বাজারে আসলো স্যামসাং গ্যালাক্সি জে২ কোর

তথ্য প্রযুক্তি

স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০১৮, বুধবার
স্যামসাং মোবাইল বাংলাদেশ জে২ সিরিজের নতুন মডেল ‘জে২ কোর’ বাজারে আনলো। গতকাল রাজধানীর যমুনা ফিউচার পার্কে স্যামসাং-এর উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয় ডিভাইসটি। সাধারন ফোন থেকে প্রথমবার অ্যান্ড্রয়েড ফোন যারা ব্যবহার করার কথা ভাবছেন মূলত তাদের জন্যই জে২ কোর উন্মোচন করা হয়েছে। মাত্র ৮,৫৯০ টাকায় জে২ কোর ক্রয় করে ক্রেতারা পাচ্ছেন ১২০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি যা বাংলাদেশের স্মার্টফোন বাজারে নজিরবিহীণ। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি ছাড়াও ডিভাইসটি ক্রয়ে ক্রেতারা এক বছরের বিক্রয়োত্তর সেবাতো পাচ্ছেনই।

বাংলাদেশের বাজারে জে২ সিরিজের প্রায় ১৭ লাখ ডিভাইস বিক্রি হয়েছে। স্যামস্যাং এ সিরিজটিকে বাংলাদেশের সবচেয়ে ব্যবসাসফল এবং নির্ভরযোগ্য একটি সিরিজ হিসেবে ইতিমধ্যে প্রতিষ্ঠিত করেছে।
অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও (গো অ্যাডিশন) অপারেটিং সিস্টেমচালিত গ্যালাক্সি জে২ কোর সাধারন অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রে দূর্দান্ত কর্মদক্ষতা নিশ্চিৎ করে। ডুয়েল-সিম স্লটবিশিষ্ট ফোনটিতে রয়েছে কোয়াড-কোর প্রসেসর এবং এক জিবি র‌্যাম। আনন্দঘন মূহুর্ত ক্যামেরাবন্দি করতে ডিভাইসটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল এবং ভিডিও কল ও সেলফি তুলতে সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।
দীর্ঘ সময় ধরে ব্যবহারের উদ্দেশ্যে এতে ২৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত করা হয়েছে। একবার ফুল চার্জে টানা ১১ ঘন্টা ইউটিউব গো-তে ভিডিও দেখতে পারবেন ব্যবহারকারীরা। বাড়তি প্রাপ্তি হিসেবে ডিভাইসটিতে আছে ৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে এবং ৮ জিবি রম যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে।   

এছাড়া ডিভাইসটি ক্রয়ে গ্রামীণফোন, রবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন। দেশব্যাপি সকল স্যামসাং আউটলেট, জিপি সেলস চ্যানেল, বাংলালিংক স্টোর এবং রবি সেন্টার থেকে অফারসহ স্যামসাং গ্যালাক্সি জে২ কোর ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

আমানুল্লাহ কবীর আর নেই

ব্রেক্সিটে তেরেসার হার কী ঘটবে বিলেতে

কিলিংমিশনে অংশ নেয়া আসাদুল্লাহ গ্রেপ্তার

টিআইবি’র রিপোর্টের কড়া সমালোচনায় মন্ত্রীরা

ধর্ষিতার কান্না বললেন, আমি বিচার চাই

রাতের ‘আতঙ্ক’

কাভার্ডভ্যানের চাপায় একটি স্বপ্নের মৃত্যু

অনলাইনে বাড়ছে মানবজমিন-এর জনপ্রিয়তা

বিনিয়োগ শিল্পোদ্যোক্তা বাড়ানোই লক্ষ্য

টিআইবির প্রতিবেদন সিইসির প্রত্যাখ্যান

সীমান্ত দিয়ে ঢুকছে মাদক, অস্ত্র, জড়িত শতাধিক সিন্ডিকেট

শ্রমিক অসন্তোষে ১২ মামলায় গ্রেপ্তার ৪৪

যেভাবে তৈরি হবে আবেদনকারীর ফলাফল

হাসি ফিরলো শাহনাজের

কূটনীতিকদের মুখোমুখি হচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী

এমপিদের শপথের বৈধতা রিটের আদেশ আজ