স্ত্রী-বান্ধবীদের সঙ্গে নেয়ার অনুমতি পেলেন কোহলিরা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২১ অক্টোবর ২০১৮, রোববার | সর্বশেষ আপডেট: ১১:৩৬
বিদেশ সফরে স্ত্রী-বান্ধবীদের সঙ্গে রাখার অনুমতি চেয়ে বোর্ডের কাছে আবেদন করেছিলেন ভারতীয় ক্রিকেটাররা। প্রাথমিকভাবে কোহলিদের সে আবেদনে সাড়া দেয়নি বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। তবে, সেবার কোহলির আবেদন পুরোপুরি নাকচও করেনি বিসিসিআই। তারা বলেছিল আগের নিয়ম বহাল থাকবে বিদেশ সফরে স্ত্রী-বান্ধবীদের সঙ্গে নেয়ার ব্যাপারে। তবে, ব্যাপারটিকে গুরুত্বের সঙ্গে ভেবে দেখবে তারা। ভাবতে খুব বেশি সময় নেয়নি বিসিসিআই। নতুন সিদ্ধান্তটা তারা নিতে যাচ্ছে কোহলিদের পক্ষেই। ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে বিসিসিআইয়ের কর্মকর্তারা জানিয়েছে এখন থেকে বিদেশ সফরের পুরোটা সময়েই নিজেদের স্ত্রী-বান্ধবীদের সঙ্গে রাখতে পারবেন কোহলি-ধাওয়ানরা।
এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি বিসিসিআই। ঘটা করে সংবাদ সম্মেলনের মাধ্যমেই এ খবরটি জানাবে বিসিসিআই এমনটাই জানাচ্ছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।
স্ত্রী-বান্ধবীদের বিদেশ সফরে সঙ্গে নেয়ার বর্তমান নিয়মে বলা আছে যে ৪৫ দিনের কোনো সফরে গেলে, সে সফরের ২ সপ্তাহ পর ১৪ দিনের জন্য ক্রিকেটারদের সঙ্গে থাকতে পারবেন তাদের স্ত্রী বা বান্ধবীরা। নতুন নিয়মে এটির সংশোধন করতে যাচ্ছে বিসিসিআই। ভারতীয় দলের পরবর্তী সিরিজ থেকে বিদেশ সফর যতদিনেরই হোক না কেন, পুরোটা সময়েই ক্রিকেটারদের সঙ্গে থাকতে পারবেন তাদের স্ত্রী বা বান্ধবীরা। তবে, এক্ষেত্রে স্ত্রী কিংবা বান্ধবীরা সফর শুরুর ১০ দিন পর যোগ দিতে পারবেন ক্রিকেটারদের সঙ্গে। এরপর বাকি সফরের পুরোটাই প্রিয়জনের সঙ্গী হতে পারবেন তারা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পদ হারালেন জিএম কাদের

গণপরিবহনে বিশৃঙ্খলার নেপথ্যে

অল্পের জন্য রক্ষা পেলেন মেনন, লাইসেন্স ছিল না চালকের

পতাকা উত্তোলন দিবস আজ

ওয়াশিংটনে মোমেন-পম্পেও বৈঠক ১০ই এপ্রিল

ইন্টারনেটে ব্ল্যাকমেইল

বরিশালে দুর্ঘটনায় মা-ছেলেসহ নিহত ৭

ডাকসুর নেতৃত্ব দেবেন নুর, থাকবেন আন্দোলনেও

ঐক্যফ্রন্টের কর্মী সমাবেশ এপ্রিলে

দুই মিনিট স্তব্ধ নিউজিল্যান্ড, সংহতি অস্ট্রেলিয়ারও

বিমানবন্দরে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক

বিয়ের পিঁড়িতে ‘কাটার মাস্টার’ মোস্তাফিজ

যক্ষ্মা: ২৬ শতাংশ রোগী শনাক্তের বাইরে

ওবায়দুল কাদের শঙ্কামুক্ত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ীসহ নিহত ৩

দর্শকশূন্যতার বড় কারণ হলের বাজে পরিবেশ