পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন

অনলাইন ডেস্ক | ২০ অক্টোবর ২০১৮, শনিবার, ১:৩৯
প্রতীকী ছবি
রাজধানীসহ সারাদেশে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এদেরমধ্যে ঢাকার খিলক্ষেতে একজন, টাঙ্গাইলের মির্জাপুরে একজন এবং অপরজন মেহেরপুরে নিহত হয়েছেন।

আজ সকালে মির্জাপুর উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসের ধাক্কায় আমিন মোল্লা (৪০) নামের এক ব্যক্তি নিহত হন। তার বাড়ি উপজেলার বানাইল ইউনিয়নের ভাবখণ্ড গ্রামে। এলাকাবাসী জানান, আমিন মোল্লা ঢাকা যেতে ভোরে বাড়ি থেকে বের হন। পথে তিনি মহাসড়কের ওই স্থানে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে তাঁর পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহ বাড়ি নিয়ে যান। মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাওছার ও ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ভোরে রাজধানীর খিলক্ষেত এলাকায় সড়ক দুর্ঘটনায় আবদুস সালাম (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।
পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি রেস্তোরাঁর সামনে রাস্তা পার হওয়ার সময় একটি গাড়ি আবদুস সালামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খিলক্ষেত থানার পুলিশ কনস্টেবল মোশারফ হোসেন তাঁকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেন। সেখান থেকে আজ সকালে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

এছাড়া মেহেরপুরে শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নুরপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে পুলিশ কনস্টেবল আসাদ রানা মারা যান। তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চণ্ডিটুর গ্রামের আলী আহমেদের ছেলে। আসাদ রানা মেহেরপুর আদালত পুলিশে কর্মরত ছিলেন। মেহেরপুর কোর্ট পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান বলেন, সদরের নুরপুর এলাকায় দুর্গাপূজার দায়িত্ব পালন শেষে ফিরে আসার সময় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হন আসাদ। তাঁকে দ্রুত উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে তাঁর অবস্থার অবনতি ঘটে। তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

পর্তুগাল ভ্রমণে গিয়ে নিহত ২৯ জার্মান

ভুলে বিজেপিকে ভোট, অনুতাপে নিজের আক্সগুল কেটে ফেললেন ভোটার

‘খালেদা জিয়া-তৃতীয় বিশ্বের কণ্ঠস্বর’ বইয়ের মোড়ক উন্মোচন

অ্যাসাঞ্জকে যুক্তরাষ্ট্রে পাঠানো নিয়ে উদ্বেগ ১৩ সংস্থার

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী স্বর্গ নিহত

গোপালপুরে বেড়াতে এসে পাকিস্তানি কিশোরী ধর্ষিত

বালুচিস্তানে ভয়াবহ হামলার পেছনে বালুচ বিদ্রোহীরা

মেঘনায় অভিযানে ১৭ জেলেসহ ৬৩ টি মাছ ধরার নৌকা আটক

চীনের সঙ্গে আরও কয়েকটি চুক্তি করছে পাকিস্তান

ওসি মোয়াজ্জেমের গাফিলতির প্রমাণ মিলেছে: পুলিশ

গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

আওয়ামী লীগ নেতার ছেলে ইয়াবাসহ আটক

‘পুরো টিমটার প্রশংসা আমি করতে চাই’

চিত্রপরিচালক হাসিবুল ইসলাম মিজান আর নেই

পুঁজিতে টান

লিবিয়ায় সরিয়ে নেয়া হলো ২৫০ বাংলাদেশিকে