জিপ্লেক্স’র মাধ্যমে আরো উন্নত কন্টাক্ট সেন্টার গড়লো রবি

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১২:১০
কেক কেটে পার্টনারশিপ উদযাপন করছেন রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং জেনুসিস ইনকরপোরেশনের প্রেসিডেন্ট ড. হাবিব রহমান
জিপ্লেক্স’র সহায়তায় কন্টাক্ট সেন্টার আরো উন্নত করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবাপ্রদানকারী কোম্পানি রবি। জিপ্লেক্স কন্টাক্ট সেন্টার সিস্টেম যুক্তরাষ্ট্রের একটি সফটওয়্যারভিত্তিক সেবা পণ্য। রবি’র সঙ্গে সম্প্রতি স্বাক্ষরিত এক চুক্তির আওতায় অপারেটরটিকে পাঁচ বছরের জন্য জিপ্লেক্স কন্টাক্ট সেন্টার সল্যুশনভিত্তিক ম্যানেজমেন্ট সার্ভিস প্রদান করবে বাংলাদেশি প্রযুক্তি কোম্পানি জেনুইটি সিস্টেম লিমিটেড। আরো দক্ষতার সঙ্গে গ্রাহকদের প্রশ্নোত্তর প্রদানে এই সফটওয়্যারটি সহায়ক হবে। অত্যাধুনিক ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে ক্লায়েন্টদের বিশেষায়িত সেবা প্রদানের ওপর গুরুত্ব দেয় এই সল্যুশন। এ সল্যুশন গ্রহণ ডিজিটাল কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা পেতে রবি’র প্রতিশ্রুতিরই প্রতিফলন।

রবি’র সঙ্গে পার্টনারশিপ উদ্‌যাপন করতে সম্প্রতি রাজধানীর ফোর পয়েন্ট শেরাটন হোটেলে একটি অনুষ্ঠানের আয়োজন করে জিপ্লেক্স। এ সময় রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, জেনুইটি সিস্টেমের মূল কোম্পানি জেনুসিস ইন-করপোরেশন’র প্রেসিডেন্ট ড. হাবিব রহমানসহ রবি ও জেনুইটি’র উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রাথমিকভাবে শুধু উত্তর আমেরিকার বাজারে কার্যক্রম পরিচালনা করলেও ২০০৮ সাল থেকে বাংলাদেশের বেশ কয়েকটি ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান এবং বড় বড় কোম্পানি জিপ্লেক্স কন্টাক্ট সেন্টারভিত্তিক সল্যুশন গ্রহণ করছে। জেনুইটি সিস্টেমের মাধ্যমে দ্রুত সহায়ক সেবা প্রদান করায় দেশের কর্পোরেট খাতে জিপ্লেক্স’র জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।





এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সুবর্ণচরের পর এবার কবিরহাটে গণধর্ষণের অভিযোগ

ইন্টারপোলের সাবেক প্রধানের স্ত্রী আশ্রয় চেয়েছেন ফ্রান্সে

সাভারে চলন্ত বাসে ছিনতাইয়ে হেলপার

১৪ দলের শরিকরা বিরোধীদলে এলে সংসদ আরও প্রাণবন্ত হবে: রাঙ্গা

নারায়ণগঞ্জে ১৮ জনকে কুপিয়ে জখম

দ্রুত ধনী মানুষ বাড়ার দিক দিয়ে বাংলাদেশ তৃতীয়

‘চোর মেশিন’ ইভিএম বন্ধ করার দাবি

নিশানের সাবেক প্রধানের বিরুদ্ধে ৯০ লাখ ডলার হাতিয়ে নেয়ার অভিযোগ

আগামীকাল সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

নৈতিক পরাজয় ঢাকতে আওয়ামী লীগের বিজয় উৎসব : ফখরুল

৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ২০ শ্রমিকের

প্রথম মা হচ্ছেন লুসি, সন্তানের পিতার পরিচয় গোপন রাখবেন

রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমার অত্যন্ত ধীর গতিতে

‘ইসরাইলিদের মালয়েশিয়ায় আসা উচিত নয়’

বিজয় সমাবেশের মঞ্চে শেখ হাসিনা

অবশ্যই নির্বাচন ‘পারফেক্ট’ ছিল না- জাতিসংঘ