আওয়ামী লীগের মনোনয়ন চাইলেন সিইসির ভাগ্নে

শেষের পাতা

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৪:৪৭
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার ভাগ্নে এসএম শাহজাদা সাজু পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন। তিনি ইতিমধ্যে মনোনয়ন ফরম কিনে জমাও   দিয়েছেন। সরকারি দলের মনোনয়ন ফরম কেনায় তার নির্বাচনী এলাকায় চলছে আলোচনা-সমালোচনা। অনেকেই মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তিনি শুক্রবার মনোনয়ন সংগ্রহ করে রোববার তা জমা দেন। এসএম শাহজাদা মানবজমিনকে বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছি। আমার আসন থেকে আওয়ামী লীগের ২০ জনের অধিক আগ্রহী প্রার্থী মনোনয়ন ফরম কিনেছেন। তবে আমি মনোনয়ন পাবো বলে আশাবাদী।

দলীয় সূত্রে জানা যায়, পটুয়াখালী-৩ আসনের বর্তমান সংসদ সদস্য হলেন চারবারের নির্বাচিত এমপি আলহাজ আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন।
তিনি ছাড়াও ২০০৮ সালের নির্বাচনে বিজয়ী সাবেক এমপি আলহাজ গোলাম মাওলা রনি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, দশমিনা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন, অ্যাডভোকেট মো. ফোরকান মিয়া, মো. শাহআলম হাওলাদার, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা অ্যাডভোকেট এসএম ফজলুল হক, মো. তসলিম সিকদার, কামরান শহিদ প্রিন্স মোহাব্বাত, ডা. মো. শাহজাহান, মো. হিরন আহম্মেদ, আমেরিকা প্রবাসী মো. ইদ্রিস আহমেদ ও সিইসি’র ভাগ্নে এস.এম শাহজাদা সাজুসহ মোট ১৫ জনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার খবর নিশ্চিত হওয়া গেছে। আইটি ইঞ্জিনিয়ার এসএম শাহজাদা সাজুর ‘সুন্দরবন টাইলস’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ছোটবেলা থেকে নিজ এলাকার বাহিরে থাকায় তেমন পরিচিত ছিলেন না তিনি। তবে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনে এখন তিনি আলোচনার কেন্দ্রে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সারা দেশে ধরপাকড় গ্রেপ্তার ২৫০

খোকন গুলিবিদ্ধ, আব্বাস-সুব্রতের ওপর হামলা, কর্নেল অলির ছেলের আঙুল কর্তন

অর্থনীতিতে বড় অর্জন রাষ্ট্র মেরামতের তাগিদ

সংকটময় মুহূর্তে বাংলাদেশ

জনগণ ঘুরে দাঁড়ালে পালানোর পথ পাবেন না: আ স ম রব

৩০-৩১ ডিসেম্বরের এয়ারলাইন্সের টিকিটের চাহিদা তুঙ্গে

পরিস্থিতি সৃষ্টি হলে গ্রেপ্তার করতে পারবে সেনাবাহিনী

নৌকার জোয়ার দেখে ঐক্যফ্রন্ট নেতারা বেসামাল হয়ে পড়েছেন

আওয়ামী লীগের বিদ্রোহীদেরকে দুই দিনের আল্টিমেটাম

‘নৌকা’-‘সিংহ’ এক ভাই

জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় সমন্বয় কমিটি গঠন

সিলেটে ভোটের মাঠে উন্নয়ন নিয়ে ‘বিতর্ক’

রাজাপাকসের পদত্যাগ

এবার প্রজার ছেলে রাজা হবে

বাবা জীবিত থাকলে আওয়ামী লীগ করতেন না : রেজা কিবরিয়া

চট্টগ্রামে গণসংযোগে চাঙ্গা বিএনপি নেতাকর্মীরা