নৌকার মনোনয়ন কিনলেন মাসুদ উদ্দিন চৌধুরী

শেষের পাতা

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:২৬
বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিগত সেনাসমর্থিত ওয়ান-ইলেভেন সরকারের অন্যতম কুশীলব  লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। তিনি ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য শনিবার আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয় থেকে দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তার বাড়ি সোনাগাজী উপজেলার  মতিগঞ্জ ইউপির সুলাখালী গ্রামে। গত কয়েক মাস ধরে মাসুদ চৌধুরী আওয়ামী লীগে যোগ দিচ্ছেন জোর গুঞ্জনের মধ্যে তিনি দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন। আসনটির সরকার সমর্থক অনেকে তাকে স্বাগত জানাচ্ছে ।

 লে. জেনারেল (অব.) মাসুদ  ছাড়াও ফেনী-৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন আলোচিত-সমালোচিত সাবেক এমপি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবদীন হাজারীসহ ১৫ জন। ওয়ান-ইলেভেনের পর টানা ছয় বছর অস্ট্রেলিয়ায় বাংলাদেশ হাইকমিশনারের দায়িত্ব পালন করেন জেনারেল মাসুদ। এরপর অবসরে ঢাকায় এসে একটি পাঁচতারকা মানের রেস্টুরেন্টের ব্যবসা করছেন। ওয়ান-ইলেভেনের সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে দেশের দুর্নীতি-অনিয়ম দূর করার অভিযানের জন্য গঠন করা ‘গুরুতর অপরাধ দমনসংক্রান্ত জাতীয় কমিটি’র প্রধান সমন্বয়ক ছিলেন মাসুদ উদ্দিন চৌধুুরী।
তখন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াসহ হাইপ্রোফাইল রাজনৈতিক নেতৃবৃন্দ গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন। তিনি কারারুদ্ধ সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ভাই সাইদ ইস্কান্দারের ভাইরা ভাই। বিএনপির অনেকে তারেক রহমানকে ওয়ান ইলেভেনের সময় গ্রেপ্তারের পর নির্যাতনের জন্য তাকে দায়ী করেন।

জেনারেল (অব.) মাসুদ মানবজমিনকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি নৌকার মনোনয়ন দেন তবে এলাকার মানুষের জন্য কাজ করবেন। মানুষের সেবা করতে চাই। আশাকরি প্রধানমন্ত্রী আমাকে মানুষের সেবা ও কাজ করার সুযোগ দেবেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পাকিস্তানকে ভেঙে ৩ টুকরো করার পরামর্শ রামদেবের, বেলুচিস্তানের বিদ্রোহীদের অস্ত্র দেয়ার আহ্বান

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২২ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

মুখোমুখি মোদি-ইমরান

যে কারণে পাকিস্তান থেকে সরাসরি ভারত গেলেন না সালমান

সড়কে শৃঙ্খলা ফেরানোর কমিটি প্রধানমন্ত্রীর ঘোষণার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয়

‘বাংলাদেশ ব্যাংকের ইতিহাস’ বাজার থেকে সরানোর নির্দেশ হাইকোর্টের

তুরাগতীরে ফরিয়াদ

ঐক্যফ্রন্টের গণশুনানি শুক্রবার

৭ বিলিয়ন ডলার ঋণের অধীনে ‘কানেকটিভিটি’

নতুন বাজারে বাড়ছে পোশাক রপ্তানি

সরগরম ক্যাম্পাস প্রথম দিন মনোনয়নপত্র নেননি আলোচিত কেউ

করবিনের সাদামাটা জীবন

নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে গণতন্ত্রও প্রশ্নবিদ্ধ হয়ে যায়

মাদক রুট, তদন্তে ঢাকায় আসছেন শ্রীলঙ্কান গোয়েন্দারা

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর তৎপরতা নেই

আমরা প্রেসের ফ্রিডমকে ইউকে’র পর্যায়ে নিতে চাই