ফুলবাড়ীতে মাদকসহ আওয়ামী লীগ নেতা আটক

বাংলারজমিন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | ১৪ অক্টোবর ২০১৮, রোববার | সর্বশেষ আপডেট: ২:৫৭
ফুলবাড়ীতে বিপুল পরিমাণ মাদকসহ আওয়ামী লীগের নেতা এনতাজুর রহমান বাবুকে (৫১) আটক করা হয়েছে। ৪ ঘণ্টা দেন-দরবারের পর থানায় হস্তান্তর করা হয় । মামলা সূত্রে জানা গেছে, গত ১১ই অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায়  গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাজীহাল ইউপি’র পুকুরি মোড় নামক স্থানে নিজ বাড়িতে তল্লাশি চালিয়ে ১৩০ বোতল ফেন্সিডিল ও ২০ বোতল ইম্পেরিয়াল ব্লু বিদেশি মদসহ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনতাজুর রহমান বাবু (৫১)কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর। এ ঘটনায় ওইদিন রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর-এর এসআই হেলাল উদ্দিন বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা করেছেন। আটক এনতাজুর রহমান বাবু উপজেলার পুকুরি মোড় এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে ও ৩নং কাজীহাল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এদিকে লোকমুখে অভিযোগ উঠেছে, আটক এনতাজুর রহমানের নিকট আরো বেশি পরিমাণ মাদক ছিল, কিন্তু এনতাজুর রহমানের পরিবারের সদস্যরা মাদকদ্রব্যর অভিযান পরিচালনা দলটিকে ম্যানেজ করে কিছু মাদক গোপন করেছে।
এছাড়া ওইদিন সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত পৌর শহরের রহমানিয়া নামে একটি হোটেলে দীর্ঘ সময় মাদক ব্যবসায়ীর আত্মীয়-স্বজনদের সঙ্গে অপেক্ষাও করতে দেখা গেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই দলটিকে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর এর দলটির নেতৃত্বে থাকা এসআই হেলাল উদ্দিন এর সঙ্গে এ বিষয়ে কথা বললে, তিনি এই অভিযোগ অস্বীকার করে বলেন, দীর্ঘ সময় তারা না খেয়ে অভিযানে অংশ নিয়েছিল, এজন্য তারা সেই হোটেলে খাওয়ার জন্য অপেক্ষা করেছে।
আর সেই সময় ধৃত আসামির আত্মীয়রা দেখার জন্য সেখানে এসেছিল।
ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, ধৃত এনতাজুর রহমান একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী, তার নামে ইতিপূর্বেও মাদকের মামলা রয়েছে।
এই বিষয়ে গত শুক্রবার কাজীহাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান এর সাথে মুঠোফোনে কথা বললে, তিনি এনতাজুর রহমান এর দলীয় পরিচয় নিশ্চিত করে বলেন, সে দীর্ঘ সময় থেকে দলিয় কার্যক্রমে নিষ্ক্রিয় ছিল। এনতাজুর রহমান দলের সুনাম ক্ষুণ্ন করেছে, এজন্য তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।



এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Sultan

২০১৮-১০-১৪ ০৫:৫২:৫২

আওয়ামী লীগের নেতা হইলে কি লাভ হবে আইনের নামনে সবাই সমান তাই এই বেয়াদব এর ইসলামী আইনে বিচার হওয়া উচিত। আল্লাহ্ ভাল জানেন

আপনার মতামত দিন

৪০তম বিসিএসে ৪ লাখের বেশি আবেদন!

হেলমেটধারীসহ ৬ জন ৫ দিনের রিমান্ডে

বিদেশি চ্যানেলে দেশি পণ্যের বিজ্ঞাপন প্রচার বন্ধের ঘোষণা

‘এসএসসি পরীক্ষায় ফরম পূরণে অতিরিক্ত ফি আদায় করলে ব্যবস্থা’

‘পুলিশ হেড কোয়ার্টারে বসে কারচুপির ষড়যন্ত্র করছে’

মনোনয়ন পাচ্ছেন না বদি-রানা

আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

রফিকুল ইসলাম মিয়ার ৩ বছর কারাদণ্ড

এরশাদ কন্যা মৌসুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

প্রেস পাস পুনর্বহাল সাংবাদিক অ্যাকস্টার

গাংনীতে অস্ত্র-মাদকসহ আটক ১

এরশাদকে ছেড়ে যাবো না

পর্যবেক্ষকরা মূর্তির মতো দাঁড়িয়ে ভোট পর্যবেক্ষণ করবেন: ইসি সচিব (ভিডিও)

ভারতভুক্তির তিন বছর পর সাবেক ছিটবাসীরা জমির স্বত্ব পাচ্ছেন

‘পাকিস্তানকে বলির পাঁঠা বানাচ্ছে যুক্তরাষ্ট্র’

ফিরলেন এরশাদ