন আর তার কোনো কার্যক্রম নেই বললেই চলে। সম্প্রতি এ প্রসঙ্গে এভ্রিল বলেন, বাল্যবিবাহ রোধ নিয়ে আমি অবশ্যই কাজ করবো। তবে, আমি এখন আমাকে আরো একটু গুছিয়ে নিতে চাই। আমার জার্নি বেশি দিনের নয়। আমি নিজে যদি ঠিক থাকতে না পারি তাহলে কাজ করা সম্ভব হবে না। কখন কবে থেকে শুরু করবেন তার কোনো নিশ্চিয়তা তিনি
দেননি। ‘এমনো তো প্রেম হয়’ শিরোনমের একটি নাটকের মধ্য দিয়ে ছোটপর্দায় আসেন এভ্রিল। তবে, তার স্বপ্ন নাকি চলচ্চিত্রকে ঘিরে। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে আসছেন তিনি। বেশ কয়েকটি গণমাধ্যমকে এ তথ্য জানান। গেল আগস্টে মানবজমিনকে জানান, শাকিব নন, অক্টোবরে অন্য কোনো নায়কের সঙ্গে ‘ড্রাগ’ শিরোনামের একটি চলচ্চিত্রের মধ্য দিয়ে তিনি সিনেমার ক্যামেরার সামনে দাঁড়াবেন। কিন্তু ছবিটি সম্পর্কে বিস্তারিত কিছু বলেননি। অক্টোবর থেকে এভ্রিলের সঙ্গে এই বিষয়ে আর কোনো যোগাযোগ সম্ভব হয়নি। তিনি মুঠোফোন রিসিভ করছেন না। আদৌ তার ছবিটি শুরু হয়েছে কি না সেটিও জানা যায়নি। অনেকেই বলছেন তিনি স্টান্টবাজি করছেন একেক সময় একেকটি বিষয় নিয়ে। অবশ্য শোবিজের অনেকেই  এভ্রিলকে নিয়ে বেশ প্রত্যাশার কথাও জানান। রূপ-লাবণ্যে ভরা এই লাস্যময়ী ইচ্ছে করলেই মিডিয়াতে নিজেকে ভালো একটি জায়গাতে নিয়ে যেতে পারেন বলেও মন্তব্য করেছেন অনেকেই।








এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

জোহেব শাহরিয়ার

২০১৮-১১-১৫ ২১:১৯:০১

এই হলো বাংলাদেশের প্রধান সমস্যা।অভিনয় করবে অভিনয় শিল্পীরা।যারা থিয়েটার ও বিভিন্ন মাধ্যম থেকে প্রকৃত অর্থেই অভিনয় শিখে আসে। কিন্তু বাংলাদেশে এর উলটো।বাংলাদেশের অভিনয় করে মডেলরা। বাংলাদেশের 'বুদ্ধিপ্রতিবন্ধি' পরিচালকদের বুঝতে হবে যে, মডেল আর অভিনেত্রী এক বিষয় না। মডেলকে দিয়ে অভিনয় করানো হয় বলেই বাংলাদেশের নাটক ও চলচ্চিত্রের এই জঘন্য অবস্থা।

আপনার মতামত দিন

পাকুন্দিয়ায় শিশু ধর্ষণের অভিযোগে দুই কিশোর আটক

‘ইরানিদের হুমকি দেবেন না, সম্মানের সঙ্গে কথা বলুন’

খালেদা জিয়ার আদালত স্থানান্তরের প্রজ্ঞাপন প্রত্যাহারে নোটিশ

মক্কায় ক্ষেপণাস্ত্র হামলা, ইরান সমর্থিত হুতিকে অভিযুক্ত সৌদির

বিচারাধীন বিষয়ে সংবাদ পরিবেশন, ব্যাখ্যা দিয়েছে সুপ্রিম কোর্ট

পশ্চিমবঙ্গে বিজেপির উত্থানের নেপথ্যে বামভোট নাকি মেরুকরণের রাজনীতি

মোদিকে থামাও

হিমালয়ান ভায়াগ্রা নিয়ে দুই গ্রামের সংঘর্ষ

ঋণখেলাপিদের বিশেষ সুবিধা আটকে গেলো হাইকোর্টে

কেরানীগঞ্জে আদালত স্থাপন সম্পূর্ণ অসাংবিধানিক : মওদুদ

ভোট গণনায় কারচুপি ঠেকাতে ইসি’র দ্বারস্থ মোদি বিরোধী জোট

প্রেমিকার বাসা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার

ভারতে বিরোধীদের মধ্যে অস্থিরতা!

কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় প্রধান শিক্ষকের যাবজ্জীবন

সরাসরি কৃষকদের কাছ থেকে ধান কেনার দাবিতে নাটোরে বিএনপির স্মারকলিপি

সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ হাইকোর্টের