পরিবর্তনে ট্রিবিউট টু আইয়ুব বাচ্চু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার
গীটারের জাদুকর ব্যান্ড সংগীতের কিংবদন্তি আইয়ুব বাচ্চুকে গানে গানে স্মরণ করলেন চার তরুণ সংগীত শিল্পী। যারা মূলত বিভিন্ন অনুসঙ্গে সম্পৃক্ত ছিলেন এই রকলিজেন্ডের সঙ্গে। তারা হলেন তানভীর তারেক, শুভ, কর্ণিয়া ও বৃষ্টি। উপস্থাপক আনজাম মাসুদের পরিকল্পনায় এই ট্রিবিউট গানটির সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। দীর্ঘ ২৩ বছর ধরে এবি কিচেনের আড্ডা, আইয়ুব বাচ্চুর একাধিক গান লেখা, তার সাক্ষাৎকার ছাপানো থেকে শুরু করে ঢাকা ও ঢাকার বাইরে একাধিক কনসার্টের সফরসঙ্গী হওয়া মিলিয়ে এক আত্মিক সম্পর্ক তানভীর তারেকের সঙ্গে আইয়ুব বাচ্চুর। একই
সঙ্গে কালজয়ী একাধিক গানের সৃষ্টি দেখেছেন তিনি আইয়ুব বাচ্চুর স্টুডিওতে। তানভীর তারেক গাইবেন ‘ফেরারী এই মনটা আমার’ শিরোনামের তুমুল জনপ্রিয় গানটি। একই সঙ্গে আইয়ুব বাচ্চুর তত্ত্বাবধানে ডিরকস্টার রিয়েলিটি শো থেকেই তারকা হয়েছেন সংগীত শিল্পী শুভ।
শুভ গাইবেন ‘আসলে কেউ সুখী নয়’ গানটি। স্টেজে নিয়মিত আইয়ুব বাচ্চু ও এলআরবি’র গান গেয়ে থাকেন কর্ণিয়া। কর্ণিয়ার কণ্ঠে ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ গানটি থাকছে এই বিশেষ ট্রিবিউট টু এবি’র গানের আয়োজনে। একই সঙ্গে বাংলাদেশি আইডল রিয়েলিটি শো থেকে উঠে আসা গায়িকা বৃষ্টি, যার অন্যতম বিচারক ছিলেন আইয়ুব বাচ্চু। বৃষ্টি গাইবেন ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি। সবশেষে এ চারজন একসঙ্গে গাইবেন এবি’র আরেকটি জনপ্রিয় গান ‘আর বেশি কাঁদালে উড়াল দেবো আকাশে’। অনবদ্য এই পরিবেশনাটি প্রচার হবে দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ এর একটি বিশেষ পরিবেশনা হিসেবে। প্রচার হবে আগামী ১৮ই নভেম্বর রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশকে এখন সবাই সম্মানের চোখে দেখে

এরপরও মুক্তিযোদ্ধা সার্টিফিকেট পেলাম না

রাজনৈতিক গোষ্ঠী ক্ষমতা টিকিয়ে রাখতে ধর্মের অপব্যবহার করছে

সেই চালক-হেলপারের বিরুদ্ধে হত্যা মামলা

তৃতীয় ধাপে ভোট পড়েছে ৪১ দশমিক ৪১ শতাংশ

কালরাত স্মরণে ব্ল্যাকআউট

সরকার ছদ্মবেশে একদলীয় বাকশাল প্রতিষ্ঠা করেছে

শহিদুল আলমের মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত হয়নি

সাহসিকতা ও সেবায় পুরস্কার পাচ্ছেন ৫৯ সদস্য

ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী

মৌলভীবাজার যুবলীগের কমিটিতে ছাত্রদল নেতা!

মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মাদক পাচার ও বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থী

ফেল থেকে পাস ৮ হাজার শিক্ষার্থী

ক্রাইস্টচার্চের ঘটনায় সর্বোচ্চ পর্যায়ের তদন্তের ঘোষণা

ভিকারুননিসায় অধ্যক্ষ নিয়োগে বাধা নেই