সহোদরকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টা

অনলাইন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ৭:১৯
সোনাইমুড়ীতে আপন সহোদর ভাই মাইন উদ্দিন সাদ্দমকে (২৭)  আগুনে পুড়িয়ে মারার চেষ্টা করেছে বোন কুলছুম আক্তার ধনি (৩৫)। মঙ্গলবার বেলা ১২টার দিকে কাশিপুর মধ্যপাড়া হাজী রংগু মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষ্যদর্শী ও ভুক্তভোগীর স্ত্রী আসমা বেগম জানান, উপজেলার ৪নং বারগাঁও ইউনিয়নের কাশিপুর মধ্যপাড়া গ্রামের মোস্তফা চৌধুরীর ছেলে মাইন উদ্দিন সাদ্দামের সঙ্গে পার্শ্ববর্তী কেশারপাড় ইউনিয়নের খাজুরিয়া গ্রামের সর্দার পাড়া আবদুল মান্নানের মেয়ে আসমা বেগম (১৯) এর সঙ্গে গত ২০১৭ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর শ্বশুরালয়ে শাশুড়ী রাইহান আরা বেগম ও ননদ কুলসুম আক্তার ধনির সঙ্গে আসমা বেগমের কলহ বিবাদ চলে আসছিল। ইতিমধ্যে তাহাদের দা¤পত্য জীবনে এক কন্যা সন্তানের জন্ম হয়।

পারিবারিক কলহের কারণে প্রথম থেকেই আসমা পিত্রালয়ে অবস্থান করে আসছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় মেয়ে সাবিয়ার অসুস্থ্যতার কারণে সে স্বামীর কাছে আসে ডাক্তার দেখানোর জন্য। আসমার উপস্থিতি টের পেয়ে শাশুড়ী ও তার মেয়েকে খবর দেয়। কুলসুম পার্শ্ববর্তী হোসেনপুর স্বামীর বাড়ী থেকে পিত্রালয়ে এসে ভাইকে পীড়াপীড়ি শুরু করে স্ত্রীকে তালাক দেওয়ার জন্য।
এতে রাজী না হওয়ায় দোকান থেকে কেরোসিন এনে সাদ্দামের গায়ে ছিটিয়ে ম্যাচ মেরে আগুন জালিয়ে দেয়।

এসময় শরীরের অগ্নিদগ্ধ অবস্থায় আÍরক্ষার্থে পার্শ্ববর্তী কর্দমাক্ত জমিনে গড়াগড়ি খেতে শুরু করে। তার আর্তচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে আগুন নিভায়।

এমতাবস্থায় স্থানীয় ৯নং ওয়ার্ড মেম্বার ওমর ফারুক ভুঁইয়ার হস্তক্ষেপে অগ্নিদগ্ধ সাদ্দামকে প্রথমে সোনাইমুড়ী পপুলার হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য একই দিন ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে প্রেরণ করা হয়।
এ বিষয়ে বারগাও ইউনিয়নের ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার রায়হান বেগম বলেন, ইতিমধ্যে গ্রাম্য শালিসের মাধ্যমে সাদ্দামের পিতা-মাতা বৌকে তালাক দেওয়ার জন্য জমি বিক্রি করে ২ লক্ষ ২০ হাজার মোহরের টাকা পরিশোধ করে সাদ্দামকে বৈবাহিক বন্ধন ছিন্ন করার জন্য তালাকনামা হাতে ধরিয়ে দেয়। এতে সাদ্দাম সবার সামনে তালাকনামা ছিঁড়ে ফেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেন সোনাইমুড়ী থানার এ.এস.আই গিয়াস উদ্দিন।
তিনি বলেন, এ বিষয়ে তার স্ত্রীর পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পা পেলেন রাসেল

নুসরাত হত্যাকাণ্ড: পুলিশের ভূমিকার বিচার বিভাগীয় তদন্ত চায় টিআইবি

ফেরদৌসের পর নুরকে ভারত ছাড়ার নির্দেশ

মার্কিন রাষ্ট্রদূতকে তলব করে প্রতিবাদ মালয়েশিয়ার

জামিন পেলেন হিরো আলম

মাহাবুরকে হত্যা করে ধর্ষণের প্রতিশোধ নেয় রোমালী

বকশীগঞ্জে ছাত্রীকে অশ্লীল এসএমএস, উত্তপ্ত স্কুল ক্যাম্পাস

নয়া দিল্লিতে বিজেপি নেতাকে জুতা নিক্ষেপ(ভিডিও)

চার বছর আমার দেহকে নিয়ে খেলেছে এখন আমার মেয়েকে চায়

হাফেজ কাদের গ্রেপ্তার, বিচারের দাবিতে ফেনীতে মানববন্ধন

বিকিনি পরে বিয়ে (ভিডিও)

দুর্যোগ-দুর্ঘটনায় করণীয় ভালোভাবে প্রচারের নির্দেশ প্রধানমন্ত্রীর

৫ জনের মৃত্যুদণ্ড

৫ দিনের রিমান্ডে শামীম

যুদ্ধ: লিবিয়ায় ২৫০ বাংলাদেশীকে সরিয়ে নেয়া হয়েছে নিরাপদ স্থানে

নিপুন রায়কে ভারত যেতে বাধা