যা নিয়ে ব্যস্ত অপু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১১:৩৬
গত বছর ঈদে মুক্তি পাওয়া চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি বেশ প্রশংসা পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর চলতি বছরের রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটি। এ নায়িকা এখন কী করছেন? কী নিয়ে ব্যস্ততা তার- এসব বিষয়ে পাঠকদের আগ্রহের শেষ নেই। এ বিষয়ে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আমি আমার মতো করে কাজ করে যাচ্ছি। আমি বেশ ভালোই আছি। কলকাতার সুধীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ নামের ছবির কাজটি শেষ করেছি। এখন ছবির ডাবিংয়ে সময় দেব।
এরই মধ্যে ছবির নির্মাতার সঙ্গে কথা হয়েছে। ঢাকায় এ মাসের শেষে ছবির ডাবিংয়ে সময় দেব আমি। ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা এ ছবিতে আমার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ। এ ছবির বাইরে দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতেও অভিনয় করছেন অপু বিশ্বাস। এ ছবির বেশ কিছু কাজ এগিয়েছে। নায়িকা বলেন, এ ছবিতে দর্শক আমাকে নতুনভাবে দেখতে পাবেন। ছবিটির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে। এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী।
এতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী প্রথমবার কাজ করছেন। শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের টানাপড়েন কাটিয়ে উঠেছেন অপু। এখন সব বাধা অতিক্রম করে সামনের পথটাও ভালোভাবে পাড়ি দিতে চান তিনি। বর্তমান গুলশানের নিকেতনের ভাড়া বাসা ছেড়ে বসুন্ধরা আবাসিক এলাকার নতুন ফ্ল্যাটে উঠেছেন অপু। সেখানে বেশ ভালোই আছেন বলে জানান তিনি। আর তার সঙ্গী হিসেবে আছে একমাত্র সন্তান আব্রাম খান জয়। অবসরে তাকে নিয়েই সময় কাটে তার। ছবির কাজের বাইরে দেশের বাইরের কয়েকটি শোতে মাঝে অংশ নেন অপু বিশ্বাস। নতুন বেশকিছু কাজের প্রস্তাবও পেয়েছেন। সব ঠিক থাকলে সেগুলোয় হাত দেবেন বলেও জানান এই তারকা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Monowar Hussain

২০১৮-১১-০৮ ০৭:৫১:০২

So beautiful thinking,I love you.

আপনার মতামত দিন

আমানুল্লাহ কবীর আর নেই

ব্রেক্সিটে তেরেসার হার কী ঘটবে বিলেতে

কিলিংমিশনে অংশ নেয়া আসাদুল্লাহ গ্রেপ্তার

টিআইবি’র রিপোর্টের কড়া সমালোচনায় মন্ত্রীরা

ধর্ষিতার কান্না বললেন, আমি বিচার চাই

রাতের ‘আতঙ্ক’

কাভার্ডভ্যানের চাপায় একটি স্বপ্নের মৃত্যু

অনলাইনে বাড়ছে মানবজমিন-এর জনপ্রিয়তা

বিনিয়োগ শিল্পোদ্যোক্তা বাড়ানোই লক্ষ্য

টিআইবির প্রতিবেদন সিইসির প্রত্যাখ্যান

সীমান্ত দিয়ে ঢুকছে মাদক, অস্ত্র, জড়িত শতাধিক সিন্ডিকেট

শ্রমিক অসন্তোষে ১২ মামলায় গ্রেপ্তার ৪৪

যেভাবে তৈরি হবে আবেদনকারীর ফলাফল

হাসি ফিরলো শাহনাজের

কূটনীতিকদের মুখোমুখি হচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী

এমপিদের শপথের বৈধতা রিটের আদেশ আজ