সাফজয়ী কিশোরদের গণভবনে সংবর্ধনা আজ

খেলা

স্পোর্টস রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
দক্ষিণ এশিয়া জয়ী বাংলাদেশের কিশোর ফুটবলারদের আজ গণভবনে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানান, ‘প্রধানমন্ত্রী খেলোয়াড়দের সময় দিয়েছেন। সন্ধ্যা ৭টায় ২৩ খেলোয়াড় ও ১০ অফিসিয়ালকে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী।’ নেপালে সদ্য দক্ষিণ এশিয়ার কিশোর ফুটবলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ফাইনালে পাকিস্তানকে হারিয়ে শিরোপার গৌরব কুড়ায় বাংলাদেশ। আসরের সেমিফাইনালে শক্তিধর ভারতকে হারায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল। গ্রুপ পর্বের দুই ম্যাচে কিশোররা জয় দেখে মালদ্বীপ ও নেপালের বিপক্ষেও। এরই মধ্যে অনূর্ধ্ব-১৫ দলের ২৩ ফুটবলারকে এক লাখ টাকা করে পুরস্কার দিয়েছে বাফুফে। প্রধানমন্ত্রী কিছুদিন আগে সংবর্ধনা দিয়েছেন এএফসি অনূর্ধ্ব-১৬ বাছাই পর্ব চ্যাম্পিয়ন হওয়া মেয়েদের। দলের মারিয়া-তহুরাদের প্রধানমন্ত্রী উপহার দিয়েছেন ১০ লাখ টাকা করে।
প্রধানমন্ত্রী অফিসিয়ালদেরও দিয়েছেন ৫ লাখ টাকা করে। দক্ষিণ এশিয়া জয় করা কিশোর ফুটবলারদের গতকাল সকালেই যাওয়ার কথা ছিল সিলেট। সেখানে বিকেএসপিতে ট্রায়াল হওয়ার কথা ছিল তাদের। প্রধানমন্ত্রী  শেখ হাসিনা  যে  কোনো দিন তাদের ডাকতে পারেন- প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এমন সবুজ সংকেত পাওয়ার পর কিশোর ফুটবলারদের সিলেট না পাঠিয়ে ঢাকায়ই হোটেলে রেখে দেয়া হয়।
জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে’র অধীনে কিশোর ফুটবলারদের ট্রায়াল এখন ঢাকাতেই হবে। বাছাই শেষে তাদের তিন বছরের চুক্তির আওতায় আনবে বাফুফে। তাদের প্রতি মাসে বেতনও দেয়া হবে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গণভবনে এরশাদ-বি. চৌধুরী

এবারের নির্বাচনে বিশেষ কোনো দলের প্রতি সমর্থন নেই ভারতের

প্রার্থী তালিকায় বড় পরিবর্তনের সম্ভাবনা কম

আমাদের নির্বাচনের দিনটি চুরি-ডাকাতির দিন হয়ে গেছে

সচিব, ডিএমপি কমিশনারের বিরুদ্ধে ব্যবস্থা দাবি

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

রফিকুল ইসলাম মিয়া গ্রেপ্তার

এতোগুলি মানুষের স্বাধীনতাকে ভালোবাসাই আশার জায়গা

ইশতেহারে ডিজিটাল আইন সংশোধনের প্রতিশ্রুতি অন্তর্ভুক্তির আহ্বান

নির্বাচন সামনে রেখে পর্যবেক্ষণে বিনিয়োগকারীরা

বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের শপথ

সশস্ত্র বাহিনী দিবস আজ

ঐক্যফ্রন্টে যোগ দিতে পারেন সামাদ আজাদপুত্র ডন

দশ মাসে ৪৩৭ বিচারবহির্ভূত হত্যাকাণ্ড

‘আমি বেশি দিন রাজনীতি করমু না’ -শামীম ওসমান

পররাষ্ট্র মন্ত্রণালয় ঘুরে গেলেন মিলার