যশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

অনলাইন

স্টাফ রিপের্টার, যশোর থেকে | ২০ অক্টোবর ২০১৮, শনিবার, ৫:২৬
যশোরে ২৪ ঘণ্টার ব্যবধানে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। আজ শনিবার শহরের শার্শা উপজেলার ছোট আঁচড়া গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহরা হলেন, শহরের শংকরপুরের  জমাদ্দারপাড়ার আব্দুর রশীদের ছেলে বিল্লু পারভেজ (৩৭)  ও শার্শার দীঘিরপাড় গ্রামের নূর ইসলামের ছেলে আবু বকর (৪৫)। নিহত বিল্লু পারভেজ সন্ত্রাসী ও আবু বকর একজন পেশাদার মাদক ব্যবসায়ী বলে পুলিশের দাবি।

যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার আনসার আলী জানান, শার্শা উপজেলার ছোট আঁচড়া গ্রামের চারাবটতলা এলাকা থেকে আবু বকর (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।  সকাল সাড়ে ৭টার দিকে বেনাপোল পোর্ট থানা পুলিশ লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশের দাবি, দুই গ্রুপ মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে সে নিহত হয়েছে। নিহত আবু বকরের বেনাপোল দিঘীরপাড় এলাকার নূর ইসলামের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, ছোট আঁচড়া গ্রামের কৃষকেরা মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন।
এরপর পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এর মধ্যে নিহতের পরিবারের লোকজন তার লাশ সনাক্ত করেন।  

তিনি জানান, নিহত আবু বকর একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক আইনে ১২টি মামলা রয়েছে। তাদের ধারণা দুই গ্রুপ মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে সে নিহত হয়েছে। এ ঘটনায় পরিবার অভিযোগ দিলে মামলা নেয়া হবে। অন্যথায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।

অপরদিকে যশোর কোতয়ালী থানার এসআই সোবহান শরীফ বলছেন, শুক্রবার  দিবাগত রাত পৌনে চারটার দিকে তারা জানতে পারেন শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় গোলাগুলি চলছে। এসময় তিনি পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে যান। পুলিশ পৌঁছানোর আগেই সন্ত্রাসীরা ওই এলাকা ত্যাগ করে। এরপর সেখান থেকে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে আনা হয়।  ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন এই পুলিশ কর্মকর্তা। এঘটনায় কোতয়ালী থানায় পুলিশ বাদী মামলা হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিশ্ব চিন্তাবিদদের তালিকায় শেখ হাসিনা

সমঝোতা ফেব্রুয়ারিতে ইজতেমা

ডাকসু নির্বাচন ১১ই মার্চ

বেসরকারি খাতে ঋণ প্রবৃদ্ধি তিন বছরের মধ্যে সর্বনিম্ন

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ২৩ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে দুদকের চিঠি

এক বছরে যৌন নির্যাতনের শিকার ৮১২ শিশু

রাজধানীতে প্রকাশ্যে তরুণীকে নিয়ে টানাটানি শ্লীলতাহানির চেষ্টা

সুশাসনে অগ্রাধিকার দিচ্ছে বাংলাদেশের নতুন সরকার

নির্বাচনের অনিয়ম ও রোহিঙ্গা সংকট নিয়ে আলোচনা হয়েছে

লক্ষ্মীপুরে রোগী দেখতে গিয়ে লাশ হলেন সাত জন

খালেদার জামিন আবেদন নিষ্পত্তির নির্দেশ

সরকারি কেনাকাটা হবে উন্মুক্ত দরপত্রে: অর্থমন্ত্রী

ছাত্রলীগ নেতাসহ ৯ জন রিমান্ডে

সাংবাদিকদের জন্য ফ্ল্যাট নির্মাণের চিন্তাভাবনা করছি

লিবিয়া উপকূল থেকে বাংলাদেশিসহ ৫০০ অভিবাসনপ্রত্যাশী উদ্ধার

বিকিনিতে বাংলাদেশি উপস্থাপিকা, বিতর্ক