নৌকার মনোনয়ন কিনলেন মাসুদ উদ্দিন চৌধুরী

শেষের পাতা

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:২৬
বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিগত সেনাসমর্থিত ওয়ান-ইলেভেন সরকারের অন্যতম কুশীলব  লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। তিনি ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য শনিবার আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয় থেকে দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তার বাড়ি সোনাগাজী উপজেলার  মতিগঞ্জ ইউপির সুলাখালী গ্রামে। গত কয়েক মাস ধরে মাসুদ চৌধুরী আওয়ামী লীগে যোগ দিচ্ছেন জোর গুঞ্জনের মধ্যে তিনি দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন। আসনটির সরকার সমর্থক অনেকে তাকে স্বাগত জানাচ্ছে ।

 লে. জেনারেল (অব.) মাসুদ  ছাড়াও ফেনী-৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন আলোচিত-সমালোচিত সাবেক এমপি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবদীন হাজারীসহ ১৫ জন। ওয়ান-ইলেভেনের পর টানা ছয় বছর অস্ট্রেলিয়ায় বাংলাদেশ হাইকমিশনারের দায়িত্ব পালন করেন জেনারেল মাসুদ। এরপর অবসরে ঢাকায় এসে একটি পাঁচতারকা মানের রেস্টুরেন্টের ব্যবসা করছেন। ওয়ান-ইলেভেনের সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে দেশের দুর্নীতি-অনিয়ম দূর করার অভিযানের জন্য গঠন করা ‘গুরুতর অপরাধ দমনসংক্রান্ত জাতীয় কমিটি’র প্রধান সমন্বয়ক ছিলেন মাসুদ উদ্দিন চৌধুুরী। তখন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াসহ হাইপ্রোফাইল রাজনৈতিক নেতৃবৃন্দ গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন। তিনি কারারুদ্ধ সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ভাই সাইদ ইস্কান্দারের ভাইরা ভাই। বিএনপির অনেকে তারেক রহমানকে ওয়ান ইলেভেনের সময় গ্রেপ্তারের পর নির্যাতনের জন্য তাকে দায়ী করেন।

জেনারেল (অব.) মাসুদ মানবজমিনকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি নৌকার মনোনয়ন দেন তবে এলাকার মানুষের জন্য কাজ করবেন। মানুষের সেবা করতে চাই। আশাকরি প্রধানমন্ত্রী আমাকে মানুষের সেবা ও কাজ করার সুযোগ দেবেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ব্রাহ্মণবাড়িয়ায় ভিপি নুরের ইফতারে ছাত্রলীগের বাধা, রেস্টুরেন্টে তালা

বাংলাদেশ দলের নিউক্লিয়াস

সৌভাগ্যের কার্ডিফে টাইগারদের বিশ্বকাপ যাত্রা শুরু

ছোট নৌকায় দ্বিগুণ যাত্রী তুলে ভাসিয়ে দেয় সাগরে

রাজনৈতিক দলে না থাকলেও ঐক্যফ্রন্টের সঙ্গে থাকবো

ওদের কান্নার যেন শেষ নেই

দ্বিতীয় মেঘনা, গোমতী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নরসিংদীতে অভাবের তাড়নায় দুই কন্যাকে হত্যা করেছে বাবা

একদিনে দুই ইফতার

মানবাধিকার পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রয়োজন বৃহত্তর ঐক্য

ফ্রান্সের লিওনে পার্সেল বোমা বিস্ফোরণ আহত ১৩

কসাইখানা থেকে কলেজে মহিষ...

নগরীতে ‘বাস বে’ করা একটি বড় চ্যালেঞ্জ: ডিএনসিসি মেয়র

জীবন উৎসর্গ করা ১২ বাংলাদেশি শান্তিরক্ষীর প্রতি জাতিসংঘের সম্মাননা

লোকসভায় বেড়েছে মুসলিম এমপি

বান্দরবানে অপহৃত আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার