দোহার নবাবগঞ্জকে আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো-সালমান এফ রহমান

এক্সক্লুসিভ

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১:১৪
প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান বলেন, তৃণমূলের শক্তিই পারে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয় নিশ্চিত করতে। জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রনায়ক করতে হলে আমাদের ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনকে সামনে রেখে কাজ চালিয়ে যেতে হবে।
গতকাল বেলা ১২টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিনের সঞ্চালনায় উপজেলার ১৪টি ইউনিয়নের আওয়ামী লীগের সহযোগী সংগঠনের  তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড বয়স্ক ভাতা, বিধবা ভাতা, অবসরকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা ও ১০ টাকা কেজি চাউল বিক্রিসহ বিভিন্ন প্রকার ভাতা চালুকরণ, জনগণের দোরগোড়ায় তুলে ধরতে হবে। যারা অন্য দলের হোক না কেন, তাদের কাছে আমার প্রশ্ন এই সরকার জনগণের কল্যাণে কাজ করে থাকে, তবে আপনারা কেন নৌকা মার্কায় ভোট দেবেন না? তাদের প্রতি নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছেন তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে সাহসী ও উন্নয়নশীল জাতি হিসেবে নতুনভাবে দাঁড়িয়েছে। আমরা তার নেতৃত্বেই ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানায়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার পক্ষে কাজ করার আহ্বান জানায়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমগ্র বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন।
দোহার-নবাবগঞ্জে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়িত হচ্ছে।

তিনি আরও বলেন, নেত্রী যাকে নমিনেশন দেন আমরা সবাই একসঙ্গে নৌকার পক্ষে কাজ করব। বিএনপি ষড়যন্ত্র আর জ্বালাও-পোড়াও ছাড়া কিছুই করেনি। আবার নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। আমরা ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্র মোকাবিলা করব, কোনো অপশক্তি আমাদের ক্ষতি করতে পারবে না। তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড মানুষের ঘরে ঘরে তুলে ধরার আহ্বান জানান। তিনি আরও বলেন, দোহার-নবাবগঞ্জ উপজেলাকে আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়তে আমরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য খন্দকার হারুন অর রশিদ, আবু মো. সুবেদ আলী টিপু, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি শওকত হোসেন শাহিন, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, মহিলা সম্পাদিকা হালিমা আক্তার লাবণ্য, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, কেন্দ্রীয় মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল শিমু, কেন্দ্রীয় তাঁতী লীগের সহ-সভাপতি কেএম শহীদুল্লাহ, ঢাকা জেলা আওয়ামী লীগ নেতা ডা. এইচএম হান্নান, মিজানুর রহমান কিসমত, কলাকোপা ইউপি চেয়ারম্যান আলহাজ ইব্রাহীম খলিল, বক্সনগর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, শোল্লা ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিন, শিকারীপাড়া ইউপি চেয়ারম্যান আলীমুর রহমান খান পিয়ারা, চুড়াইন ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল বেপারী, ঢাকা জেলা পরিষদ সদস্য ওয়াহিদুজ্জামান রনি, এসএম সাইফুল ইসলাম প্রমুখ। সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ইউনিয়ন পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য দেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিদেশি চ্যানেলে দেশি পণ্যের বিজ্ঞাপন প্রচার বন্ধের ঘোষণা

‘এসএসসি পরীক্ষায় ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় করলে ব্যবস্থা’

‘পুলিশ হেড কোয়ার্টারে বসে কারচুপির ষড়যন্ত্র করছে’

মনোনয়ন পাচ্ছেন না বদি-রানা

আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

রফিকুল ইসলাম মিয়ার ৩ বছর কারাদণ্ড

এরশাদ কন্যা মৌসুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

প্রেস পাস পুনর্বহাল সাংবাদিক অ্যাকস্টার

গাংনীতে অস্ত্র-মাদকসহ আটক ১

এরশাদকে ছেড়ে যাবো না

পর্যবেক্ষকরা মূর্তির মতো দাঁড়িয়ে ভোট পর্যবেক্ষণ করবেন: ইসি সচিব (ভিডিও)

ভারতভুক্তির তিন বছর পর সাবেক ছিটবাসীরা জমির স্বত্ব পাচ্ছেন

‘পাকিস্তানকে বলির পাঁঠা বানাচ্ছে যুক্তরাষ্ট্র’

ফিরলেন এরশাদ

মহারাষ্ট্রে সেনাবাহিনীর অস্ত্রভান্ডারে বিস্ফোরণে নিহত ৬

বাংলাদেশী রেজাউরের কাণ্ড!