রূপগঞ্জে তরুণীকে ধর্ষণের পর হত্যা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
রূপগঞ্জের পূর্বাচল উপশহরে আবারো হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অজ্ঞাত দুর্বৃত্তরা এক যুবতীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে। ধর্ষণের পর এই হত্যাকাণ্ড হয় বলে ধারণা করছেন স্থানীয়রা। বুধবার দুপুরে পূর্বাচলের ১০ নং সেক্টরের হারারবাড়ি এলাকা থেকে বিবস্ত্র ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
রূপগঞ্জ থানার এসআই সাজাউল ইসলাম জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জনমানবশূন্য পূর্বাচলের ১০ নং সেক্টরের হারারবাড়ি এলাকার একটি প্লটে জঞ্জাল দিয়ে ঢাকা এক অজ্ঞাতপরিচয়ের তরুণীর (৩১) বিবস্ত্র মৃতদেহ দেখতে পেয়ে প্লটের সবজি চাষি আরমান মিয়া পুলিশকে সংবাদ  দেন। পরে পুলিশ সে তরুণীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। প্রাথমিক সুরতহালে দেখা যায়, নিহতের শরীরের বিভিন্ন স্থানে এবং স্পর্শকাতর অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া তাকে এলোপাতাড়ি কুপিয়ে চেহারা বিকৃত করে দেয়া হয়েছে। একাধিক ব্যক্তি ধর্ষণের পর হত্যা করে লাশ গোপনের উদ্দেশ্যে উক্তস্থানে ঢেকে রেখে গেছে বলে ধারণা স্থানীয়দের।
তবে পুলিশ বলছে ফরেনসিন রিপোর্ট না আসা অবধি ধর্ষিত কিনা বলা যাচ্ছে না। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, পূর্বাচল জনমানবশূন্য বিশাল এলাকা। সন্ধ্যার পর ভুতুড়ে এলাকায় রূপান্তরিত হয় পুরো পূর্বাচল। এ কারণে অপরাধীরা সেখানে নির্বিঘ্নে অপরাধ সংঘটিত করে পালিয়ে যেতে পারে। আমরা সেখানে নতুন থানার প্রস্তাব করেছি। সেটা বাস্তবায়ন হলে অপরাধ রোধ সম্ভব হবে। তরুণী নিহতের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাতে থমথমে নয়াপল্টন

দলের সিদ্ধান্ত না মানলে আজীবন বহিষ্কার

তাহলে বলে দিক, নির্বাচন করো না

৩ সপ্তাহ ভোট পেছানোর দাবি ঐক্যফ্রন্টের বিবেচনার আশ্বাস ইসির

ফের হেলমেট বাহিনী!

নয়াপল্টনে শোডাউন আচরণবিধির লঙ্ঘন নয়: ইসি সচিব

হামলাকারীরা ছাত্রলীগের

মির্জা আব্বাসের নেতৃত্বে পুলিশের ওপর হামলা

ভোট একদিনও পেছানো ঠিক হবে না

পুলিশের ওপর হামলা পরিকল্পিত- স্বরাষ্ট্রমন্ত্রী

রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে জটিলতা

জাতীয় ঐক্যফ্রন্টের খসড়া ইশতেহারে ৫ প্রতিশ্রুতি

ঘরের আগুনে পুড়ছে আওয়ামী লীগ, বিকল্প নেই খসরুর

নবীগঞ্জে মহাজোট প্রার্থী নিয়ে চমক

মনিরুল হক চৌধুরী অসুস্থ, জামিন মেলেনি

অর্ধশতাধিক ক্রীড়া ব্যক্তিত্ব এবার নির্বাচনী মাঠে