তিন সমকামীর বিরোধে যুবক খুন

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৬ নভেম্বর ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৭:০৪
মুম্বইয়ের তিন যুবক দাভাল উনাদকাট, পার্থ র‌্যাভাল ও মোহাম্মদ আসিফ। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামের মাধ্যমে তাদের পরিচয় হয়। পরে তারা তিন জনই সমকামী সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই সম্পর্কে তিক্ততা থেকে পার্থ র‌্যাভালকে হত্যা করেছে দাভাল উনাদকাট। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া। এতে বলা হয়েছে, নিহত পার্থ র‌্যাভালের বয়স ২৫ বছর। তিনি একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। দাভাল উনাদকাটও একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার।
নিজের পারিবারিক হোটেল ব্যবসা চালায়। রোববার সম্পর্কের তিক্ততা থেকে সে পার্থকে লোহার রড দিয়ে আঘাত করে। এতে পার্থর মাথার খুলিতে ক্ষতের সৃষ্টি হয়। তবে সঙ্গে সঙ্গে পার্থ মারা যান নি। তাকে প্রথমে বান্দ্রা এলাকায় হলি ফ্যামিলি হাসপাতালে নেয়া হয়। সেখানে পার্থ জানান, তার মাথায় সেলাইয়ের প্রয়োজন নেই। ভাল প্রযুক্তি থাকার কারণে তাকে লীলাবতী হাসপাতালে যেতে বলা হয়। সেখানকার চিকিৎসকরা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু তাদের ইচ্ছার বিরুদ্ধে পার্থ সেখান থেকে ছাড়পত্র নিয়ে নেন। এরও পরে মারা যান পার্থ। এ ঘটনায় পুলিশ গ্রেপ্তার করছে দাভাল উনাদকটকে।
বান্দ্রা পুলিশ বলেছে, তিন বন্ধু উনাদকট, র‌্যাভাল ও মোহাম্মদ আসিফের সবার বয়স ২৫ বছর। তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম ও অন্যান্য যোগাযোগ মাধ্যমে কয়েক মাসে বন্ধুত্ব করে। এরপর তারা জড়িয়ে পড়ে সমকামী সম্পর্কে। এর মধ্যে আসিফ বান্দ্রার বাসিন্দা। গার্মেন্ট ব্যবসা করেন। এক পর্যায়ে তাকে কিছু মেডিকেল টেস্ট করাতে বলে উনাদকট। তাতে তিনি অসম্মতি জানানোর পর তাকে ব্লক করে দেয় উনাদকট। আসিফ ফোন কল না ধরার কারণে এক পর্যায়ে রোববার স্থানীয় সময় সকাল সাড়ে এগারটার সময় হিল রোডে ইয়াসমিন ভিলায় আসিফের ভাড়া বাসায় যায় উনাদকট। ওই সময়ে একই কক্ষে আসিফ ও র‌্যাভালকে একসঙ্গে দেখতে পায় সে এবং তাতে ক্ষুব্ধ হয়ে ওঠে। এ সময় তাদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় একটি মোমদানি দিয়ে পার্থর ওপর আক্রমণ করে দাভাল উনাদকট। এতে তার মাথা ফেটে যায়। তা থেকেই মৃত্যু হয় পার্থর।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হলেন ফেরদৌস ও শাহ আলী

কাবুলে বাংলাদেশ মিশন পুনরায় খোলার অনুরোধ আফগান দূতের

ডাকসু নির্বাচন ১১ই মার্চ

লুকিয়ে পরীক্ষা দিতে গিয়েও রেহাই পেলো না চবির ছাত্রদল নেতা

নির্বাচনের অনিয়ম, রাখাইন সংকট ও জুলহাজের বিচার নিয়ে ওয়াশিংটনে আলোচনা

জামিন বহাল সাবেক দুই আইজিপির

সীমান্ত হত্যার ঘটনায় ফখরুলের উদ্বেগ

ইউনিপের এমডিসহ ছয়জনের ১২ বছর কারাদন্ড

স্বাস্থ্য অধিদপ্তরের ২৩ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে দুদকের চিঠি

ঢাকা উত্তরে মেয়র পদে মনোনয়ন ২৬ জানুয়ারি: কাদের

ফেব্রুয়ারিতে একসঙ্গে দু’পক্ষের বিশ্ব ইজতেমা

তারা মিয়ার জামিন

অন্ত:স্বত্তা গৃহবধূকে নির্যাতনের অভিযোগে এসআইয়ের বিরুদ্ধে মামলা

২৪ ঘন্টায় কমলা হারিসের তহবিলে দেড় লাখ ডলার

প্রিয়াঙ্কা গান্ধীকে রাজনীতিতে এনে কংগ্রেসের মাস্টারস্ট্রোক

পুলিশ পেটানোর মামলায় সেই ছাত্রলীগ নেতা রিমান্ডে