আওয়ামী লীগের মনোনয়ন চাইলেন সিইসির ভাগ্নে

শেষের পাতা

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি | ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৪:৪৭
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার ভাগ্নে এসএম শাহজাদা সাজু পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন। তিনি ইতিমধ্যে মনোনয়ন ফরম কিনে জমাও   দিয়েছেন। সরকারি দলের মনোনয়ন ফরম কেনায় তার নির্বাচনী এলাকায় চলছে আলোচনা-সমালোচনা। অনেকেই মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তিনি শুক্রবার মনোনয়ন সংগ্রহ করে রোববার তা জমা দেন। এসএম শাহজাদা মানবজমিনকে বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছি। আমার আসন থেকে আওয়ামী লীগের ২০ জনের অধিক আগ্রহী প্রার্থী মনোনয়ন ফরম কিনেছেন। তবে আমি মনোনয়ন পাবো বলে আশাবাদী।

দলীয় সূত্রে জানা যায়, পটুয়াখালী-৩ আসনের বর্তমান সংসদ সদস্য হলেন চারবারের নির্বাচিত এমপি আলহাজ আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন।
তিনি ছাড়াও ২০০৮ সালের নির্বাচনে বিজয়ী সাবেক এমপি আলহাজ গোলাম মাওলা রনি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, দশমিনা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন, অ্যাডভোকেট মো. ফোরকান মিয়া, মো. শাহআলম হাওলাদার, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা অ্যাডভোকেট এসএম ফজলুল হক, মো. তসলিম সিকদার, কামরান শহিদ প্রিন্স মোহাব্বাত, ডা. মো. শাহজাহান, মো. হিরন আহম্মেদ, আমেরিকা প্রবাসী মো. ইদ্রিস আহমেদ ও সিইসি’র ভাগ্নে এস.এম শাহজাদা সাজুসহ মোট ১৫ জনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার খবর নিশ্চিত হওয়া গেছে। আইটি ইঞ্জিনিয়ার এসএম শাহজাদা সাজুর ‘সুন্দরবন টাইলস’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ছোটবেলা থেকে নিজ এলাকার বাহিরে থাকায় তেমন পরিচিত ছিলেন না তিনি। তবে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনে এখন তিনি আলোচনার কেন্দ্রে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পাকিস্তানকে ভেঙে ৩ টুকরো করার পরামর্শ রামদেবের, বেলুচিস্তানের বিদ্রোহীদের অস্ত্র দেয়ার আহ্বান

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২২ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

মুখোমুখি মোদি-ইমরান

যে কারণে পাকিস্তান থেকে সরাসরি ভারত গেলেন না সালমান

সড়কে শৃঙ্খলা ফেরানোর কমিটি প্রধানমন্ত্রীর ঘোষণার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয়

‘বাংলাদেশ ব্যাংকের ইতিহাস’ বাজার থেকে সরানোর নির্দেশ হাইকোর্টের

তুরাগতীরে ফরিয়াদ

ঐক্যফ্রন্টের গণশুনানি শুক্রবার

৭ বিলিয়ন ডলার ঋণের অধীনে ‘কানেকটিভিটি’

নতুন বাজারে বাড়ছে পোশাক রপ্তানি

সরগরম ক্যাম্পাস প্রথম দিন মনোনয়নপত্র নেননি আলোচিত কেউ

করবিনের সাদামাটা জীবন

নির্বাচন প্রশ্নবিদ্ধ হলে গণতন্ত্রও প্রশ্নবিদ্ধ হয়ে যায়

মাদক রুট, তদন্তে ঢাকায় আসছেন শ্রীলঙ্কান গোয়েন্দারা

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর তৎপরতা নেই

আমরা প্রেসের ফ্রিডমকে ইউকে’র পর্যায়ে নিতে চাই