সাফজয়ী কিশোরদের গণভবনে সংবর্ধনা আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
দক্ষিণ এশিয়া জয়ী বাংলাদেশের কিশোর ফুটবলারদের আজ গণভবনে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানান, ‘প্রধানমন্ত্রী খেলোয়াড়দের সময় দিয়েছেন। সন্ধ্যা ৭টায় ২৩ খেলোয়াড় ও ১০ অফিসিয়ালকে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী।’ নেপালে সদ্য দক্ষিণ এশিয়ার কিশোর ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ফাইনালে পাকিস্তানকে হারিয়ে শিরোপার গৌরব কুড়ায় বাংলাদেশ। আসরের সেমিফাইনালে শক্তিধর ভারতকে হারায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। গ্রুপ পর্বের দুই ম্যাচে কিশোররা জয় দেখে মালদ্বীপ ও নেপালের বিপক্ষেও। এরই মধ্যে অনূর্ধ্ব-১৫ দলের ২৩ ফুটবলারকে এক লাখ টাকা করে পুরস্কার দিয়েছে বাফুফে। প্রধানমন্ত্রী কিছুদিন আগে সংবর্ধনা দিয়েছেন এএফসি অনূর্ধ্ব-১৬ বাছাই পর্ব চ্যাম্পিয়ন হওয়া মেয়েদের। দলের মারিয়া-তহুরাদের প্রধানমন্ত্রী উপহার দিয়েছেন ১০ লাখ টাকা করে।
প্রধানমন্ত্রী অফিসিয়ালদেরও দিয়েছেন ৫ লাখ টাকা করে। দক্ষিণ এশিয়া জয় করা কিশোর ফুটবলারদের গতকাল সকালেই যাওয়ার কথা ছিল সিলেট। সেখানে বিকেএসপিতে ট্রায়াল হওয়ার কথা ছিল তাদের। প্রধানমন্ত্রী  শেখ হাসিনা  যে  কোনো দিন তাদের ডাকতে পারেন- প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এমন সবুজ সংকেত পাওয়ার পর কিশোর ফুটবলারদের সিলেট না পাঠিয়ে ঢাকায়ই হোটেলে রেখে দেয়া হয়।
জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে’র অধীনে কিশোর ফুটবলারদের ট্রায়াল এখন ঢাকাতেই হবে। বাছাই শেষে তাদের তিন বছরের চুক্তির আওতায় আনবে বাফুফে। তাদের প্রতি মাসে বেতনও দেয়া হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশকে এখন সবাই সম্মানের চোখে দেখে

এরপরও মুক্তিযোদ্ধা সার্টিফিকেট পেলাম না

রাজনৈতিক গোষ্ঠী ক্ষমতা টিকিয়ে রাখতে ধর্মের অপব্যবহার করছে

সেই চালক-হেলপারের বিরুদ্ধে হত্যা মামলা

তৃতীয় ধাপে ভোট পড়েছে ৪১ দশমিক ৪১ শতাংশ

কালরাত স্মরণে ব্ল্যাকআউট

সরকার ছদ্মবেশে একদলীয় বাকশাল প্রতিষ্ঠা করেছে

শহিদুল আলমের মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত হয়নি

সাহসিকতা ও সেবায় পুরস্কার পাচ্ছেন ৫৯ সদস্য

ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী

মৌলভীবাজার যুবলীগের কমিটিতে ছাত্রদল নেতা!

মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মাদক পাচার ও বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থী

ফেল থেকে পাস ৮ হাজার শিক্ষার্থী

ক্রাইস্টচার্চের ঘটনায় সর্বোচ্চ পর্যায়ের তদন্তের ঘোষণা

ভিকারুননিসায় অধ্যক্ষ নিয়োগে বাধা নেই