রেলস্টেশনে ৭ ঘন্টা ধরে দু’পক্ষের গোলাগুলি

অনলাইন

চট্টগ্রাম প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার, ১১:৫১ | সর্বশেষ আপডেট: ৪:৪৩
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী রেলস্টেশনে ৭ ঘন্টা ধরে আওয়ামী লীগের দুই পক্ষের মাঝে ব্যাপক গোলাগুলি হয়েছে। এতে পুরো এলাকায় রণক্ষেত্রে পরিণত হয়।
সোমবার সন্ধ্যা ৭টা থেকে শুরু হওয়া গোলাগুলি রাত ২টার পরও থেমে থেমে চলে। এতে চট্টগ্রাম থেকে সকল প্রকার রেল চলাচল বন্ধ হয়ে যায়। চট্টগ্রাম-কক্সবাজার সড়কপথেও থেমে যায় যানবাহন চলাচল। আতঙ্কে দোকানপাট বন্ধ করে চলে যায় ব্যবসায়ীরা।
দোহাজারী থানার পুলিশ ঘটনাস্থলে থেকে গোলাগুলি থামানোর অনেক চেষ্টা করেও ব্যর্থ হওয়ার পর নিরাপদ অবস্থান নেয় বলে জানান স্থানীয় লোকজন।  
স্থানীয় লোকজন জানান, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক বাবর আলী ইনু ও সাবেক জাতীয় ফুটবলার এবং যুবলীগ নেতা আসকর খান বাবু সমর্থিত বিবাদমান দুটি পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ার পর গোলাগুলির ঘটনা শুরু হয়।
এতে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হলেও আহতের সংখ্যা সুনির্দিষ্ট করে কেউ বলতে পারেননি।
চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফজালুল হক টুটুল আওয়ামী লীগের দু‘পক্ষে সংঘর্ষের মধ্যে গোলাগুলির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় উল্লা পাড়া ও বার্মা পাড়ার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ শুরু হয়।
খবর পেয়ে চন্দনাইশ থানার ওসি ও দোহাজারী তদন্ত কেন্দ্রের আইসি একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেস্টা করে। পরে রাত ২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় পুলিশ। তবে এ ঘটনায় কতজন আহত হয়েছেন সে বিষয়ে কিছুই জানা যায়নি।
দোহাজারী তদন্ত কেন্দ্রের আইসি কামাল উদ্দিন জানান, দোহাজারী রেলস্টেশন এলাকায় দু‘পক্ষের সংঘর্ষ হয়। এতে গোলাগুলির শব্দে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ফলে পুরো দোহাজারী সদরে সব দোকান বন্ধ করে সরে যায় ব্যবসায়ীরা। বন্ধ হয়ে যায় চট্টগ্রাম-দোহাজারী রেল চলাচল। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কেও যানবাহন চলাচল থেমে যায়। রাত ২টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে যানবাহন চলাচল শুরু হয়।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ঐক্যফ্রন্ট না টেকারই কথা: কাদের

মামলা করে অখ্যাত ভারতীয় কোম্পানির ক্যাপসুল কিনতে বাধ্য করা হয়েছে: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

প্রার্থী বাছাইয়ে সতর্ক আওয়ামী লীগ

ঐক্যফ্রন্ট প্রশ্নে বিএনপির কৌশল কী?

লেডি বাইকারদের ছুটে চলা

ভোলা গ্রাম টু গুলশান

গুলিবিদ্ধ লাশ গলায় চিরকুট আমি ধর্ষণের হোতা

এরশাদের অনুপস্থিতিতে চেয়ারম্যান জিএম কাদের

আওয়ামী লীগকে মানুষ চিরদিনের জন্য দূরে ঠেলে দিয়েছে

মুহিতের পাশে কেউ নেই

সৌদি আরবের বন্দিশালায় রোহিঙ্গাদের অনশন

মন্ত্রীর সংবর্ধনা, স্বর্ণের নৌকা নিয়ে এলেন পৌরমেয়র

অভিনেতা সুমনের লাশ উদ্ধার

দাম বেড়েছে রসুন ডাল ডিম ছোলার

সমুদ্রপথে আন্তর্জাতিক পর্যটন রুটে যুক্ত হচ্ছে বাংলাদেশ

চট্টগ্রাম থেকে মনোনয়ন পেতে পারেন ৩ নারী, ফরম নিলেন ৬৮ জন