পর্নোগ্রাফিকে অপরাধ বলতে চান না ভিভিদ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ নভেম্বর ২০১৮, সোমবার
অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড সিটিতে পর্নোগ্রাফি বন্ধ করার জোর আহ্বান জানিয়ে আসছেন পুরুষরা। তাতে কর্তৃপক্ষও যুক্ত হয়েছে। কিন্তু এমন চেষ্টার বিরুদ্ধে জোরালো অবস্থান নিয়েছেন সেদেশের একজন পর্নো তারকা। তার নাম কিকি ভিদিস। বলেছেন, পর্নোগ্রাফি কোনো অপরাধ নয়। নারীরা পর্নোগ্রাফি নিয়ে ঈর্ষান্বিত। কারণ তাদের বয়ফ্রেন্ডরা এসব দেখেন বলে। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন ডেইলি মেইল।
কিকি ভিডিস পর্নো তারকা হিসেবে যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়ায় ১১ বছর অভিনয় করছেন। বর্তমানে তিনি কুইন্সল্যান্ডের দক্ষিণ-পূর্বের শগর তুউম্বা শহর সফরে রয়েছেন। ওই শহরে কয়েক সপ্তাহ আগে তৃতীয় বর্ষের মতো পর্নো বিরোধী র‌্যালি করেছেন স্থানীয়রা। এর পরেই সেখানে উপস্থিত ভিভিদ। তিনি দ্য ক্রনিকলকে দেয়া সাক্ষাতকারে বলেছেন, আমাকে যেসব ইমেইল দেয়া হয় তার মধ্যে শতকরা ৯০ ভাগই ভক্তদের। বাকি ১০ ভাগ হলো ঘৃণা প্রসূত। এসব ইমেইলের বেশির ভাগই আসে পুরুষদের স্ত্রী বা প্রেমিকাদের পক্ষ থেকে।

পর্নো বিরোধী প্রচারণামুলক গ্রুপ সিটি ওমেন। এ গ্রুপটির অন্যতম লেতিতিয়া শেলটন। তিনি বলেছেন, সমাজে ভয়াবহ এক প্রভাব ফেলছে পর্নোগ্রাফি। এটা হিমবাহের মতো এগিয়ে আসছে। আর সবচেয়ে বড় ঝুঁকিতে রয়েছে তরুণ প্রজন্ম। তবে পর্নোগ্রাফিকে কোনো অপরাধ হিসেবে দেখতে রাজি নন ভিভিদ। তিনি একজন নার্স হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু করেন ২০০৭ সালে। তারপর তার যাত্রা পর্নো জগতে। এরপর অনেকবার প্লেবয়ের সঙ্গে তার কন্টাক্ট হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

জোহেব শাহরিয়ার

২০১৮-১১-১৫ ০১:৫৬:১৫

পর্ণোগ্রাফিকে যারা বৈধ মনে করে তারা মূলত মানুষিকভাবে বিকারগ্রস্ত। একটি সুস্থ সমাজ গড়ে উঠুক,যেখানে নারীর প্রতি পুরুষের থাকবে শ্রদ্ধা ও সম্মান; তা এই বিকৃত যৌনাকাঙ্ক্ষায় বিশ্বাসী পর্ণ স্টাররা চায় না। তাদের ভেতরটা যেমন নোংরা, তারা চায় সমাজটাকেও এমন নোংরা একটি যায়গায় পরিণত করতে।

আপনার মতামত দিন

ভোট হয়েছে রাতেই, নেতাদের প্রতিও ক্ষোভ

নাটেশ্বরের ঘরে ঘরে কান্না

গাড়িতে গাড়িতে ‘গ্যাস বোমা’

রাসায়নিকের গোডাউন ওয়াহেদ ম্যানশন

সরকারকে দায়ী করে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন: তথ্যমন্ত্রী

চ্যালেঞ্জ ছুড়ে সিলেটে মাঠে ৫ বিদ্রোহী আওয়ামী লীগে দ্বিধাবিভক্তি

সড়কে মৃত্যুর মিছিল যেন স্বাভাবিক

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

গা ঢাকা দিয়েছেন গোডাউন মালিকরা

চার জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

কোথায় হারালো দুই বোন

আজিমপুরে শোকের মাতম

কান্নায় ভারি হয়ে উঠেছে বাতাস

কন্যার স্মৃতিতে পিতা

বাংলাদেশের জনগণ ভালো থাকলে কিছু মানুষ অসুস্থ হয়ে যায়

দরিদ্র্যতা নয় লোভের বলি