রূপগঞ্জে অপহৃত শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

অনলাইন

স্টাফ রির্পোটার, রূপগঞ্জ থেকে | ১৯ অক্টোবর ২০১৮, শুক্রবার, ১০:২০
নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুঁই আক্তার নামে ৩ বছরের এক শিশুকে অপহরণের পর মুক্তিপণের অপহরণকারীরা হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সকালে ওই শিশুকে অপহরণ করা হয়। শুক্রবার সকাল ৭টার দিকে অপহৃত বাড়ির পাশ থেকে অপহৃত শিশুর হাত-পা বাধা বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। জুঁই আক্তার উপজেলার ভুলতা ইউনিয়নের টেকপাড়া গ্রামের ব্যবসায়ী আনোয়ার হোসেনের মেয়ে।
নিহত জুঁইয়ের মা শারমিন আক্তার জানান, বৃহস্পতিবার সকাল ৯টায় নিজ বাড়ির পাশে খেলতে গেলে দুর্বৃত্তরা জুঁই আক্তারকে অপহরণ করে নিয়ে যায়। পরে আশপাশের সব স্থানেই খোঁজাখুঁজি করেও জুঁইকে খুঁজে পাওয়া যায়নি। দুপুর ২টার দিকে অপহরণকারীরা জুঁইয়ের পিতা আনেয়ার হোসেনের মোবাইলে মুক্তিপণের জন্য ৫ লাখ টাকা দাবি করে। অন্যথায় জুঁইকে হত্যা করার হবে হুমকি দেয়।
এ ঘটনায় বিকেলেই পিতা আনোয়ার হোসেন রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে শুক্রবার সকালে আনোয়ার হোসেনের বাড়ী পাশে হাত-পা বাঁধা মুখে স্কসটেপ প্যাঁচানো বস্তাবন্দি অবস্থায় শিশু জুঁইয়ের লাশ উদ্ধার করে পুলিশ। রাতের কোনো সময় দুর্বৃত্তরা হা-পা  বেধে মুখে স্কসটেপ পেচিয়ে শ^াসরোধ করে শিশুটিকে হত্যা করে আবার তাদের বাড়ির পাশেই বস্তাবন্দি করে ফেলে রেখে যায় বলে পুলিশ ধাণনা করছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।
রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘটনা খুবই মর্মান্তিক। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

kazi

২০১৮-১০-১৯ ০২:০০:৪০

বাংলাদেশ প্রতিদিন এর আজকের সংবাদ। রাস্তা থেকে নবজাতক উদ্ধার, ঘিরে রেখেছিল ৩টি কুকুর। তদ্রুপ ভারতের কলকাতায় এরকম ঘটনা ঘটেছিল। বাংলাদেশের মানবজমিন পত্রিকায় পড়েছিলাম। এই কুকুর গুলির মনেও মানব শিশুর প্রতি মমতা হয়েছে পাহারা দিয়ে ঘিরে গেউ গেউ করে মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। *** কিন্তু যারা এই শিশুটিকে হত্যা করেছে তারা ঐ তিনটি কুকুরের চাইতেও অধম।

মোহাম্মদ গোলাম মোস্ত

২০১৮-১০-১৯ ০০:৫৩:২১

হৃদয় ফেটে গেল।

Dupur

২০১৮-১০-১৮ ২১:২৩:০৭

It's so pathetic!wish this case will handover to RAB to investigate and punish the culprits

আপনার মতামত দিন