ছোট পর্দায় আজ

বিনোদন

| ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার
এটিএন বাংলায় ‘শুভমুক্তি’
বাংলাদেশের সদ্য মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র নিয়ে অনুষ্ঠান ‘শুভমুক্তি’। অনুষ্ঠানটি আজ বেলা ১২টা ৫ মিনিটে প্রচার হবে এটিএন বাংলায়। মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের গল্প ও গানের আসর নিয়ে সাজানো অনুষ্ঠানটি উপস্থাপনায় রয়েছেন হৃদয় নন্দিতা হৃদি। পরিচালনা করেছেন জান্নাতুল ফেরদৌস ইতি। অনুষ্ঠানটি সাজানো হয় প্রতি সপ্তাহে বাংলাদেশের চলচ্চিত্রের মুক্তিপ্রাপ্ত ছায়াছবির নানাবিধ খবরাখবর নিয়ে। কীভাবে চলচ্চিত্রটি নির্মাণ হলো, কোথায় নির্মাণ হলো, কাহিনীর উল্লেখযোগ্য অংশ, নাচ-গান, শুটিংয়ের স্থানসহ নায়ক-নায়িকা, প্রযোজক পরিচালকদের মজার অভিজ্ঞতা, সাক্ষাৎকার এবং স্টুডিওতে কথোপকথনসহ এডিটিং, সংগীত, নৃত্য, ইত্যাদি নানাবিধ বিষয় তুলে ধরা হয় এ অনুষ্ঠানে।

চ্যানেল আইতে ‘মকো মালয়েশিয়া’
মোশাররফ করিম অভিনীত ‘মকো মালয়েশিয়া’। এ
সিরিয়ালটি নির্মাণ করেছেন জনপ্রিয় অভিনেতা শামীম জামান।
নাটকটি রচনা করেছেন আকাশ রঞ্জন। এ সিরিয়ালে আরো অভিনয় করেছেন- শামীম জামান, আখম হাসান, ফারুক আহমেদ, শ্যামল মাওলা, জয়রাজ, তারিক স্বপন, অপর্ণা, বন্যা মির্জা, আইরিন আফরোজ, জুঁই করিম, জেনিম সানজিদা তন্ময় প্রমুখ। ‘মকো মালয়েশিয়া’ চ্যানেল আইতে প্রচার হচ্ছে সপ্তাহের প্রতি শুক্র, রবি, মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে।

আরটিভিতে ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’
আরটিভিতে প্রচার হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বাবর আলীর হেলিকপ্টার রিটার্ন’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কামাল হোসেন বাবর। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- কামাল হোসেন বাবর, এ্যানি খান, মৌসুমী নাগ, ফারুক আহমেদ, তারেক স্বপন, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু, আহসানুল হক মিনু, লিজা খানম, এসএম কামরুল বাহার প্রমুখ। নাটকটি প্রতি শুক্র, শনি ও রবিবার রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে।

এনটিভিতে ‘মিস্টার টেনশন’
এনটিভিতে আজ রাত ৮.২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মিস্টার টেনশন’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৮.২০ মিনিটে প্রচার হবে। আদিবাসী মিজান ও জাকির হোসেন উজ্জ্বলের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন আদিবাসী মিজান। অভিনয় করেছেন- জাহিদ হাসান, শখ, ফজলুর রহমান বাবু, সুমাইয়া শিমু, নাদিয়া, মৌসুমী হামিদ, সাদিয়া জাহান প্রভা, শামীমা নাজনীন, দিলারা জামান, আরফান আহমেদ, মারজুক রাসেল, এনামুল হক, জোভান, তাসনুভা এলভিন প্রমুখ।

বাংলাভিশনে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’
আজ বাংলাভিশনে প্রচার হবে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’। শেহতাজ-এর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রতি সপ্তাহে শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হচ্ছে। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকেন গণমাধ্যমের বাইরে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা পজিটিভ কোনো একজন। সঙ্গে একজন বা একাধিক তারকাশিল্পী।





এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আমানুল্লাহ কবীর আর নেই

ব্রেক্সিটে তেরেসার হার কী ঘটবে বিলেতে

কিলিংমিশনে অংশ নেয়া আসাদুল্লাহ গ্রেপ্তার

টিআইবি’র রিপোর্টের কড়া সমালোচনায় মন্ত্রীরা

ধর্ষিতার কান্না বললেন, আমি বিচার চাই

রাতের ‘আতঙ্ক’

কাভার্ডভ্যানের চাপায় একটি স্বপ্নের মৃত্যু

অনলাইনে বাড়ছে মানবজমিন-এর জনপ্রিয়তা

বিনিয়োগ শিল্পোদ্যোক্তা বাড়ানোই লক্ষ্য

টিআইবির প্রতিবেদন সিইসির প্রত্যাখ্যান

সীমান্ত দিয়ে ঢুকছে মাদক, অস্ত্র, জড়িত শতাধিক সিন্ডিকেট

শ্রমিক অসন্তোষে ১২ মামলায় গ্রেপ্তার ৪৪

যেভাবে তৈরি হবে আবেদনকারীর ফলাফল

হাসি ফিরলো শাহনাজের

কূটনীতিকদের মুখোমুখি হচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী

এমপিদের শপথের বৈধতা রিটের আদেশ আজ