এভ্রিল শুধু খবরেই

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৬ নভেম্বর ২০১৮, শুক্রবার
জান্নাতুল নাঈম এভ্রিল। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মধ্য দিয়ে পরিচিতি লাভ করেন। শুরু থেকেই তিনি আলোচনা-সমালোচনার জন্ম দিয়ে আসছেন। বিশেষ করে বিবাহিত হওয়ার পরেও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন তিনি। তার পরেই তাকে নিয়ে শুরু হয় সমালোচনা। এ নিয়ে তার কোনো দুঃখ নেই বলেন সে সময়। কারণ তিনি বাল্যবিবাহের শিকার হয়েছেন বলে জানান। পরবর্তীতে তিনি বাল্যবিবাহ রোধে কাজ করবেন বলেও বিভিন্ন সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন।
কিন্তু এ নিয়ে এখন আর তার কোনো কার্যক্রম নেই বললেই চলে। সম্প্রতি এ প্রসঙ্গে এভ্রিল বলেন, বাল্যবিবাহ রোধ নিয়ে আমি অবশ্যই কাজ করবো। তবে, আমি এখন আমাকে আরো একটু গুছিয়ে নিতে চাই। আমার জার্নি বেশি দিনের নয়। আমি নিজে যদি ঠিক থাকতে না পারি তাহলে কাজ করা সম্ভব হবে না। কখন কবে থেকে শুরু করবেন তার কোনো নিশ্চিয়তা তিনি
দেননি। ‘এমনো তো প্রেম হয়’ শিরোনমের একটি নাটকের মধ্য দিয়ে ছোটপর্দায় আসেন এভ্রিল। তবে, তার স্বপ্ন নাকি চলচ্চিত্রকে ঘিরে। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে আসছেন তিনি। বেশ কয়েকটি গণমাধ্যমকে এ তথ্য জানান। গেল আগস্টে মানবজমিনকে জানান, শাকিব নন, অক্টোবরে অন্য কোনো নায়কের সঙ্গে ‘ড্রাগ’ শিরোনামের একটি চলচ্চিত্রের মধ্য দিয়ে তিনি সিনেমার ক্যামেরার সামনে দাঁড়াবেন। কিন্তু ছবিটি সম্পর্কে বিস্তারিত কিছু বলেননি। অক্টোবর থেকে এভ্রিলের সঙ্গে এই বিষয়ে আর কোনো যোগাযোগ সম্ভব হয়নি। তিনি মুঠোফোন রিসিভ করছেন না। আদৌ তার ছবিটি শুরু হয়েছে কি না সেটিও জানা যায়নি। অনেকেই বলছেন তিনি স্টান্টবাজি করছেন একেক সময় একেকটি বিষয় নিয়ে। অবশ্য শোবিজের অনেকেই  এভ্রিলকে নিয়ে বেশ প্রত্যাশার কথাও জানান। রূপ-লাবণ্যে ভরা এই লাস্যময়ী ইচ্ছে করলেই মিডিয়াতে নিজেকে ভালো একটি জায়গাতে নিয়ে যেতে পারেন বলেও মন্তব্য করেছেন অনেকেই।








এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

জোহেব শাহরিয়ার

২০১৮-১১-১৫ ২১:১৯:০১

এই হলো বাংলাদেশের প্রধান সমস্যা।অভিনয় করবে অভিনয় শিল্পীরা।যারা থিয়েটার ও বিভিন্ন মাধ্যম থেকে প্রকৃত অর্থেই অভিনয় শিখে আসে। কিন্তু বাংলাদেশে এর উলটো।বাংলাদেশের অভিনয় করে মডেলরা। বাংলাদেশের 'বুদ্ধিপ্রতিবন্ধি' পরিচালকদের বুঝতে হবে যে, মডেল আর অভিনেত্রী এক বিষয় না। মডেলকে দিয়ে অভিনয় করানো হয় বলেই বাংলাদেশের নাটক ও চলচ্চিত্রের এই জঘন্য অবস্থা।

আপনার মতামত দিন

বাংলাদেশে বিশ্বাসযোগ্য নির্বাচন নিশ্চিতে মার্কিন কংগ্রেসে রেজ্যুলেশন পাস

‘সরকার আর ১৫ দিন ক্ষমতায়, বেআইনি আদেশ মানবেন না’

ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলা

খামোশ বললেই জনগণ খামোশ হবে না

সিইসির নির্দেশিত তদন্ত ফল প্রকাশ পাবে কি?

চলে গেলেন আমজাদ হোসেন

সিলেটে রচিত হলো ইতিহাস

কুমিল্লা কারাগারে অনশনে মনিরুল হক চৌধুরী

সারা দেশে ধরপাকড় অব্যাহত

রাখাইনে সেনা অভিযানকে গণহত্যা আখ্যা দিলো মার্কিন কংগ্রেস

নির্বাচন ঘনিয়ে আসায় বেড়েছে দমনপীড়ন

পাবনায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৩

শ্রদ্ধা ভালোবাসায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ

নিরাপত্তা চেয়ে বিএনপির প্রার্থী জহির উদ্দিন স্বপনের জিডি

শেষ মুহূর্ত পর্যন্ত যুদ্ধ করে যাবো

এহিয়াকে চ্যালেঞ্জ মুহিব ও এনামের