ভারতে বাংলাদেশী যুবতী ধর্ষিত, গ্রেপ্তার ২

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ২:৫৮
ভারতের থানে এলাকায় বাংলাদেশী এক যুবতীকে ধর্ষণ করেছে দুই নরপিশাচ। এ অভিযোগে পুলিশ আটক করেছে দু’জনকে। তাদের একজন ওই যুবতীকে ভাল কাজ দেয়ার প্রলোভন দিয়ে মুম্বই নিয়ে যায়। তারপর তাকে বাধ্য করে দেহ ব্যবসায়। এ খবর দিয়েছে অনলাইন মুম্বই মিরর। এতে বলা হয়, থানে’র ভিত্তালবাদী পুলিশ অভিযান চালিয়ে যে দু’জনকে গ্রেপ্তার করেছে তারা হলো রহিম শেখ ও মহেশ্বর যাদব। পুলিশ বলেছে, তারা মিলে ওই এলাকায় একটি দেহব্যবসার চক্র গড়ে তুলেছিল। বাংলাদেশে দরিদ্র, অভাবী নারীদের তারা ভাল কাজ দেয়ার প্রলোভন দিয়ে মুম্বই নিয়ে যায়। তারপর কেড়ে নেয় তাদের পাসপোর্ট। বাধ্য করে দেহব্যবসায় নামতে। পুলিশ আরো বলেছে, বাংলাদেশী ওই ধর্ষিত যুবতীকে ভারতে নিয়ে যায় রহিশ শেখ। উলহাসনগরে যাদবের বাড়িতে একটি কক্ষে আটকে রাখা হয় ওই যুবতীকে। সেখানেই পালাক্রমে তাকে ধর্ষণ করতে থাকে রহিম শেখ ও মহেশ্বর যাদব। তার পাসপোর্ট কেড়ে নিয়ে দেহব্যবসা করতে বাধ্য করে।
পুলিশ আরো বলেছে, অভিযুক্ত ওই দু’জন বাংলাদেশী ওই যুবতীকে নিয়ে যায় গ্রান্ট রোডে। সেখানে একটি পতিতালয়ে তাকে বিক্রি করে দেয়ার পরিকল্পনা ছিল তাদের। তা টের পেয়ে যান ওই যুবতী। ফলে তিনি বুদ্ধি খাটান। তাদের কবল থেকে পালান।
এক পর্যায়ে ওই যুবতীকে বিপর্যস্ত অবস্থায় কল্যাণ স্টেশনে দেখতে পান জিআরপির একজন নারী কনস্টেবল শাকিলা বেগম। তখন ওই যুবতী বাংলাদেশে ফেরত আসার উপায় খুঁজছিলেন। পরিস্থিতি আঁচ করতে পেরে তার সঙ্গে কথা বলেন শাকিলা বেগম। এ সময় তাকে সব কাহিনী খুলে বলেন ওই বাংলাদেশী যুবতী। শাকিলা সব শুনে তাকে নিয়ে যায় কল্যাণ জিআরপিতে। একটি ধর্ষণ মামলা নিবন্ধিত করান। এর নাম দেয়া হয়েছে জিরো এফআইআর। এটি পরে ভিত্তালনগর পুলিশ স্টেশনে স্থানান্তর করা হয়। এই পুলিশ স্টেশনের অধীনেই ওই ঘটনাগুলো ঘটেছে। এ পরিস্থিতিতে কল্যাণ স্টেশনেই রহিম শেখকে সনাক্ত করে পুলিশ এবং তাকে গ্রেপ্তার করে। পুলিশ বলেছে, তারা রহিম শেখের কাছ থেকে বাংলাদেশী ওই যুবতীর পাসপোর্ট ও প্রয়োজনীয় কাগজপত্র উদ্ধার করেছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রূপপুরে বালিশসহ আসবাব কেনার তদন্ত প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট

কৌশল নির্ধারণে কলকাতায় আসছেন চন্দ্রবাবু, বৈঠক করবেন মমতার সঙ্গে

মনোনয়নপত্র জমা দিয়েছেন রুমিন ফারহানা

মির্জা ফখরুলের সংসদে যোগদান আবশ্যক ছিল: কাদের

মুসলিমদের ওপর সহিংসতা, স্থগিত শ্রীলংকা-পাকিস্তান বাণিজ্য

গ্লোবাল মিডিয়া এওয়ার্ড জিতলেন হেলসিঙ্গিন সানোমা

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে যুবদলের মিছিল

ধানের ন্যায্য মূল্যের দাবিতে কৃষকদের মানববন্ধন

নায্যমূল্যে কৃষকদের কাছ থেকে ধান কিনতে ডিসিকে মাশরাফির নির্দেশ

তাজিক কারাগারে আইএস বন্দিদের দাঙ্গা, নিহত ৩২

ঈদযাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব

সম্মান হারিয়েছে নির্বাচন কমিশন: রাহুল গান্ধী

পাকিস্তানে চীনাদের বিয়ের ফাঁদ, অতঃপর...

আশ্বাসে স্থগিত ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন

ট্রাম্পের নিষেধাজ্ঞার পর হুয়াওয়ের অ্যান্ড্রয়েড ব্যবহার সীমিত করল গুগল

রাঙ্গামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা