কোটা সংস্কার আন্দোলনে জড়িত থাকায়

রাবি শিক্ষার্থীকে ছাত্রলীগের মারধর

শিক্ষাঙ্গন

রাবি প্রতিনিধি | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার
কোটা সংস্কার আন্দোলনে জড়িত থাকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ছাত্রলীগের দলীয় টেন্টে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে এ মারধরের ঘটনা ঘটে।

মারধরের শিকার নাফিউল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। মারধরকারীরা হলেন- ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ ও মেহেদী হাসান মিশু। এসময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুও সেখানে উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

ভুক্তভোগী নাফিউল ইসলাম বলেন, সকালে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ আমাকে ফোন দিয়ে বঙ্গবন্ধু হলের ২২০ নম্বর কক্ষে দেখা করতে বলেন। আমার ইনকোর্স পরীক্ষা থাকায় আমি তখন যেতে পারিনি। পরে পরীক্ষা শেষ হলে ইমতিয়াজ আবার আমাকে ফোন দিয়ে ছাত্রলীগের টেন্টে আসতে বলেন। সেখানে ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ ১০-১৫ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারা আমার ফেসবুক অ্যাকাউন্ট চেক করে আমাকে মারধর শুরু করেন।

নাফিউল ইসলামের দাবি, আমি কোটা সংস্কার আন্দোলনে সক্রিয় ছিলাম। আমি আমার ব্যাচের ক্যাপ্টেন ছিলাম। কোটা আন্দোলনের সময় ইমতিয়াজ আমাকে ক্লাস চালু রাখতে বলেছিল। কিন্তু আমি বিভিন্ন সময় ক্লাস বন্ধ করে শিক্ষার্থীদের আন্দোলনে নিয়েছিলাম। এর জেরে তারা আমাকে মারধর করেছে।

তবে মারধরের বিষয়টি অস্বীকার করেন অভিযুক্ত ছাত্রলীগের নেতারা। জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, সম্প্রতি এ শিক্ষার্থী ফেসবুকে বিভিন্ন ধরনের সরকারবিরোধী পোস্ট শেয়ার করছিল। তাই আমরা তাকে ডেকে সাবধান করেছি। মারধরের কোনও ঘটনা ঘটেনি।




এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মধুর ক্যান্টিনের সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগের ৫ জনকে বহিষ্কার

ঢাকায় বালিশ প্রতিবাদ

প্রধানমন্ত্রীর সফরে নিরাপত্তা সতর্কতা প্রত্যাহার চাইবে ঢাকা

শিশুটিকে দত্তক পেতে চতুর্মুখী লড়াই

রিকশাচালকের বিরুদ্ধে ২৭ লাখ টাকার চেক মামলা

ব্যাংকে নগদ টাকার সংকট সরকারি আমানত পেতে তোড়জোড়

স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভেন্টিলেটর দিয়ে ফেলে দিলো পুলিশ সদস্য

সংসদ যেন একদলীয় করে তোলা না হয়

শামীম হত্যার নেপথ্যে

পাকিস্তানের বাংলাদেশ মিশনে ভিসা ইস্যু বন্ধ

গণমাধ্যমের অবস্থা করুণ থেকে করুণতর হবে: মান্না

সিলেটে যে কারণে ওসি আক্তারের ওপর ক্ষুব্ধ খাদিমপাড়াবাসী

আমার মনে হয় আপনারা ব্যাখ্যা পাবেন: আইনমন্ত্রী

রাজধানীতে টিকিট ছাড়া গণপরিবহন চলবে না: সাঈদ খোকন

ক্রিকেট বিশ্বকাপ ঘিরে প্রতারক চক্রের ফাঁদ

সম্মান হারিয়েছে নির্বাচন কমিশন: রাহুল গান্ধী