রূপগঞ্জে তরুণীকে ধর্ষণের পর হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
রূপগঞ্জের পূর্বাচল উপশহরে আবারো হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অজ্ঞাত দুর্বৃত্তরা এক যুবতীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে। ধর্ষণের পর এই হত্যাকাণ্ড হয় বলে ধারণা করছেন স্থানীয়রা। বুধবার দুপুরে পূর্বাচলের ১০ নং সেক্টরের হারারবাড়ি এলাকা থেকে বিবস্ত্র ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
রূপগঞ্জ থানার এসআই সাজাউল ইসলাম জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জনমানবশূন্য পূর্বাচলের ১০ নং সেক্টরের হারারবাড়ি এলাকার একটি প্লটে জঞ্জাল দিয়ে ঢাকা এক অজ্ঞাতপরিচয়ের তরুণীর (৩১) বিবস্ত্র মৃতদেহ দেখতে পেয়ে প্লটের সবজি চাষি আরমান মিয়া পুলিশকে সংবাদ  দেন। পরে পুলিশ সে তরুণীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। প্রাথমিক সুরতহালে দেখা যায়, নিহতের শরীরের বিভিন্ন স্থানে এবং স্পর্শকাতর অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া তাকে এলোপাতাড়ি কুপিয়ে চেহারা বিকৃত করে দেয়া হয়েছে। একাধিক ব্যক্তি ধর্ষণের পর হত্যা করে লাশ গোপনের উদ্দেশ্যে উক্তস্থানে ঢেকে রেখে গেছে বলে ধারণা স্থানীয়দের।
তবে পুলিশ বলছে ফরেনসিন রিপোর্ট না আসা অবধি ধর্ষিত কিনা বলা যাচ্ছে না। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, পূর্বাচল জনমানবশূন্য বিশাল এলাকা। সন্ধ্যার পর ভুতুড়ে এলাকায় রূপান্তরিত হয় পুরো পূর্বাচল। এ কারণে অপরাধীরা সেখানে নির্বিঘ্নে অপরাধ সংঘটিত করে পালিয়ে যেতে পারে। আমরা সেখানে নতুন থানার প্রস্তাব করেছি। সেটা বাস্তবায়ন হলে অপরাধ রোধ সম্ভব হবে। তরুণী নিহতের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বাংলাদেশকে এখন সবাই সম্মানের চোখে দেখে

এরপরও মুক্তিযোদ্ধা সার্টিফিকেট পেলাম না

রাজনৈতিক গোষ্ঠী ক্ষমতা টিকিয়ে রাখতে ধর্মের অপব্যবহার করছে

সেই চালক-হেলপারের বিরুদ্ধে হত্যা মামলা

তৃতীয় ধাপে ভোট পড়েছে ৪১ দশমিক ৪১ শতাংশ

কালরাত স্মরণে ব্ল্যাকআউট

সরকার ছদ্মবেশে একদলীয় বাকশাল প্রতিষ্ঠা করেছে

শহিদুল আলমের মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত হয়নি

সাহসিকতা ও সেবায় পুরস্কার পাচ্ছেন ৫৯ সদস্য

ঘুষ না খাওয়ার শপথ পড়ালেন অর্থমন্ত্রী

মৌলভীবাজার যুবলীগের কমিটিতে ছাত্রদল নেতা!

মঠবাড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

মাদক পাচার ও বাংলাদেশে রোহিঙ্গা শরণার্থী

ফেল থেকে পাস ৮ হাজার শিক্ষার্থী

ক্রাইস্টচার্চের ঘটনায় সর্বোচ্চ পর্যায়ের তদন্তের ঘোষণা

ভিকারুননিসায় অধ্যক্ষ নিয়োগে বাধা নেই