বাজারে আসলো স্যামসাং গ্যালাক্সি জে২ কোর

তথ্য প্রযুক্তি

স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০১৮, বুধবার
স্যামসাং মোবাইল বাংলাদেশ জে২ সিরিজের নতুন মডেল ‘জে২ কোর’ বাজারে আনলো। গতকাল রাজধানীর যমুনা ফিউচার পার্কে স্যামসাং-এর উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয় ডিভাইসটি। সাধারন ফোন থেকে প্রথমবার অ্যান্ড্রয়েড ফোন যারা ব্যবহার করার কথা ভাবছেন মূলত তাদের জন্যই জে২ কোর উন্মোচন করা হয়েছে। মাত্র ৮,৫৯০ টাকায় জে২ কোর ক্রয় করে ক্রেতারা পাচ্ছেন ১২০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি যা বাংলাদেশের স্মার্টফোন বাজারে নজিরবিহীণ। রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি ছাড়াও ডিভাইসটি ক্রয়ে ক্রেতারা এক বছরের বিক্রয়োত্তর সেবাতো পাচ্ছেনই।

বাংলাদেশের বাজারে জে২ সিরিজের প্রায় ১৭ লাখ ডিভাইস বিক্রি হয়েছে। স্যামস্যাং এ সিরিজটিকে বাংলাদেশের সবচেয়ে ব্যবসাসফল এবং নির্ভরযোগ্য একটি সিরিজ হিসেবে ইতিমধ্যে প্রতিষ্ঠিত করেছে।
অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও (গো অ্যাডিশন) অপারেটিং সিস্টেমচালিত গ্যালাক্সি জে২ কোর সাধারন অ্যান্ড্রয়েড ফোনের ক্ষেত্রে দূর্দান্ত কর্মদক্ষতা নিশ্চিৎ করে। ডুয়েল-সিম স্লটবিশিষ্ট ফোনটিতে রয়েছে কোয়াড-কোর প্রসেসর এবং এক জিবি র‌্যাম। আনন্দঘন মূহুর্ত ক্যামেরাবন্দি করতে ডিভাইসটির পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল এবং ভিডিও কল ও সেলফি তুলতে সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।
দীর্ঘ সময় ধরে ব্যবহারের উদ্দেশ্যে এতে ২৬০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত করা হয়েছে। একবার ফুল চার্জে টানা ১১ ঘন্টা ইউটিউব গো-তে ভিডিও দেখতে পারবেন ব্যবহারকারীরা। বাড়তি প্রাপ্তি হিসেবে ডিভাইসটিতে আছে ৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে এবং ৮ জিবি রম যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বৃদ্ধি করা যাবে।   

এছাড়া ডিভাইসটি ক্রয়ে গ্রামীণফোন, রবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকরা আকর্ষণীয় বান্ডেল অফার উপভোগ করতে পারবেন। দেশব্যাপি সকল স্যামসাং আউটলেট, জিপি সেলস চ্যানেল, বাংলালিংক স্টোর এবং রবি সেন্টার থেকে অফারসহ স্যামসাং গ্যালাক্সি জে২ কোর ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।



এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিস্ময়করভাবে ইন্টারপোলের প্রেসিডেন্ট কিম জং-ইয়াং

অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণ মামলা

ভাবগাম্ভির্যের মধ্য দিয়ে পালিত হচ্ছে ঈদে মিলাদুন্নবী

চকরিয়ায় পিকনিক বাস খাদে, নিহত ১

বিমানের সিটের নিচে সাড়ে চার কেজি স্বর্ণ

নির্বাচন করবেন লতিফ সিদ্দিকী!

গ্রেপ্তার হওয়া বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের তালিকা ইসিতে

ইয়েমেনে ৮৫ হাজার শিশুর মৃত্যু

‘অনুগত কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়’

মিরপুরে ফ্যাক্টরিতে আগুন

শেষ দিনে চলছে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার

সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কারওয়ান বাজারে আগুন

৬৪ আসনে মনোনয়ন তুলেছে জামায়াত

ঝিনাইদহে জঙ্গি সন্দেহে আটক ১

‘অস্তিত্ব সংকটে আছি আমরা’