প্রেমিকাকে পতিতা বললেন প্রেমিক

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১২ নভেম্বর ২০১৮, সোমবার
অতিমাত্রায় মাদক ব্যবহারে মারা গেছেন টিনেজার লেডি বেথ ডগলাস (১৮)। তবে তার প্রেমিক বলছেন, তিনি একজন পতিতা হিসেবে কাজ করতেন। অনলাইনে সেক্স ভিডিওতে অংশ নিয়ে উপার্জন করতেন অর্থ। এমন কি তিনি নিজের আন্ডারওয়্যার অনলাইনে বিক্রি করেছেন ৩০ পাউন্ডে। বেথ ডগলাস হলেন ডেভিড ডগলাসের সর্বকনিষ্ঠতম সন্তান। ডেভিড ডগলাস হলেন বৃটেনের কুইন্সবেরির ১২তম মার্কুয়েস। অনলাইন ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, গত মার্চে অতিমাত্রায় হেরোইন প্রয়োগ করার পর মারা যান বেথ ডগলাস। এতদিন পর এসে তার প্রেমিক জেনান কারাগোলি (২১) দাবি করছেন, বেথ ডগলাস ছিলেন একজন পতিতা।
তিনি বলেছেন, বেথ ডগলাসের প্রাপ্ত বয়স্কদের সব রকম কর্মকান্ড, এসকর্ট হিসেবে তার চলাচল সবই আমি জানতাম। কিন্তু আমাকে মুখ বন্ধ রাখতে হয়েছিল। বেথ ডগলাস মারা যান ৭ই মার্চ। এর একদিন আগে তাদের মধ্যে বেথ ডগলাসের যৌন আরচণ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। ওই সময় প্রেমিক কারাগোলিকে একটি ‘পাবে’ অপেক্ষা করতে বলে বেথ ডগলাস নিরুদ্দেশ হয়ে যান ঘন্টার পর ঘন্টা। কারাগোলি বলেন, এভাবে নিখোঁজ হওয়ার পরে এক পর্যায়ে বেথ আমাকে ফোন করতো। বলতে রাতের জন্য একটি হোটেল রুম নিয়েছে সে আমাদের জন্য।

এ পর্যায়ে কারাগোলির তার কাছে জানতে চান, কপর্দকহীন অবস্থায় প্রতি রাতে ২৫০ পাউন্ড ভাড়ার হোটেল রুম কিভাবে ভাড়া করে বেথ ডগলাস। জবাবে বেথ ডগলাস বলেছিলেন, আমি যা চাই তাই করি।
কারাগোলি বলেছেন, কি ঘটছে তার অনেকটাই আমি জানতাম। কিন্তু আমার মনে নানা রকম সংশয় ছিল। আমি তাকে বললাম, তুমি কি করছো আমি জানি। এ নিয়ে তুমি আমার সঙ্গে কথা বলতে পারো। আমার কাছ থেকে কিছু লুকিয়ো না। যদি তুমি অর্থের জন্য বেপরোয়া হয়ে থাকো তাহলে তোমাকে আমি সাহায্য করবো। এ ছাড়া বেথ ডগলাস দুই থেকে তিন মাস ধরে বিভিন্ন পুরুষের সঙ্গে ওয়েবক্যামে যৌন কর্মকান্ডে অংশ নিতো। এক পর্যায়ে সে আমার কাছে জানতে চায়, তার আন্ডারওয়্যার অনলাইনে বিক্রি করবে কিনা।
এ ঘটনা নিয়ে মামলা চলমান রয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পাকিস্তানে নারী জঙ্গির আত্মঘাতী বোমা হামলা, নিহত ৮

প্রিয়া সাহার ব্যাখ্যা না শুনে মামলা নয়: ওবায়দুল কাদের

প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা খারিজ

প্রিয়া সাহার বক্তব্য: মার্কিন দূতাবাসেরই দূরভিসন্ধি

দেশের সুনাম সংকটে ফেলাই উদ্দেশ্য: অধ্যাপক দেলোয়ার হোসেন

অর্থনৈতিক উন্নয়নে রাষ্ট্রদূতদের প্রতি প্রধানমন্ত্রীর তাগিদ

মিন্নির জামিন আবেদন না মঞ্জুর

ঢাবির ভবনে ভবনে তালা, ক্লাস বর্জন

ব্রেস্ট ক্যান্সারে নতুন ওষুধ

মালয়েশিয়ার সাবেক রাজার বিচ্ছেদ নিয়ে ক্লাইম্যাক্স

হিউম্যানস অব আসাম- পর্ব ১

পুলিশ যেভাবে বলতে বলেছে সেভাবেই বলেছি, বাবাকে মিন্নি

কায়রোতে ৭ দিনের জন্য ফ্লাইট স্থগিত বৃটিশ এয়ারওয়েজের

বাড্ডায় নিহত নারী ছেলেধরা ছিলেন না, ৪০০ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজ আগ্নেয়াস্ত্রের গুলিতে আহত ঢাবি ছাত্রলীগ নেতা

সাধারণ বাণিজ্যিক ফ্লাইটে ওয়াশিংটন গেলেন ইমরান খান