অসুস্থ এরশাদ সিএমএইচে ভর্তি

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৩:১৬
অসুস্থতার কারণে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর  বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। রোববার দুপুরে অসুস্থতা অনুভব করলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার জানান, এরশাদের শরীরে হিমোগ্লোবিন কমে যাওয়া এবং ঠাণ্ডাজনিত কারণে তিনি দুর্বল হয়ে পড়েন। তাকে রক্ত দেয়া হয়েছে। এ নিয়ে চিন্তিত হওয়ার কিছু নেই। এটা নিয়মিত চেকআপের অংশ। জাপা মহাসচিব আরো বলেন, তার কিছুটা বিশ্রামের প্রয়োজন ছিল। আশা করছি, আগামীকাল অথবা পরশু তিনি বাসায় ফিরবেন।
এদিকে সোমবার সকালে বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, বন ও পরিবেশমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় ও মেজর (অব.) খালেদ আখতার জাপা চেয়ারম্যানের সঙ্গে দেখা করেছেন।

উল্লেখ্য, এরশাদ বার্ধক্যজনিত রোগে ভুগছেন। কিছুদিন আগেও তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুটিন চেকআপ করাতে গিয়েছিলেন। ডাক্তাররা তাকে পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। গত ২০শে অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টি ও তাদের নেতৃত্বাধীন সম্মিলিত জোটের মহাসমাবেশে এরশাদ বক্তব্য দেন। সেখানে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী নির্বাচনেরও ঘোষণা দেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে ইসির অনাপত্তি, মুহিতকে নিষেধ

নির্বাচন পর্যবেক্ষকদের স্ট্যাটাস কী হবে জানতে চান কূটনীতিকরা

বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতি নিয়ে ইউরোপিয়ান পার্লামেন্টের উদ্বেগ

কারাগারে থেকে ভোটের প্রস্তুতি

শহিদুল আলমের জামিন

ধানের শীষে লড়বে ঐক্যফ্রন্ট

নিপুণ রায় চৌধুরী গ্রেপ্তার

আতঙ্ক উপেক্ষা করে পল্টনে ভিড়

বিশ্ব ইজতেমা স্থগিত

কুলাউড়ায় সুলতান মনসুরের বিপরীতে কে?

ঢাকার প্রচেষ্টা ব্যর্থ

নির্বাচন পেছাবে না ইসির সিদ্ধান্ত

ঝিনাইদহে ৩৭৪ মামলায় আসামি ৪১ হাজার

বিএনপি আবার আগুন সন্ত্রাস শুরু করেছে

বড় জয়ে সিরিজে সমতা

উত্তেজনায় ফুটছে বৃটিশ রাজনীতি, চার মন্ত্রীর পদত্যাগ