স্ত্রী-বান্ধবীদের সঙ্গে নেয়ার অনুমতি পেলেন কোহলিরা

খেলা

স্পোর্টস ডেস্ক | ২১ অক্টোবর ২০১৮, রোববার | সর্বশেষ আপডেট: ১১:৩৬
বিদেশ সফরে স্ত্রী-বান্ধবীদের সঙ্গে রাখার অনুমতি চেয়ে বোর্ডের কাছে আবেদন করেছিলেন ভারতীয় ক্রিকেটাররা। প্রাথমিকভাবে কোহলিদের সে আবেদনে সাড়া দেয়নি বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। তবে, সেবার কোহলির আবেদন পুরোপুরি নাকচও করেনি বিসিসিআই। তারা বলেছিল আগের নিয়ম বহাল থাকবে বিদেশ সফরে স্ত্রী-বান্ধবীদের সঙ্গে নেয়ার ব্যাপারে। তবে, ব্যাপারটিকে গুরুত্বের সঙ্গে ভেবে দেখবে তারা। ভাবতে খুব বেশি সময় নেয়নি বিসিসিআই। নতুন সিদ্ধান্তটা তারা নিতে যাচ্ছে কোহলিদের পক্ষেই। ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে বিসিসিআইয়ের কর্মকর্তারা জানিয়েছে এখন থেকে বিদেশ সফরের পুরোটা সময়েই নিজেদের স্ত্রী-বান্ধবীদের সঙ্গে রাখতে পারবেন কোহলি-ধাওয়ানরা।
এ ব্যাপারে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি বিসিসিআই। ঘটা করে সংবাদ সম্মেলনের মাধ্যমেই এ খবরটি জানাবে বিসিসিআই এমনটাই জানাচ্ছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।
স্ত্রী-বান্ধবীদের বিদেশ সফরে সঙ্গে নেয়ার বর্তমান নিয়মে বলা আছে যে ৪৫ দিনের কোনো সফরে গেলে, সে সফরের ২ সপ্তাহ পর ১৪ দিনের জন্য ক্রিকেটারদের সঙ্গে থাকতে পারবেন তাদের স্ত্রী বা বান্ধবীরা। নতুন নিয়মে এটির সংশোধন করতে যাচ্ছে বিসিসিআই। ভারতীয় দলের পরবর্তী সিরিজ থেকে বিদেশ সফর যতদিনেরই হোক না কেন, পুরোটা সময়েই ক্রিকেটারদের সঙ্গে থাকতে পারবেন তাদের স্ত্রী বা বান্ধবীরা। তবে, এক্ষেত্রে স্ত্রী কিংবা বান্ধবীরা সফর শুরুর ১০ দিন পর যোগ দিতে পারবেন ক্রিকেটারদের সঙ্গে। এরপর বাকি সফরের পুরোটাই প্রিয়জনের সঙ্গী হতে পারবেন তারা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ঐক্যফ্রন্ট না টেকারই কথা: কাদের

মামলা করে অখ্যাত ভারতীয় কোম্পানির ক্যাপসুল কিনতে বাধ্য করা হয়েছে: স্বাস্থ্য প্রতিমন্ত্রী

প্রার্থী বাছাইয়ে সতর্ক আওয়ামী লীগ

ঐক্যফ্রন্ট প্রশ্নে বিএনপির কৌশল কী?

লেডি বাইকারদের ছুটে চলা

ভোলা গ্রাম টু গুলশান

গুলিবিদ্ধ লাশ গলায় চিরকুট আমি ধর্ষণের হোতা

এরশাদের অনুপস্থিতিতে চেয়ারম্যান জিএম কাদের

আওয়ামী লীগকে মানুষ চিরদিনের জন্য দূরে ঠেলে দিয়েছে

মুহিতের পাশে কেউ নেই

সৌদি আরবের বন্দিশালায় রোহিঙ্গাদের অনশন

মন্ত্রীর সংবর্ধনা, স্বর্ণের নৌকা নিয়ে এলেন পৌরমেয়র

অভিনেতা সুমনের লাশ উদ্ধার

দাম বেড়েছে রসুন ডাল ডিম ছোলার

সমুদ্রপথে আন্তর্জাতিক পর্যটন রুটে যুক্ত হচ্ছে বাংলাদেশ

চট্টগ্রাম থেকে মনোনয়ন পেতে পারেন ৩ নারী, ফরম নিলেন ৬৮ জন