পর্নোগ্রাফিকে অপরাধ বলতে চান না ভিভিদ

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ নভেম্বর ২০১৮, সোমবার
অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড সিটিতে পর্নোগ্রাফি বন্ধ করার জোর আহ্বান জানিয়ে আসছেন পুরুষরা। তাতে কর্তৃপক্ষও যুক্ত হয়েছে। কিন্তু এমন চেষ্টার বিরুদ্ধে জোরালো অবস্থান নিয়েছেন সেদেশের একজন পর্নো তারকা। তার নাম কিকি ভিদিস। বলেছেন, পর্নোগ্রাফি কোনো অপরাধ নয়। নারীরা পর্নোগ্রাফি নিয়ে ঈর্ষান্বিত। কারণ তাদের বয়ফ্রেন্ডরা এসব দেখেন বলে। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন ডেইলি মেইল। কিকি ভিডিস পর্নো তারকা হিসেবে যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়ায় ১১ বছর অভিনয় করছেন। বর্তমানে তিনি কুইন্সল্যান্ডের দক্ষিণ-পূর্বের শগর তুউম্বা শহর সফরে রয়েছেন। ওই শহরে কয়েক সপ্তাহ আগে তৃতীয় বর্ষের মতো পর্নো বিরোধী র‌্যালি করেছেন স্থানীয়রা। এর পরেই সেখানে উপস্থিত ভিভিদ। তিনি দ্য ক্রনিকলকে দেয়া সাক্ষাতকারে বলেছেন, আমাকে যেসব ইমেইল দেয়া হয় তার মধ্যে শতকরা ৯০ ভাগই ভক্তদের। বাকি ১০ ভাগ হলো ঘৃণা প্রসূত। এসব ইমেইলের বেশির ভাগই আসে পুরুষদের স্ত্রী বা প্রেমিকাদের পক্ষ থেকে।

পর্নো বিরোধী প্রচারণামুলক গ্রুপ সিটি ওমেন। এ গ্রুপটির অন্যতম লেতিতিয়া শেলটন। তিনি বলেছেন, সমাজে ভয়াবহ এক প্রভাব ফেলছে পর্নোগ্রাফি। এটা হিমবাহের মতো এগিয়ে আসছে। আর সবচেয়ে বড় ঝুঁকিতে রয়েছে তরুণ প্রজন্ম। তবে পর্নোগ্রাফিকে কোনো অপরাধ হিসেবে দেখতে রাজি নন ভিভিদ। তিনি একজন নার্স হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু করেন ২০০৭ সালে। তারপর তার যাত্রা পর্নো জগতে। এরপর অনেকবার প্লেবয়ের সঙ্গে তার কন্টাক্ট হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

জোহেব শাহরিয়ার

২০১৮-১১-১৫ ০১:৫৬:১৫

পর্ণোগ্রাফিকে যারা বৈধ মনে করে তারা মূলত মানুষিকভাবে বিকারগ্রস্ত। একটি সুস্থ সমাজ গড়ে উঠুক,যেখানে নারীর প্রতি পুরুষের থাকবে শ্রদ্ধা ও সম্মান; তা এই বিকৃত যৌনাকাঙ্ক্ষায় বিশ্বাসী পর্ণ স্টাররা চায় না। তাদের ভেতরটা যেমন নোংরা, তারা চায় সমাজটাকেও এমন নোংরা একটি যায়গায় পরিণত করতে।

আপনার মতামত দিন

প্রিয়তি ধর্ষণ চেষ্টা, তদন্তে ইন্টারপোল!

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে জাতীয় সংসদের বিশেষ আয়োজন

প্রার্থী হচ্ছেন না খালেদা জিয়া

সাকিব আবার শীর্ষে

দোষী ৬৭ জন ১৮ থেকে ২৩ তলা অবৈধ

নারী হতে বাংলাদেশির অস্ত্রোপচার গুজরাটে

সিমলায় আটকে আছে তদন্ত!

অনির্বাচিত সরকারকে গ্রহণ করার মূল্য দিচ্ছে জনগণ

ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু অনলাইনে চরম ভোগান্তি

চাল আমদানিতে শুল্ক কর বাড়িয়ে দ্বিগুণ

বান্ধবীর বাসায় আশিকের মৃত্যু নানা রহস্য

সিলেটের ৫ গুণীজনকে রত্ন ফাউন্ডেশনের সংবর্ধনা

রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসনে বিশ্বাঙ্গনে একত্রে লড়বে দুই দেশ

অধ্যক্ষ ফের দুই দিনের রিমান্ডে

ঢাকার ৮৪ ভাগ বহুতল ভবনই ত্রুটিপূর্র্ণ

পা হারানো রাসেলকে বাকি টাকা দেয়নি গ্রীনলাইন তীব্র ক্ষোভ হাইকোর্টের