রেলস্টেশনে ৭ ঘন্টা ধরে দু’পক্ষের গোলাগুলি

অনলাইন

চট্টগ্রাম প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ১১:৫১ | সর্বশেষ আপডেট: ৪:৪৩
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী রেলস্টেশনে ৭ ঘন্টা ধরে আওয়ামী লীগের দুই পক্ষের মাঝে ব্যাপক গোলাগুলি হয়েছে। এতে পুরো এলাকায় রণক্ষেত্রে পরিণত হয়।
সোমবার সন্ধ্যা ৭টা থেকে শুরু হওয়া গোলাগুলি রাত ২টার পরও থেমে থেমে চলে। এতে চট্টগ্রাম থেকে সকল প্রকার রেল চলাচল বন্ধ হয়ে যায়। চট্টগ্রাম-কক্সবাজার সড়কপথেও থেমে যায় যানবাহন চলাচল। আতঙ্কে দোকানপাট বন্ধ করে চলে যায় ব্যবসায়ীরা।
দোহাজারী থানার পুলিশ ঘটনাস্থলে থেকে গোলাগুলি থামানোর অনেক চেষ্টা করেও ব্যর্থ হওয়ার পর নিরাপদ অবস্থান নেয় বলে জানান স্থানীয় লোকজন।  
স্থানীয় লোকজন জানান, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক বাবর আলী ইনু ও সাবেক জাতীয় ফুটবলার এবং যুবলীগ নেতা আসকর খান বাবু সমর্থিত বিবাদমান দুটি পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ার পর গোলাগুলির ঘটনা শুরু হয়।
এতে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হলেও আহতের সংখ্যা সুনির্দিষ্ট করে কেউ বলতে পারেননি।
চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফজালুল হক টুটুল আওয়ামী লীগের দু‘পক্ষে সংঘর্ষের মধ্যে গোলাগুলির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় উল্লা পাড়া ও বার্মা পাড়ার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ শুরু হয়।
খবর পেয়ে চন্দনাইশ থানার ওসি ও দোহাজারী তদন্ত কেন্দ্রের আইসি একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেস্টা করে। পরে রাত ২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় পুলিশ। তবে এ ঘটনায় কতজন আহত হয়েছেন সে বিষয়ে কিছুই জানা যায়নি।
দোহাজারী তদন্ত কেন্দ্রের আইসি কামাল উদ্দিন জানান, দোহাজারী রেলস্টেশন এলাকায় দু‘পক্ষের সংঘর্ষ হয়। এতে গোলাগুলির শব্দে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ফলে পুরো দোহাজারী সদরে সব দোকান বন্ধ করে সরে যায় ব্যবসায়ীরা। বন্ধ হয়ে যায় চট্টগ্রাম-দোহাজারী রেল চলাচল। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কেও যানবাহন চলাচল থেমে যায়। রাত ২টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে যানবাহন চলাচল শুরু হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

৪০তম বিসিএসে ৪ লাখের বেশি আবেদন!

হেলমেটধারীসহ ৬ জন ৫ দিনের রিমান্ডে

বিদেশি চ্যানেলে দেশি পণ্যের বিজ্ঞাপন প্রচার বন্ধের ঘোষণা

‘এসএসসি পরীক্ষায় ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় করলে ব্যবস্থা’

‘পুলিশ হেড কোয়ার্টারে বসে কারচুপির ষড়যন্ত্র করছে’

মনোনয়ন পাচ্ছেন না বদি-রানা

আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

রফিকুল ইসলাম মিয়ার ৩ বছর কারাদণ্ড

এরশাদ কন্যা মৌসুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

প্রেস পাস পুনর্বহাল সাংবাদিক অ্যাকস্টার

গাংনীতে অস্ত্র-মাদকসহ আটক ১

এরশাদকে ছেড়ে যাবো না

পর্যবেক্ষকরা মূর্তির মতো দাঁড়িয়ে ভোট পর্যবেক্ষণ করবেন: ইসি সচিব (ভিডিও)

ভারতভুক্তির তিন বছর পর সাবেক ছিটবাসীরা জমির স্বত্ব পাচ্ছেন

‘পাকিস্তানকে বলির পাঁঠা বানাচ্ছে যুক্তরাষ্ট্র’

ফিরলেন এরশাদ