উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে

এক্সক্লুসিভ

দোহার (ঢাকা) প্রতিনিধি | ২৪ অক্টোবর ২০১৮, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:৩৮
আওয়ামী লীগ সভাপতির বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল। চারদিকে উন্নয়ন আর উন্নয়ন। জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধ্যান-জ্ঞান দেশের উন্নয়ন। আর তাই মেগা প্রকল্পসহ দেশ আজ উন্নয়নের মহাসাগর। দেশের উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, দোহারের দিকে তাকান। দেখুন উন্নয়ন কীভাবে হচ্ছে। দোহারবাসীকে আমি কথা দিয়েছিলাম পদ্মা ভাঙন রোধে কাজ করবো।
প্রধানমন্ত্রী আপনাদের জন্য নয়াবাড়ি ইউনিয়নের অবঙ্গবাদ থেকে বাহ্লাঘাট পর্যন্ত পদ্মা বাঁধ প্রকল্পে ২১৭ কোটি টাকা বরাদ্দ করেছেন। যার কাজ চলছে। নারিশা থেকে মুকসুদপুর পর্যন্ত ১৬ কোটি টাকার পদ্মা ভাঙন রোধে তীর সংরক্ষণ বাঁধ প্রকল্প পাস হয়েছে। গতকাল সকালে উপজেলার জয়পাড়ায় আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে দোহার উপজেলা আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সংগঠন আয়োজিত যৌথ কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আগামী নির্বাচন সহজ হবে না। কারণ সব দল নির্বাচনে অংশগ্রহণ করবে। তাই আমরা যারা দলের সঙ্গে জড়িত আমাদেরকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। যারা আওয়ামী লীগের নেতাকর্মী তারা আওয়ামী লীগকে ভোট  দেবে- এটাই স্বাভাবিক। আমাদের সবাইকে জনসাধারণের কাছেও ভোট চাইতে হবে এবং মন জয় করে ভোট আদায় করতে হবে। তিনি বলেন, আমাকে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দোহার-নবাবগঞ্জ (ঢাকা-১) থেকে নমিনেশন দেন এবং আমি নির্বাচিত হই তাহলে দোহার-নবাবগঞ্জ উপজেলাকে মডেল উপজেলায় পরিণত করবো। আমি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। তবে আপনাদের মনে রাখতে হবে এ কর্মিসভা বা জনসভা করে ইলেকশনে বিজয়ী হওয়া যাবে না। ইলেকশনে বিজয়ী হতে হলে ভোটারদের কাছে গিয়ে ভোট চাইতে হবে। আপনাদেরকে আমার হয়ে ভোটারদের কাছে ভোট চাইতে হবে। আমি মনে করি নির্বাচনে তৃণমূল নেতাকর্মী ছাড়া নির্বাচন প্রচারণা ও ভোট আদায় করা সম্ভব না। তাই আপনাদের একসঙ্গে মিলে কাঁধে কাঁধ রেখে কাজ করতে হবে।

দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদারের সঞ্চালনায় যৌথ কর্মিসভায় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার লাবণ্য, দোহার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল হক বেপারি, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, জাহাঙ্গীর আলম, রজ্জব আলী মোল্লা, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ সহ করম আলী, সুরুজ আলম সুরুজ, সাজ্জাত হোসেন সুরুজ, রাহিম কমিশনার, নয়াবাড়ি ইউনিয়ন চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান, নারিশা ইউনিয়ন চেয়ারম্যান সালাহউদ্দিন দুররানী, মুকসুদপুর ইউনিয়ন চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান, শামীমা ইসলাম বীথি,  হুকুম আলী চোকদার, রাশেদ চোকদার সহ উপজেলার আটটি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। এর আগে সকাল থেকেই বিভিন্ন ফেস্টুন, ব্যানার, প্ল্যাকার্ড ও বাদ্যযন্ত্র নিয়ে মিছিল সহকারে নেতাকর্মীরা যৌথ  কর্মিসভায় যোগ দেন।   



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে ইসির অনাপত্তি, মুহিতকে নিষেধ

নির্বাচন পর্যবেক্ষকদের স্ট্যাটাস কী হবে জানতে চান কূটনীতিকরা

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে ইউরোপিয়ান পার্লামেন্টের উদ্বেগ

কারাগারে থেকে ভোটের প্রস্তুতি

শহিদুল আলমের জামিন

ধানের শীষে লড়বে ঐক্যফ্রন্ট

নিপুণ রায় চৌধুরী গ্রেপ্তার

আতঙ্ক উপেক্ষা করে পল্টনে ভিড়

বিশ্ব ইজতেমা স্থগিত

কুলাউড়ায় সুলতান মনসুরের বিপরীতে কে?

ঢাকার প্রচেষ্টা ব্যর্থ

নির্বাচন পেছাবে না ইসির সিদ্ধান্ত

ঝিনাইদহে ৩৭৪ মামলায় আসামি ৪১ হাজার

বিএনপি আবার আগুন সন্ত্রাস শুরু করেছে

বড় জয়ে সিরিজে সমতা

উত্তেজনায় ফুটছে বৃটিশ রাজনীতি, চার মন্ত্রীর পদত্যাগ