পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন

অনলাইন ডেস্ক | ২০ অক্টোবর ২০১৮, শনিবার, ১:৩৯
প্রতীকী ছবি
রাজধানীসহ সারাদেশে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এদেরমধ্যে ঢাকার খিলক্ষেতে একজন, টাঙ্গাইলের মির্জাপুরে একজন এবং অপরজন মেহেরপুরে নিহত হয়েছেন।

আজ সকালে মির্জাপুর উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাসের ধাক্কায় আমিন মোল্লা (৪০) নামের এক ব্যক্তি নিহত হন। তার বাড়ি উপজেলার বানাইল ইউনিয়নের ভাবখণ্ড গ্রামে। এলাকাবাসী জানান, আমিন মোল্লা ঢাকা যেতে ভোরে বাড়ি থেকে বের হন। পথে তিনি মহাসড়কের ওই স্থানে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে তাঁর পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহ বাড়ি নিয়ে যান। মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাওছার ও ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ভোরে রাজধানীর খিলক্ষেত এলাকায় সড়ক দুর্ঘটনায় আবদুস সালাম (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।
পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি রেস্তোরাঁর সামনে রাস্তা পার হওয়ার সময় একটি গাড়ি আবদুস সালামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। খিলক্ষেত থানার পুলিশ কনস্টেবল মোশারফ হোসেন তাঁকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেন। সেখান থেকে আজ সকালে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান।

এছাড়া মেহেরপুরে শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার নুরপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে পুলিশ কনস্টেবল আসাদ রানা মারা যান। তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চণ্ডিটুর গ্রামের আলী আহমেদের ছেলে। আসাদ রানা মেহেরপুর আদালত পুলিশে কর্মরত ছিলেন। মেহেরপুর কোর্ট পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান বলেন, সদরের নুরপুর এলাকায় দুর্গাপূজার দায়িত্ব পালন শেষে ফিরে আসার সময় দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হন আসাদ। তাঁকে দ্রুত উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে তাঁর অবস্থার অবনতি ঘটে। তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মমতার ব্রিগেডে মোদি হটানোর ডাক বিরোধীদের

আয় বৈষম্য আরো বাড়ার লক্ষণ

সুবর্ণচরের পর এবার কবিরহাটে গৃহবধূকে গণধর্ষণ

কাউন্সিল ও সাংগঠনিক পুনর্গঠনের উদ্যোগ নিচ্ছে বিএনপি

বাংলাদেশের নির্বাচন ‘যথাযথ’ ছিল না

বিজয় উৎসব ‘পরাজয়’ ঢাকতে

১ কোটি ২০ লাখ টাকার ওষুধ নষ্ট ব্যবস্থা নেয়ার দাবি

ভোটারদের ভয় দেখানো হয়নি

ভিডিও ফুটেজে চিহ্নিত দোষীরা

যেকোনো মূল্যে মাদক নির্মূল করা হবে

কথা বেশি, কাজ কম

সাটুরিয়ায় স্কুলছাত্র অপহরণ তিন লাখ টাকা মুক্তিপণ দাবি

আইএসআই’র চর সন্দেহে ২৫ বাংলাদেশি ত্রিপুরার জেলে

এরশাদ সিঙ্গাপুরে যাচ্ছেন আজ

মন্ত্রী হিসেবে ড. মোমেনের প্রথম দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর

নারায়ণগঞ্জে ১৮ জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা